টিআরপি তালিকায় নাম নেই গোধূলি আলাপের, চ্যালেঞ্জ করে নাক কাটা গেল রাজ চক্রবর্তীর

প্রকাশ্যে এল এই সপ্তাহের টিআরপি তালিকা, চ্যালেঞ্জ করে লজ্জায় লাল রাজ চক্রবর্তী

Bengali TV Serials TRP Ratings Of This Week 31 March 2022

টিআরপি (TRP) তালিকায় এবারও স্টার জলসা (Star Jalsha) এবং জি বাংলার (Zee Bangla) মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই হল। বিগত কয়েক সপ্তাহ ধরে স্টার জলসা জি বাংলাকে টেক্কা দিয়ে যাচ্ছে। তবে ধীরে ধীরে জি বাংলাও স্টার জলসার বিরুদ্ধে রুখে দাঁড়াচ্ছে। বৃহস্পতিবার প্রকাশিত টিআরপি তালিকা দেখে জি বাংলা ভক্তরা বেশ স্বস্তি পেলেন। যদিও বেঙ্গল টপারের আসন এবারেও ফিরে পেল না মিঠাই (Mithai)।

গত ১৩ সপ্তাহের মত এবারেও বেঙ্গল টপার গাঁটছড়া (Gantchhora)। গাঁটছড়া পেল ১০ নম্বর। তবে মিঠাইও কম যায় না। ধারাবাহিকের মোড় ঘুরতেই দ্বিতীয় স্থান মিঠাই রানীর দখলে গেল। মিঠাই পেয়েছে ৯.৫ নম্বর। এরপর তৃতীয় স্থানে রয়েছে আলতা ফড়িং। স্টার জলসার এই ধারাবাহিক পেয়েছে ৯.১ নম্বর। জি বাংলার উমা ৮.৫ নম্বর পেয়ে চতুর্থ স্থানে রয়েছে।

পঞ্চম স্থান স্টার জলসার দখলে গেল। ৮.৪ নম্বর পেয়ে অনুরাগের ছোঁয়া এই স্থান পেয়েছে। ষষ্ঠ স্থানে রয়েছে দুটি ধারাবাহিক। মন ফাগুন এবং গৌরী এলো ৮.২ নম্বর পেয়েছে। সপ্তম স্থানে আয় তবে সহচরী জায়গা করে নিয়েছে। ধারাবাহিকের সংগৃহীত নম্বর ৮.১। অষ্টম স্থানে রয়েছে লক্ষ্মী কাকিমা সুপারস্টার। ৭.৯ নম্বর পেয়েছে জি বাংলার এই ধারাবাহিকটি।

জি বাংলার পিলু পেয়েছে ৭.৬। পিলু নবম স্থানে রয়েছে। ৭ নম্বর পেয়ে ছিটকে যেতে যেতেও দশম স্থানে জায়গা করে নিয়েছে ধূলোকণা। এবার জানা যাক এই সপ্তাহের নতুন ধারাবাহিক গোধূলি আলাপের বিষয়ে। রাজ চক্রবর্তীর প্রোডাকশন হাউসের এই ধারাবাহিক ঘিরে নির্মাতাদের অনেক আশা রয়েছে। যদিও প্রথম সপ্তাহে টিআরপি তালিকায় জায়গা করা তো দূরের কথা, গোধূলি আলাপ তেমন রেটিং পায়নি। ধারাবাহিকটি ৩.৯ নম্বর পেয়েছে। এর বিপরীতে শেষ সপ্তাহে অপরাজিতা অপু পেল ৫.২।

পরিচালক রাজ চক্রবর্তীর প্রযোজনায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘গোধূলি আলাপ’। অসমবয়সী প্রেমের গল্প নিয়ে তিনি বেশ আশাবাদী তো ছিলেনই সঙ্গে তিনি চ্যালেঞ্জ করেছিলেন টিআরপি তালিকাতে প্রথম সপ্তাহেই এই ধারাবাহিক দারুণ ফল করবে। কিন্তু এই প্রথম সপ্তাহের টিআরপি তালিকায় প্রথম দশেও স্থান পেলনা ‘গোধূলি আলাপ’।

এক নজরে দেখে নিন সেরা দশের টিআরপি তালিকা – গাঁটছড়া- ১০.০ (প্রথম), মিঠাই- ৯.৫ (দ্বিতীয়), আলতা ফড়িং- ৯.১ (তৃতীয়), উমা- ৮.৫ (চতুর্থ), অনুরাগের ছোঁয়া- ৮.৪ (পঞ্চম), মন ফাগুন- ৮.২ (ষষ্ঠ), গৌরী এলো- ৮.২ (ষষ্ঠ), আয় তবে সহচরী- ৮.১ (সপ্তম), লক্ষ্মী কাকিমা সুপারস্টার- ৭.৯ (অষ্টম), পিলু- ৭.৬ (নবম), ধুলোকণা-৭.০ (দশম)