টিআরপি তালিকায় ব্যাপক রদবদল, মিঠাইকে ছুঁয়ে দিল খুকুমণি, নতুন বছরে ওলটপালট টিআরপি

নতুন বছরে ওলটপালট টিআরপি, মিঠাইকে টপকে গেল খুকুমণি, টিআরপি তালিকায় ব্যাপক রদবদল

সুখে-দুঃখে মিষ্টি মুখেই নতুন বছরটা শুরু করেছিল মিঠাই (Mithai)। তবে নতুন বছরেই বেশ চিন্তায় পড়ে গেল মিঠাই। বছরের প্রথম টিআরপি (TRP) রেটিং চার্টে মিঠাইয়ের হাসিমুখ থাকলেও দ্বিতীয় সপ্তাহে এসেই খুকুমণির (Khukumoni Home Delivery) কাছে হেরে যেতে যেতে কোনও রকমে বেঁচে গেল মিঠাই। ওলট পালট টিআরপিতে দেখে নিন এই সপ্তাহের ফলাফল।

জি বাংলার তথা সারা বাংলার সেরা ধারাবাহিক মিঠাই এই সপ্তাহতে ১০.৪ পয়েন্ট পেয়েছে। টিআরপি রেটিং তালিকাতেই মিঠাই এ পর্যন্ত প্রথম স্থানে থাকলেও খুকুমণি একেবারে মিঠাইয়ের ধারে কাছে পৌঁছে গিয়েছে। খুকুমণি হোম ডেলিভারি ১০.২ নম্বর পেয়ে মাত্র ০.২ নম্বরের ব্যবধানে পিছিয়ে রইল মিঠাইয়ের থেকে। বিহান এবং খুকুমণির সম্পর্কের কেমিস্ট্রি দর্শককে পর্দা থেকে নড়তে দেয়নি তা বেশ স্পষ্ট হয়ে গিয়েছে। এইরকম চলতে থাকলে মিঠাইয়ের আসন যেকোনও মুহূর্তে কেড়ে নিতে পারে খুকুমণি।

বহুদিন বাদে ফের সেরা পাঁচে ফিরে এসেছে উমা। অভিমন্যু এবং উমার বিয়ে হতেই টিআরপিতে এলো দারুণ চমক। উমার সংগৃহীত নম্বর ১০.২। উমা এবং খুকুমণি হোম ডেলিভারি যৌথভাবে দ্বিতীয় স্থান দখল করেছে। এরপরেই রয়েছে জি বাংলার যমুনা ঢাকির স্থান। ৯.১ পয়েন্ট পেয়ে যমুনা রয়েছে তৃতীয় স্থানে। নতুন বছরে নতুন টুইস্ট এনে স্টার জলসার ধূলোকণা ও মন ফাগুনও দারুণ রেজাল্ট করেছে।

লালনকে টেক্কা দিতে ফুলঝুরি গান গাওয়া শুরু করতেই হু হু করে বাড়লো টিআরপি। ধূলোকণা এক লাফে ৮.৭ পয়েন্ট সংগ্রহ করে চতুর্থ স্থানে পৌঁছে গেল। ধূলোকণার পর মন ফাগুনের স্থান। ৮.৬ নম্বর পেয়ে পঞ্চম স্থানে পৌঁছে গিয়েছে স্টার জলসার অপর জনপ্রিয় ধারাবাহিক মন ফাগুন। স্টার জলসার নতুন ধারাবাহিক গাঁটছড়া শুরুতেই দখল করে নিয়েছে টিআরপি। গাঁটছড়া ৮.২ নম্বর সংগ্রহ করে পৌঁছে গিয়েছে ষষ্ঠ স্থানে।

Aay Tobe Sohochori Poster

অপরাজিতা অপুর সংগ্রহ ৮.১ নম্বর। এই ধারাবাহিক রয়েছে সপ্তম স্থানে। অপুর সঙ্গে যৌথভাবে সপ্তম স্থানে রয়েছে খেলাঘর। খেলাঘরের সংগৃহীত নম্বর ৮.১। আয় তবে সহচরীও রয়েছে এই টিআরপি তালিকাতে। ৮ পয়েন্ট সংগ্রহ করে অষ্টম স্থানে রয়েছে এই ধারাবাহিক। এছাড়া রানী রাসমণিও বহুদিন বাদে টিআরপি তালিকাতে নাম তুলতে সমর্থ হয়েছে। ৭.৩ পয়েন্ট সংগ্রহ করে নবম স্থানে রয়েছে এই ধারাবাহিক। রানী রাসমণি এবার সর্বজয়াকেও পেছনে ফেলে দিয়েছে। এই তালিকাতে সর্বজয়ার স্থান সবার পেছনে। ৭.১ পয়েন্ট সংগ্রহ করে সর্বজয়ার আসন দশম স্থানে।