খোঁড়া পায়েই মিঠাইয়ের কিস্তিমাত, স্টার জলসাকে জবাব জি বাংলার, টিআরপিতে ব্যাপক রদবদল

প্রকাশিত হলো চলতি সপ্তাহের টিআরপি (TRP) তালিকা। এবারেও সেরার সেরা মিঠাই (Mithai)। মিঠাইয়ের তুলনা শুধু মিঠাই হতে পারে। তাই টিআরপিতে সার্বিক রদবদল ঘটলেও মিঠাইয়ের জায়গা কেড়ে নিতে পারেনি কেউ। উৎসবের কারণে গত সপ্তাহে মিঠাইয়ের পয়েন্ট কমেছিল ঠিকই, তবে চলতি সপ্তাহের শুরুতেই সেই ঘাটতি পূরণ করে নিয়েছে মিঠাই। অপরাজিতা অপু (Aparajita Apu), যমুনা ঢাকি (Jamuna Dhaki), উমা (Uma), রাসমণিরও টিআরপি ফলাফল বেশ আশাপ্রদ।

গত সপ্তাহে ৯.৬ পেয়ে সেরার আসনে ছিল মিঠাই। চলতি সপ্তাহে এক লাফে ১০.৯ পয়েন্ট দখল করে নিয়েছে মিঠাই রানী। উল্লেখ্য এই সপ্তাহে কিন্তু স্টার জলসাকে জবাব দিল জি বাংলা। সেরা ৫ নয়, সেরা ৬ রইলো জি বাংলার দখলে। ৮.৫ পয়েন্ট পেয়ে এই সপ্তাহেও দ্বিতীয় স্থানে যমুনা ঢাকি। গত সপ্তাহে তৃতীয় স্থানে ছিল উমা। ৭.৪ থেকে পয়েন্ট বাড়িয়ে ৮.১ পয়েন্ট পেয়ে আবারও তৃতীয় স্থানেই রয়েছে জি বাংলার এই নতুন ধারাবাহিক।

রানী রাসমণি উত্তর পর্বও ইদানিং বেশ জমে উঠেছে। গত সপ্তাহে ৭.৩ পয়েন্ট থেকে এই সপ্তাহে ৭.৮ পয়েন্ট পেয়ে চতুর্থ স্থানে রাসমণি। অপরাজিতা অপুর অবস্থানে সামান্য রদবদল হয়েছে। ৭.২ থেকে পয়েন্ট বাড়িয়ে ৭.৮ পয়েন্ট পেয়ে পঞ্চম থেকে চতুর্থ স্থানে উঠে এসেছে অপু। ৬.৫ পেয়ে গত সপ্তাহে ষষ্ঠ স্থানে ছিল সর্বজয়া। চলতি সপ্তাহে ৭.৬ পয়েন্ট পেয়ে পঞ্চম স্থানে রয়েছে সর্বজয়া।

৬.১ পয়েন্ট পেয়ে গত সপ্তাহে সপ্তম স্থানে ছিল ডান্স বাংলা ডান্স। উৎসবের মরসুমে ৭.৪ পয়েন্ট পেয়ে ডান্স বাংলা ডান্স পৌঁছে গিয়েছে ষষ্ঠ স্থানে। তবে পয়েন্ট এবং অবস্থান বেশ খানিকটা বাড়িয়ে নিয়েছে মন ফাগুন।গত সপ্তাহে ৬.১ পয়েন্ট নবম স্থানে থাকলেও এই সপ্তাহে ৭.২ পয়েন্ট পেয়ে সপ্তম স্থানে পৌঁছে গিয়েছে স্টার জলসার এই ধারাবাহিক। অর্থাৎ এবারেও চ্যানেল টপার মন ফাগুন।

৭.১ পয়েন্ট পেয়েছে ধূলোকণা। স্থান হয়েছে অষ্টম। খড়কুটো ৭.০ পয়েন্ট পেয়েছে। এই তালিকায় নবম স্থানে রয়েছে খড়কুটো। দাদাগিরিও টিআরপি তালিকায় নিজের জায়গা ধরে রেখেছে। তবে গত সপ্তাহের সপ্তম স্থান থেকে এই সপ্তাহে দাদাগিরি দশম স্থানে নেমে এসেছে। দাদাগিরির সংগৃহীত নম্বর ৬.৯।