টিআরপি তালিকায় ব্যাপক রদবদল, আলতা ফড়িংয়ের দাপটে মিঠাইয়ের কপালে চিন্তার ভাঁজ

মিষ্টি আর বাহারি সব বাঙালি খানার প্রতি তবে কি আগ্রহ হারিয়ে ফেলছে বাঙালি? চলতি সপ্তাহের টিআরপি (TRP) তালিকায় নজর পড়লে তেমনটাই আন্দাজ করা যায়। ভোজনবিলাসী বাঙালি এবার অ্যাডভেঞ্চারপ্রেমী হয়ে উঠেছে। তাই তো আম্ফান বিধ্বস্ত মা-মেয়ের জীবন সংগ্রামের ঘটনা টলিয়ে দিয়েছে বাংলা টেলিভিশনের (Bengali Telivision) টিআরপি। কোনওরকমে আসন ধরে রেখেছে মিঠাই। বাকিরা সব গদিচ্যুত।

স্টার জলসা (Star Jalsha) এবং জি বাংলা (Zee Bangla) মিলিয়ে বাংলা টেলিভিশন জগতে এবারেও সেরার সেরা মিঠাই (Mithai)। ১০.২ পয়েন্ট পেয়ে টিআরপি তালিকাতে সেরা হয়েছে মিঠাইরানীই। দ্বিতীয় স্থানে রয়েছে জি বাংলার উমা। ৯.৩ পয়েন্ট সংগ্রহ করেছে এই ধারাবাহিকটি। তবে বাজিমাত করে ফেলেছে স্টার জলসার নতুন ধারাবাহিক আলতা ফড়িং। মাত্র ১০ দিন আগে তার যাত্রা শুরু হয়েছে। এরই মধ্যে গোটা বাংলার নজর কেড়েছে ফড়িং। উমার থেকে মাত্র ০.১ নম্বরের পার্থক্যে পিছিয়ে আছে এই নতুন ধারাবাহিক। দখল করে নিয়েছে তৃতীয় স্থান।

 

খুকুমণি হোম ডেলিভারি শুরুর দিকে বেশ ভাল ফলাফল করলেও ধীরে ধীরে পিছাতে শুরু করেছে। খুকুমণি রান্নার জাদু ফিকে হয়ে গিয়েছে ফড়িংয়ের কাছে। তাই ৮.৬ নম্বর জোগাড় করে চতুর্থ স্থান ধরে রেখেছে খুকুমণি। ধুলোকণাও এবারের সেরা পাঁচে রয়েছে। ধারাবাহিকের নায়ক লালন করোনা জ্বরে আক্রান্ত। তবে একা নায়িকা মানালিই এগিয়ে নিয়ে যাচ্ছেন ধারাবাহিক। টিআরপিতে আঁচ ফেলতে দেননি তিনি। ৮.২ পয়েন্ট সংগ্রহ করে পঞ্চম স্থানে রয়েছে এই ধারাবাহিক।

এরপর স্টার জলসার মন ফাগুনের জায়গা। এই ধারাবাহিকটিও ৮.১ নম্বর জোগাড় করে ষষ্ঠ স্থানে রয়েছে। একই সঙ্গে ষষ্ঠ স্থানে রয়েছে স্টার জলসার নতুন ধারাবাহিক গাঁটছড়াও। টানটান উত্তেজনার মধ্যে দিয়ে যাচ্ছে আয় তবে সহচরীও। টিআরপিতে তার জায়গা সপ্তম। জি বাংলার নতুন ধারাবাহিক পিলুও জায়গা করে নিয়েছে প্রথম সপ্তাহেই। ৭.৮ নম্বর পেয়ে অষ্টম স্থান দখল করেছে পিলু। অপরাজিতা অপু ৭.৭ নম্বর পেয়ে নবম স্থানে দখল করেছে।

Aay Tobe Sohochori Poster

এদিকে যমুনা ঢাকি এবং সর্বজয়া যৌথভাবে ৭.৩ নম্বর জোগাড় করে দশম স্থানে রয়েছে। স্টার জলসার ধাক্কায় এই দফায় কোণঠাসা হয়ে পড়েছে জি বাংলা। বিশেষত আলতা ফড়িং এসে সব সমীকরণ ওলট-পালট করে দিয়েছে। অর্ণব ব্যানার্জি, খেয়ালী মন্ডল, শাওলী চ্যাটার্জিদের অভিনয় দাগ কেটে গিয়েছে দর্শকদের মনে। বিশেষত মা-মেয়ের বেদনার সঙ্গে একাত্ম বোধ করতে পারছেন অনেকেই। তাই প্রথম সপ্তাহেই টিআরপি তালিকাতে জায়গা করে নিয়েছে এই নতুন ধারাবাহিক।