বিগবসের এক সপ্তাহে বেতন দেখে লজ্জায় মাথা নামাবে কর্পোরেট সংস্থার কর্মীরাও

BIG Boss Payment List

শুরু হয়ে গিয়েছে টেলিভিশনের (Telivision) পর্দার সবথেকে বড় মহারণ। বিগ বস ওটিটির(Big Boss OTT) সদস্যদের মধ্যে শুরু হয়ে গিয়েছে হাউসে টিকে থাকার লড়াই। এই লড়াইয়ে এগিয়ে যাওয়ার জন্য রোজ কত কিছুই না করেন প্রতিযোগিরা। টিকে থাকার লড়াই লড়তে গিয়ে মাঝেমধ্যেই হাউসের সদস্যরা বিবাদে জড়িয়ে পড়েন। ঝগড়া-বিবাদ হতে হতে হাতাহাতি এমনকি চুলোচুলি পর্যন্ত বেঁধে যায় হাউসে! তবুও যারা টিকে থাকেন, প্রচুর অর্থের পুরস্কার তাদের হাতে গিয়ে ওঠে।

তবে দিনের পর দিন হাউসে পড়ে থাকার জন্যেও কিন্তু বেশ ভালোরকম অর্থ মাইনে হিসেবে পান বিগ বস হাউসের সদস্যরা। হাউজের সদস্যদের পেমেন্ট (Payment) কত হতে পারে? কোনও আন্দাজ আছে কি? সালমান খানের এই প্ল্যাটফর্ম কিন্তু তার প্রতিযোগীদের নেহাত কিছু কম পারিশ্রমিকে দেয় না। আসুন আজ বরং জেনে নেওয়া যাক এই প্ল্যাটফর্মে অংশগ্রহণ করার জন্য প্রতি সপ্তাহে কত বেতন পান প্রতিযোগিরা। পারিশ্রমিকের বিচারে কে এগিয়ে আছেন, সবচেয়ে বেশি পিছিয়ে রয়েছেন কে, জেনে নিন এই প্রতিবেদন মারফত।

রিদ্ধিমা পন্ডিত (Ridhima Pandit) : এই মুহূর্তে বিগ বস হাউসে যে ১৩ জন প্রতিযোগী রয়েছেন তাদের মধ্যে সবথেকে বেশি পারিশ্রমিক পান রিদ্ধিমা পন্ডিত। তিনিই আপাতত হাউজের সবথেকে দামি প্রতিযোগী। ফলে হাউজের অন্যান্য সদস্য তুলনায় তার পারিশ্রমিক সবথেকে বেশি। বিগ বস ওটিটির জন্য প্রতি সপ্তাহে রিদ্ধিমা পন্ডিতকে ৫ লক্ষ টাকা পারিশ্রমিক দেওয়া হয়।

শমিতা শেট্টি (Shamita Shetty) : হাউজের ওপর আরেক দামি প্রতিযোগী হলেন শমিতা শেটি। শিল্পা শেট্টির বোন এই দফায় বিগ বস হাউসের প্রতিযোগী হয়েছেন। সোশ্যাল মিডিয়ায় এবং দর্শকের কাছে তার জনপ্রিয়তা কিছু কম নয়। তিনি নিজেও একজন অভিনেত্রী। পারিশ্রমিকের বিচারে শমিতা রিদ্ধিমা পন্ডিতের ঠিক পরের স্থানেই রয়েছেন। প্রতি সপ্তাহে হাউজের থেকে তার প্রাপ্ত পারিশ্রমিক হলো ৩ লক্ষ ৭৫ হাজার টাকা।

উর্ফি জাভেদ (Urfi Javed) : টেলিভিশনের জগতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তথা ফ্যাশন ডিজাইনার উর্ফি জাভেদও হাউজের অন্যতম জনপ্রিয় সদস্য ছিলেন। তবে সম্প্রতি তিনি হাউজ থেকে বাদ পড়েছেন। তিনি যতদিন বিগ বস হাউসের সদস্য ছিলেন, ততদিন প্রতি সপ্তাহে ২ লক্ষ ৭৫ হাজার টাকা পারিশ্রমিক পাচ্ছিলেন তিনি।

জীশান খান (Jishan Khan) : হাউজের ওপর আরেক সদস্য জীশান প্রতি সপ্তাহে বিগ বস হাউস থেকে ২ লক্ষ ৫০ হাজার টাকা পারিশ্রমিক পান। উল্লেখ্য, জীশানও টেলিভিশনের পর্দার বেশ পরিচিত মুখ। তাকে ‘কুমকুম ভাগ্য’ ধারাবাহিকে অভিনয় করতে দেখেছেন দর্শক।

দিব্যা আগরওয়াল (Divya Agarwal) : দিব্যা আগরওয়াল বলিউডের একজন বিখ্যাত মডেল তথা অভিনেত্রী তথা নৃত্য শিল্পী। এমটিভি ইন্ডিয়া রিয়েলিটি শো’য়ের রানার্সআপ দিব্যা আগরওয়াল রাগিনী এমএমএস ২ ওয়েব সিরিজে কাজ করে নিজের কেরিয়ারের খাতা খুলে ফেলেছেন। এহেন অভিনেত্রী বিগ বস হাউস থেকে প্রতি সপ্তাহে ২ লক্ষ টাকা পাচ্ছেন।

নেহা ভাসিন (Neha Vasin) : ভারতের সংগীত দুনিয়ার তারকা নেহা ভাসিনও আছেন এবারের বিগ বস হাউসে। ভারতের এই পপ গায়িকাও প্রতি সপ্তাহে ২ লক্ষ টাকা করে পাচ্ছেন।

অক্ষরা সিং (Akshara Singh) : ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী তথা একজন প্রখ্যাত সঙ্গীত শিল্পী হলেন অক্ষরা সিং। বিগ বস হাউসের প্রতিযোগী হিসেবে তিনি প্রতি সপ্তাহে ১ লক্ষ ৭৫ হাজার টাকা নিচ্ছেন।

করণ নাথ (Karan Nath) : হিন্দি টেলিভিশনের অভিনেতা করণ নাথও বিগ বস হাউসের প্রতিযোগী হিসেবে প্রতি সপ্তাহে ১ লক্ষ ৭৫ হাজার টাকা পারিশ্রমিক নিয়ে থাকেন। ‘ইয়ে দিল আশিকানা’য় রোমান্টিক নায়কের ভূমিকায় অভিনয় করে জনপ্রিয় হয়েছিলেন করণ।

 

মিলিন্দ গাবা (Millind Gaba) : বলিউডের এই গায়ক বর্তমানে বিগ বস হাউসের অন্যতম প্রতিযোগী। অন্যদের তুলনায় তার পারিশ্রমিকও নেহাত কিছু কম নয়। প্রতি সপ্তাহে মিলিন্দ ১ লক্ষ ৭৫ হাজার টাকা পারিশ্রমিক পান।

মুজ জাত্তানা (Moose Jattana) : ইনি একজন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার। হাউজের সবথেকে স্পষ্টবাদী সদস্য তিনি। তার এই স্বভাবের জন্য অনেকেই তাকে পছন্দ করেন না। আবার অনেকেই তার গুনগ্রাহী। সম্প্রতি শমিতাকে ব্যক্তিগতভাবে আক্রমণ করে সমালোচনার শিকার হয়েছিলেন তিনি নিজেই। মুজ প্রতি সপ্তাহে ১ লক্ষ ৭৫ হাজার টাকা পারিশ্রমিক পান বিগবস থেকে।

নিশান্ত ভট্ট (Nishant Bhat) : এই হাউসে বলিউডের কোরিওগ্রাফার নিশান্ত ভট্টও রয়েছেন। প্রতিমাসে নিশান্ত ১ লক্ষ ২০ হাজার টাকা পারিশ্রমিক পাচ্ছেন।

রাকেশ বাপাত (Raqesh Bapat) : টেলিভিশনের পর্দার এই অভিনেতাও সপ্তাহান্তে ১ লক্ষ ২০ হাজার টাকা পারিশ্রমিক পাচ্ছেন।

প্রতীক সহজপাল (Pratik Sehajpal) : বিগ বস হাউসের সব থেকে কম পারিশ্রমিকের সদস্য হলেন প্রতীক সহজপাল। প্রতি সপ্তাহে তিনি ১ লক্ষ টাকা করে পাচ্ছেন।