বিয়ে না করেই গর্ভে সন্তান, লজ্জার মাথা খেয়ে উদ্দাম প্রেমে মেতেছেন এই অভিনেত্রীরা

635

বলিউডে এমন বেশ কিছু জন্য অভিনেত্রী আছে যারা বিয়ের আগেই সন্তানসম্ভবা হন এবং তারপরে তড়িঘড়ি করে বিয়ে করে ফেলেন। বিয়ের নয় মাস পার হওয়ার আগেই সন্তান জন্ম দেন তারা। তবে কোনরকম রাখঢাকের মধ্যে নয় বরং রীতিমতো সন্তানসম্ভবা অবস্থায় ফটোশুট করে তাদের গর্ভবতী হওয়ার কথা ঘোষণা করেছেন এই অভিনেত্রীরা। দেখে নেওয়া যাক কারা তারা।

সেলিনা জেটলি (Selina Jetley) : বিয়ের ঠিক পরপরই সন্তানসম্ভবা হওয়ার কথা ঘোষণা করেন তিনি। দেবীগঞ্জ নিয়ে ফটোশুট করেছিলেন সেলিনা, যা ভাইরাল হয়ে যায়। 2011 তে বিয়ে করেছিলেন সেলিনা।

Celina Jaitley

নেহা ধুপিয়া (Neha Dhupia) : বিয়ের আগে বেশ কিছু বছর অঙ্গদ বেদি সাথে প্রেমের সম্পর্ক ছিল নেহা ধূপিয়ার। জানা যায় বিয়ের আগেই গর্ভবতী হন তিনি, এবং তার পর আমবাত কি বিয়ে করেন অভিনেত্রী। সূত্রানুসারে, প্রথমদিকে অঙ্গদের পরিবারের এই বিয়েতে আপত্তি থাকলেও পরে সব স্বাভাবিক হয়ে যায়।

নতাশা স্টানকোভিচের (Natasha Stancovich) : দুই হাজার কুড়ি সালের প্রথম দিনেই হার্দিক পান্ডিয়ার নাতাশাকে প্রপোজ করার ভিডিও তুমুল ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। এরপরই গর্ভবতী হওয়ার খবর প্রকাশ করেন হার্দিক এবং নাতাশা। ধূমপান করে নয় বরং পারিবারিকভাবে বিয়ে করেন এই জুটি এবং বিয়ের সাত মাসের মাথায় সন্তান জন্ম দেন নাতাশা।

কঙ্কনা সেন শর্মা (Kankana Sen Sharma) : শুধু পরিবারের কয়েকজন কে নিয়ে সাদামাটাভাবে দেশের ছিলেন কঙ্কনা সেন শর্মা এবং রণবীর শোর। বিয়ের সময় গর্ভবতী হওয়ার কথা কাউকে না জানালেও পরে খবর প্রকাশ্যে আসে।

অমৃতা আরোরা (Amrita Arora) : মালাইকা আরোরার ছোট বোন অমৃতা আরোরা ব্যবসায়ী শাকিলার সাথে প্রেম সম্পর্কে থাকাকালীনই গর্ভবতী হন। এরপর বিয়ে করেন তারা এবং বিয়ের ন মাসের আগেই সন্তান জন্ম দেন অমৃতা।

মহিমা চৌধুরী (Mahima Chaudhary) : ২০০৬ সালে বিয়ে হয়েছিল তার। বিয়ের সময় গর্ভাবস্থার কথা স্বীকার না করলেও বিয়ের মাত্র কয়েকদিনের মাথায় তিনি প্রকাশ্যে আনেন যে, মা হতে চলেছেন তিনি।

দিয়া মির্জা ( Diya Mirza) : সম্প্রতি দ্বিতীয়বারের জন্য সাত পাকে বাঁধা পড়লেন প্যাসিফিক দিয়া মির্জা। বিয়ের পর স্বামী এবং আগের পক্ষের কন্যার সাথে হানিমুনে যান তিনি। একসাথে বিভিন্ন ছবি পোস্ট করেন তারা এবং তার সাথে নিজের বেবি বাম্পের ছবি পোস্ট করে গর্ভবতী হওয়ার খবর প্রকাশে আনেন অভিনেত্রী। বিয়ের আগেই সন্তান ধারণ করেছেন তিনি এবং তারপর বিয়ে করেন অভিনেত্রী দিয়া মির্জা।