প্যান্টের ভেতর হাত ঢুকিয়ে জোর করে সমকামী দৃশ্যে অভিনয়! প্রযোজকের বিরুদ্ধে বিস্ফোরক অভিনেত্রী

বলিউড (Bollywood) ইন্ডাস্ট্রিতে দূর থেকে যতই ঝাঁ-চকচকে বলে মনে হোক না কেন, প্রদীপের তলার অন্ধকারের মতোই পর্দার আড়ালে গাঢ় অন্ধকার নিজের বুকে জমিয়ে রেখেছে বলিউড। প্রযোজক-পরিচালকদের নোংরামি, অভিনেতা এবং অভিনেত্রীদের প্রতি যৌন হেনস্থার ঘটনা সেখানে আকছার ঘটছে। কেউ সাহস করে সেই অন্যায়ের প্রতিবাদ করেন, কেউ বা চুপচাপ মুখ বুজে অন্যায় সহ্য করেন।

তবে বিগবসের প্রাক্তন প্রতিযোগী উরফি জাভেদ (Urfi Javed) কিন্তু চুপ করে সহ্য করার দলে নন। সম্প্রতি একটি জাতীয় সংবাদ মাধ্যমের কাছে তিনি বিস্ফোরক তথ্য তুলে ধরলেন। সেখানে তিনি তার শুটিংয়ের একটি অভিজ্ঞতার কথা শেয়ার করেছেন। যেখানে ওই প্রোজেক্টের প্রযোজক তাকে জোর করে সমকামী দৃশ্যে অভিনয় করতে বাধ্য করেন। শুধু তাই নয়, তিনি তার সঙ্গে অত্যন্ত দুর্ব্যবহারও করেন।

 

View this post on Instagram

 

A post shared by Urfi (@urf7i)

উরফি বলেছেন, “ওরা আমাকে লেসিবিয়ান সিন করতে বাধ্য করেছিল। আমি কাঁদছিলাম। করজোরে অনুরোধ করেছি আমি করতে পারব না। তাও আমার কথা শোনা হয়নি। আমাকে ওরা ভয় দেখিয়েছিল। বলেছিল আমি নাকি চুক্তিবদ্ধ। ওই সিন না করলে আমাকে মোটা অঙ্কের ক্ষতিপূরণ দিতে হবে। বাধ্য হয়ে আমাকে সমস্ত কিছু সহ্য করতে হয়েছিল।”

উরফি আরও বলেন, “আমার বিপরীতে যে মেয়েটি ছিল, সেও ইন্ডাস্ট্রিতে নতুন ছিল। তাঁরও ওই সিন করতে অসুবিধা হচ্ছিল। তাও প্রযোজক তাঁকে আমার প্যান্টের ভিতর হাত ঢোকাতে বলছিল। শেষে প্রযোজক জোর করে আমার পোশাক কেড়ে নেয়। তখন আমি শুধু অন্তর্বাসে পরে ছিলাম। আর ওই মেয়েটার শরীরে তাও ছিল না।”

 

View this post on Instagram

 

A post shared by Urfi (@urf7i)

সংবাদমাধ্যমের কাছে সাক্ষাৎকার দেওয়ার সময় তিনি বলেন, “ওই ঘটনার পর থেকে আমি আর শুটিংয়ে যাইনি। নিজের ফোনও সুইচ অফ করে দিয়েছিলাম।” বিগ বসের প্রাক্তন প্রতিযোগী উরফি জাভেদ ছিলেন বিগ বস ওটিটির একজন প্রতিযোগী। যিনি প্রতিযোগিতা চলাকালীন ছিটকে গিয়েছিলেন। একজন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার এবং ফ্যাশন ডিজাইনার হিসেবে তাকে চেনেন নেটিজেনরা।

 

View this post on Instagram

 

A post shared by Urfi (@urf7i)

তবে বলিউডে নিজের জায়গা তৈরি করতে তাকে বেশ সংগ্রাম করতে হয়েছিল। ইন্ডাস্ট্রিতে তার কোনও গডফাদার ছিল না কোনদিনই। সংবাদমাধ্যমের কাছে উরফি বলেন, “কত রাত আমি খালি পেটে শুয়েছি। কারণ আমার কাছে কোনও টাকা ছিল না। বাসে করে শুটিংয়ে গিয়েছি। এমনকি অটো বা ট্যাক্সি করে যাওয়ারও টাকা ছিল না।”