ফের বদলে গেল জি বাংলার টাইম স্লট, চ্যানেলের কোপের মুখে এই ধারাবাহিক

কূটকাচালি ধারাবাহিক আর নয়, বোধিসত্ত্বের আগমনে কোপের মুখে এই ধারাবাহিক

Bodhisattwor-Bodhbuddhi-

জি বাংলায় (Zee Bangla) আসছে একের পর এক নতুন ধারাবাহিক। স্টার জলসার নিত্য নতুন ধারাবাহিককে টিআরপি তালিকায় পরাস্ত করার জন্য জি বাংলার হাতে রয়েছে অনেকগুলো তুরুপের তাস। একের পর এক পুরনো ধারাবাহিককে বিদায় জানিয়ে জি বাংলা নতুন স্বাদের ধারাবাহিককে জায়গা করে দিচ্ছে। আবার সদ্য শুরু হওয়া নতুন ধারাবাহিক যদি টিআরপি তালিকায় এঁটে উঠতে না পারে তবে চ্যানেল ধারাবাহিকগুলোকে সরিয়ে দিচ্ছে নির্দ্বিধায়।

এবার জি বাংলার কোপের মুখে পড়েছে আরও একটি নতুন ধারাবাহিক। ইতিমধ্যেই চ্যানেলের তরফ থেকে জানিয়ে দেওয়া হয়েছে শীঘ্রই ছোটদের নিয়ে আসছে এক নতুন ধারাবাহিক ‘বোধিসত্ত্বের বোধবুদ্ধি’ (Bodhiswatter Bodhbuddhi)। এই ধারাবাহিকের প্রোমো দেখে বেশ উৎসাহ প্রকাশ করেছেন দর্শকরা। এবার চ্যানেলের তরফ থেকে ঘোষণা করা হল আসন্ন ধারাবাহিকের সম্প্রচারের দিনক্ষণ।

চ্যানেলের সিদ্ধান্ত অনুসারে জি বাংলার আরেক নতুন ধারাবাহিক ‘উড়ন তুবড়ি’র (Uron Tubri) কপাল পুড়বে আবার। তিন মাস আগেই এই ধারাবাহিকটি শুরু হয়েছিল। তবে টিআরপির অভাবে ধারাবাহিকটির একবার স্লট পরিবর্তন করে দেওয়া হয়। প্রথমে সোম থেকে রবিবার প্রতিদিন সন্ধ্যা ৬.০০ টায় সম্প্রচারিত হচ্ছিল ধারাবাহিকটি। কিন্তু টিআরপি তালিকায় ভাল ফলাফল দিতে না পেরে এই ধারাবাহিকে সরিয়ে নিয়ে যাওয়া হয় রাত ১০.০০ টার স্লটে।

তবে ‘বোধিসত্ত্বের বোধবুদ্ধি’র জন্য এবার এই জায়গাও হারাতে চলেছে ‘উড়ন তুবড়ি’। সম্প্রতি চ্যানেলের তরফ থেকে জানিয়ে দেওয়া হয়েছে ‘বোধিসত্ত্বের বোধবুদ্ধি’ আসতে চলেছে রাত ১০.০০টায়। অর্থাৎ খুব স্বাভাবিকভাবেই আবার ‘উড়ন তুবড়ি’র স্লট পরিবর্তন হয়ে যাবে। আগামী ৪ঠা জুলাই থেকে সোম থেকে রবিবার প্রতিদিন ‘বোধিসত্ত্বের বোধবুদ্ধি’র সম্প্রচার হবে। তাহলে ‘উড়ন তুবড়ি’র সম্প্রচার হবে কয়টা থেকে?

Zee Bangla Uron Tubri Actress Sohini Banerjee WiKi, Biography & More

চ্যানেলের তরফ থেকে জানানো হয়েছে আগামী ৪ঠা জুলাই থেকে প্রতিদিন রাত ১০.৩০ টার সময় সম্প্রচারিত হবে এই ধারাবাহিকটি। অর্থাৎ ‘যমুনা ঢাকি’র বদলে আসতে চলেছে ধারাবাহিকটি। এবার থেকে রাতের স্লটে স্টার জলসার ‘বৌমা একঘর’ ধারাবাহিকের বিপরীতে প্রতিযোগিতায় নামতে চলেছে ‘উড়ন তুবড়ি’।