মুম্বাইতে থাকলেও বাংলা সংস্কৃতি ভোলেননি, এই বাঙালি নামে মেয়ের নাম রাখলেন বিপাশা

বাঙালি নামেই মেয়ের নামকরণ করলেন করণ-বিপাশা, জানুন মেয়ের কী নাম রাখলেন তারকা দম্পতি

গত শুক্রবার কন্যা সন্তানের জন্ম দিয়েছেন বিপাশা বসু (Bipasha Basu)। মুম্বাইয়ের একটি বেসরকারি হাসপাতালে ফুটফুটে সন্তানের জন্ম দিয়েছেন বলিউডের এই অভিনেত্রী। করণ সিং গ্রোভার (Karan Singh Grover) এবং বিপাশা বসুর প্রথম সন্তান আগমনের খবরে বলিউডেও (Bollywood) খুশির হাওয়া বইছে। সদ্য জাতের জন্মের কয়েক ঘন্টা পরেই সোশ্যাল মিডিয়াতে ছবি পোস্ট করে সুখবরে সিলমোহর দিয়েছেন বিপাশা।

ইনস্টাগ্রামে মেয়ের দুটি পায়ের ছবি পোস্ট করে আবেগে ভেসেছেন বিপাশা। সেই সঙ্গে মেয়ের নামটাও জানিয়ে দিয়েছেন তিনি। বাংলার মেয়ে বিপাশা তার মেয়ের নাম রেখেছেন এক বাঙালি নামে। মেয়ের ছোট্ট দুটো পা হাতের তালুর উপর রেখে ছবিটি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন বলিউডের এই অভিনেত্রী। সেখানে উল্লেখিত আছে মেয়ের জন্মের তারিখ ১২.১১.২০২২।

৪৩ বছর বয়সে প্রথম সন্তানের মা হলেন বিপাশা। মেয়েকে কোলে নিয়ে আবেগে ভেসেছেন তিনি। সোশ্যাল মিডিয়াতে শেয়ার করা ওই পোস্টে তিনি লেখেন, “মায়ের ভালোবাসা এবং আশীর্বাদের শারীরিক প্রকাশ এখানে, ঐশ্বরিক।” বিপাশা এই সুখবর শোনাতেই সোশ্যাল মিডিয়াতে তাকে এবং তার স্বামী করণকে শুভেচ্ছায় ভরিয়ে দিচ্ছেন সকলে।

হাসপাতাল থেকে জানানো হয়েছে মা এবং তার সদ্যোজাত কন্যা দুজনেই সুস্থ আছেন। বলিউড থেকে সোফি চৌধুরী, দিয়া মির্জা এবং অন্যান্যরাও নতুন বাবা-মাকে শুভেচ্ছা জানিয়েছেন। সোশ্যাল মিডিয়ার ওই পোস্টে মেয়ের নামটাও জানিয়ে দিয়েছেন বিপাশা। বাংলা থেকে দূরে থাকলেও বাঙালি সংস্কৃতি সবসময় পালন করেন তিনি। মেয়ের নামটিও বাঙালি নাম অনুসারেই রেখেছেন তারা।

 

View this post on Instagram

 

A post shared by Bipasha Basu (@bipashabasu)

বিপাশা এবং করণ তাদের প্রথম সন্তানের নাম রেখেছেন ‘দেবী’। সদ্যজাতের সম্পূর্ণ নাম দেবী বসু সিং গ্রোভার। এর আগে করণ-বিপাশা তাদের বিয়ের সময়ও বাঙালি রীতিনীতি মেনেছিলেন। ২০১৬ সালে সাত পাক ঘুরেছিলেন এই তারকা দম্পতি। তার আগে ২০১৫ সালের মুক্তি পেয়েছিল তাদের অভিনীত প্রথম সিনেমা ‘অ্যালন’। এই ছবির সুবাদেই তাদের মধ্যে প্রেম হয়েছিল।

বিপাশাকে বিয়ের আগেও ২ বার বিয়ে করেছিলেন হিন্দি টেলিভিশনের জনপ্রিয় তারকা করণ সিং গ্রোভার। বিপাশার সঙ্গে তার সম্পর্ক হলে অনেকেই দাবী করেছিলেন এই সম্পর্কটাও খুব তাড়াতাড়ি ভেঙে যাবে। তবে নিন্দুকদের মুখ বন্ধ করে দিয়েছেন করণ-বিপাশা। এবার দুই থেকে তিন হয়ে সম্পূর্ণ হল তাদের সংসার।