১৪ বছর আগের নিজের সিনেমার গল্প বাস্তব হয়ে ফিরে এল শাহরুখের জীবনে

আজ থেকে প্রায় ১৪ বছর আগে ‘ওম শান্তি ওম’ ছবিতে শাহরুখের মুখে শোনা গিয়েছিল “কোনও জিনিসকে মন থেকে চাইলে, এই পৃথিবী তোমাকে তার সঙ্গে মিলিয়ে দেবে”। সেই সময় খুব জনপ্রিয় হয়েছিলে এই সংলাপ। ওই ছবিতে এক জুনিয়র আর্টিস্ট -এর ভূমিকায় অভিনয় করেছিলেন শাহরুখ। যে স্বপ্ন দেখেছিল এক দিন সে সুপারস্টার হবে। পর্দার এই গল্পই যেন সত্যি হয়ে দেখা দিল ‘কিং খান’-এর জীবনে।

শাহরুখ খান  ভারতীয় সিনেমাপ্রেমীদের কাছে শুধু একটি নাম নয়, এটি একটি আবেগ। তাকে নিয়ে তার ভক্তদের উৎসাহ, পাগলামো সবই একটু ভিন্ন ধরনের। এককথায় দেশ জুড়ে শাহরুখের অনেক “জাবরা ফ্যান”। এইরকম এক ভক্ত তার ভগবানের জন্য এমন কিছু করলেন যেটা সাধারণত দেখা যায় না।

ভক্তের নাম জয়ন্ত সিগি।ব্যাঙ্গালোর থেকে সোজা তিনি উড়ে এসেছেন মুম্বাই। তারপরই ডেস্টিনেশন মন্নত, শাহরুখ এর বাসভবন। এরপরই সেখানে ধর্না দিয়ে বসেছেন তিনি। তার দাবি তার ছবিতে অভিনয় করতে হবে পছন্দের নায়ক শাহরুখ খানকে।পরিচালনা করবেন তিনিই।

কিং খানকে ছবির গল্প এবং চিত্রনাট্য শুনিয়ে তাকে রাজি জড়িয়েই যাবেন তিনি।এমনকি নিজেই সারা রাত যেতে ছবির পোস্টারও তৈরি করে ফেলেছেন তিনি। নতুন বছরে এটাই রেজোলিউশন তার। তার পরিচালনায় অভিনয় করবেন কিং খান। ছবির নাম হবে ‘প্রোজেক্ট এক্স’।

 

আরও পড়ুন : যে কারণে আমির খানের ওপর আজীবন কৃতজ্ঞ থাকবেন ৩ খান

মন্নতের সামনে দাড়িয়ে টুইটারে প্রতিদিনের আপডেট সবাইকে জানাচ্ছেন তিনি। তার সেই পোস্ট গুলিও হচ্ছে ভাইরাল।শেষপর্যন্ত কি স্বয়ং কিং খান আসবেন তার দাবি পূরণে? সেই দিকেই তাকিয়ে সবাই।