৬ বছর পর ছবিতে ফিরতেই লাগামছাড়া দর হাঁকলেন ঐশ্বর্য, টাকার অঙ্কটা চমকে দিচ্ছে

পন্নিয়িন সেলভানের জন্য লাগামছাড়া দর হাঁকলেন ঐশ্বর্য, কত খসলো প্রযোজকের

মাঝে আর মাত্র একটা দিনের অপেক্ষা। তারপরেই নর্থ সাউথ মিলিয়ে মিশিয়ে অগণিত দর্শকদের দীর্ঘ প্রতীক্ষার অবসান হবে। আসছে দক্ষিণের (South Indian Film) এই বছর এসব থেকে বড় বাজেটের ছবি ‘পন্নিয়িন সেলভান’ (Ponniyin Selvan)। শোনা যাচ্ছে এই ছবি নাকি ‘বাহুবলি’কেও টেক্কা দিতে পারে! এমনই এক বড় বাজেটের ছবিতে অভিনয় করে দীর্ঘ ৬ বছর পর আবার ক্যামেরার সামনে ফিরতে চলেছেন ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan)।

শেষবার বলিউডের ’অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে অভিনয় করেছিলেন ঐশ্বর্য। তারপর টানা বেশ কয়েক বছরের বিরতি নিয়ে নেন তিনি‌। এতদিন পর্দায় না ফেরার ঘাটতি এবার নতুন তামিল ছবি দিয়ে পূরণ করে দেবেন ঐশ্বর্য। মনি রত্নমের এই ছবিতে চোল বংশের রানীর ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে তাকে।

সোশ্যাল মিডিয়াতে ইতিমধ্যেই ঐশ্বর্যের রানী সাজে বেশ কিছু লুক ভাইরাল হয়েছে। যা দেখে এক কথায় থ বনে গিয়েছিলেন ভক্তরা। দক্ষিণের লার্জার দ্যান লাইভ ছবিতে রাই সুন্দরী রয়েছেন দ্বৈত চরিত্রে, এই খবর জেনেই কার্যত ভক্তরা ছবিটিকে নিয়ে মনে মনে দারুণ উত্তেজনা অনুভব করছেন। এই ছবির জন্য রাই সুন্দরী কত পারিশ্রমিক নিচ্ছেন জানেন?

একে তো ৫০০ কোটি বাজেটের দক্ষিণী ছবি, তার উপর আবার ঐশ্বর্যর ৬ বছর পর কামব্যাক বলে কথা, রাই সুন্দরী তাই বেশ চড়া পারিশ্রমিক দাবি করেছেন ছবিটির জন্য। এই ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন জয়রাম রবি। শোনা যাচ্ছে তার থেকেও নাকি বেশি পারিশ্রমিক নিয়েছেন ঐশ্বর্য। জয়রাম রবি ছবিটির জন্য ৮ কোটি টাকা নিয়েছেন। ঐশ্বর্যর পারিশ্রমিক তার থেকেও বেশি।

প্রাক্তন বিশ্ব সুন্দরী এই তামিল ছবিতে দ্বৈত চরিত্রে অভিনয় করছেন তাই স্বাভাবিকভাবেই তিনি তার দর বাড়িয়ে নিয়েছেন। তিনি পুরো ১০ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন প্রোযোজকদের থেকে। এই ছবিতে পারিশ্রমিকের নিরিখে তার থেকে উপরের তালিকায় রয়েছেন কেবল একজনই। তিনি হলেন চিয়ান বিক্রম।

ঐশ্বর্যর পাশাপাশি ছবিতে অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন তৃষা কৃষ্ণান, ঐশ্বর্য লক্ষ্মী, কার্তি, প্রকাশ রাজ, প্রভু, শোভিতা ধুলিপালা এবং অন্যান্যরা। এদের প্রত্যেকেরই পারিশ্রমিক ১-১.৫ কোটি, সর্বোচ্চ ৫-৬ কোটি টাকা পর্যন্ত পেয়েছেন কেউ কেউ। চিয়ান বিক্রম ঐশ্বর্যর থেকে ২ কোটি টাকা বাড়িয়ে ১২ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন।