স্টার জলসার দুই শীর্ষ ধারাবাহিকের দুই জা বাস্তবে এক অভিনেতার প্রাক্তন এবং বর্তমান স্ত্রী

Avatar

Updated on:

ব্যাক্তিগত জীবন আর কর্মক্ষেত্র সবসময়ই আলাদা রাখতে হয়।কিন্তু আপনার ব্যাক্তিগত জীবনের বিশেষ মানুষটি যদি আপনার কর্মক্ষেত্রের সাথেই যুক্ত থাকে সেক্ষেত্রে বিষয়টি আরও কঠিন হয়ে যায়। কিন্তু দুই টেলি তারকা দেখিয়ে দিল “প্রফেশনালিজম” কাকে বলে।

অনুশ্রী দাস (Anushree Das) ও জয়শ্রী মুখার্জি কল (Jayashree Mukherjee)। বর্তমানে তারা স্টার জলসার (Star Jalsha) দুই শীর্ষ ধারাবাহিকেই জায়ের ভূমিকায় অভিনয় করছেন। অনেকেই হয়তো জানেন না, এদের একজন অভিনেতা ভরত কলের (Bharat Kaul) এর বর্তমান স্ত্রী এবং অপরজন তার প্রাক্তন। কিন্তু ধারাবাহিকে একসাথেই চুটিয়ে কাজ করছেন তারা দুজনে।

‘খড়কুড়ো’ ও ‘মোহর’ দুটি ধারাবাহিকই টি আর পিতে অপরের দিকে থাকে, একে অপরকে ক্রমাগত টেক্কা দেয় তারা। এই দুই ধারাবাহিকেই দুই জায়ের ভূমিকায় অভিনয় করছেন ভরত কলের প্রাক্তন এবং বর্তমান স্ত্রী। পরিবার কেন্দ্রিক এই  দুটি ধারাবাহিক দুই জায়ের অনস্ক্রিন কেমিস্ট্রি রিতিমত নজর কাড়ে দর্শকদের। এই ধারাবাহিকে মেজো ভাই চন্দন সেনের স্ত্রী তনুশ্রী এবং ছোটো ভাই পটকার স্ত্রী এর ভূমিকায় অভিনয় করছেন জয়েশ্রী ।

নব্বইয়ের দশকের বিখ্যাত অভিনেতা ভরত কল। তিনি যেমন চুটিয়ে অভিনয় করেছেন তেমনই একাধিক অভিনেত্রীদের সাথে তার নাম জড়িয়েছে। একসাথে টেলিফিল্ম করার সুত্রেই আলাপ হয় তনুশ্রী দাস এর সাথে। তনুশ্রী ভরতের প্রাক্তন হওয়া সত্ত্বেও এর আগে বহুবার একই সিরিয়ালে তাদের অভিনয় করতে দেখা গেছে । “পুণ্যিপুকুর “থেকে “শ্ৰীময়ী” সবেতেই ভরতের বিপরীতে তনুশ্রী কাজ করেছেন।

এপ্রসঙ্গে তনুশ্রীকে প্রশ্ন করা হয় প্রাক্তন হওয়া সত্ত্বেও এতটা সাবলীলভাবে প্রাক্তন স্বামী ও তার বর্তমান স্ত্রী এর সাথে ধারাবাহিকে কাজ করতে কোন দ্বিধা বোধ করেনি? উত্তরে তনুশ্রী জানান প্রেম ভেঙে গেলেও একজন অভিনেত্রী হিসাবে আরেক অভিনেতা বা অভিনেত্রীর সঙ্গে কাজ করতে অসুবিধা থাকবে কেন? কাজের জায়গায় কোনো ব্যক্তিগত ব্যাপার আমার কাছে প্রাধান্য পায়না। তাছাড়াও ভরতের মেয়েকে আমি খুব ভালোবাসি।

ভরতকে নিয়ে তনুশ্রী জানিয়েছেন, আমি কিছু ভুলে যায়নি, তবে প্রাক্তনের খারাপ চেয়ে ভালো থাকা যায়না। তাই ভরতের সব সময় ভালো চাইবো। তাই ভরতের বর্তমান স্ত্রী জয়েশ্রীর সঙ্গে কাজ করতে আমার কোনো অসুবিধা হচ্ছেনা। তার প্রথম স্ত্রী ছিলেন তনুশ্রী দাস,তবে তনুশ্রীর সাথে তার দাম্পত্য টেকেনি।পরবর্তীকালে যখন তিনি মুম্বাই গিয়ে সায়ন্তনী ঘোষ এর সাথে লিভ ইনে ছিলেন তখন তার ক্রনিক মাইলয়েড লিউকেমিয়া ধরা পড়ে।

২০০৪ সালে ভরতের জীবনে হানা দেয় ক্রনিক মাইলয়েড লিউকোমিয়া। ক্যান্সারের দিনগুলোতে একা ভরত বুঝেছিলেন একা জীবন কাটালে হয়তো শেষ সময়টাতে পাশে কাউকে পাবেননা। তাই নতুন উদ্যমে সংসার করার স্বপ্ন দেখেন। তার এই স্বপ্ন বাস্তবে রূপান্তরিত হয় তার জীবনে টলিউডের অভিনেত্রী জয়শ্রী মুখার্জীর আগমনে।

অসুস্থতার সেই ভয়ানক সময় পার করে নতুন করে জীবন শুরু করতে চেয়ে ছিলেন তিনি। সেই সময় অভিনেত্রী জয়শ্রী মুখার্জির সাথে গাঁটছড়া বাঁধেন তিনি।রাজযোটক, আপনজন ইত্যাদি বহু মেগাসিরিয়ালে একসাথে দেখা গিয়েছিল তাদের। তাদের একটি কন্যা সন্তানও আছে।

শুধু অনস্ক্রিনে নয়, জানা যায়, অফ স্ক্রিনেও খুব ভালো সম্পর্ক তাদের দুজনের মধ্যে।অফ স্ক্রিনে তাদের দুজনের এই কেমিস্ট্রি ফুটে ওঠে পর্দায়।রিয়েল লাইফের দুই সতীন পর্দায় যেন দুই বোন।