দেব-রুক্মিণীর কাছে কোণঠাসা রচনা! দিদি নাম্বার ওয়ানের শোচনীয় টিআরপি দেখে বিশ্বাসই হচ্ছে না দর্শকদের

টিআরপিতে দিদি নাম্বার ওয়ানের মহাপতন! দেব-রুক্মিণীর কাছে শোচনীয় পরাজয় হল রচনার

Bengali television non fiction reality show TRP list released on 17th November 2022

স্টার জলসা (Star Jalsha) এবং জি বাংলার (Zee Bangla) সিরিয়াল ও রিয়েলিটি শোয়ের মধ্যে প্রতি সপ্তাহে কে কাকে টেক্কা দিচ্ছে সেটা জানার একমাত্র উপায় হল টিআরপি তালিকা। এতদিন সিরিয়ালের নিরিখে যাই ঘটুক না কেন নন ফিকশন বিভাগে অর্থাৎ রিয়েলিটি শোয়ের দৌড়ে এগিয়ে থেকেছে জি বাংলা। জি বাংলার দিদি নাম্বার ওয়ান এতদিন এই বিভাগে চ্যানেলের মুখ রক্ষা করে এসেছে।

কিন্তু এই সপ্তাহের পুরো উলটপালট টিআরপি! যে কারণে দিদি নাম্বার ওয়ানকে টেক্কা দিয়ে এগিয়ে গেল বাকিরা। সবথেকে অবিশ্বাস্য ফলাফল করেছে স্টার জলসার ডান্স ডান্স জুনিয়র। অন্যদিকে জি বাংলার গানের রিয়েলিটি শো সারেগামাপাও দুর্দান্ত ফলাফল করেছে। কারণে রচনা ব্যানার্জীর দিদি নাম্বার ওয়ান এবার অনেকটাই পিছিয়ে পড়েছে।

DIDI NUMBER ONE

চলতি সপ্তাহে, দিদি নাম্বার ওয়ান পেয়েছে মোটে ৪.৬ নম্বর। এই নম্বর নিয়ে প্রথম স্থান থেকে একেবারে তৃতীয় স্থানে ছিটকে গিয়েছে এই সিরিয়ালটি। সবাইকে চমকে দিয়ে বাংলার সেরা হয়েছে সারেগামাপা। সারেগামাপা ৫.৮ নম্বর পেয়েছে। প্রথম থেকেই অবশ্য এই রিয়েলিটি শো এর ফলাফল বেশ ভালই ছিল। বিশেষত স্টার জলসার ডান্স ডান্স জুনিয়রের বিপরীতে সবসময় এগিয়ে থেকেছে সারেগামাপা।

তবে দেব, রুক্মিণী এবং মনামীর ডান্স ডান্স জুনিয়ার সিজন ৩-ও কিন্তু পিছিয়ে নেই। রচনার দিদি নাম্বার ওয়ানের তুলনায় ০.২ নম্বর বেশি পেয়ে ৪.৮ স্কোর করে ফেলেছে এই রিয়েলিটি শো। উল্লেখ্য এই সপ্তাহে কিন্তু কোনও অতিথি স্পেশাল পর্ব ছিল না ডান্স ডান্স জুনিয়রে। তবুও বেশ ভালই ফলাফল করেছে এই রিয়েলিটি শো।

দিদি নাম্বার ওয়ানে অবশ্য সানডে ধামাকায় হাজির ছিলেন ‘নিম ফুলের মধু’ সিরিয়ালের টিম। তবুও পিছিয়ে পড়েছে দিদি নাম্বার ওয়ান। অন্যদিকে বিকেলের স্লটে রান্নাঘর পেয়েছে ১.০ নম্বর। শোনা যাচ্ছে খুব শীঘ্রই নাকি রান্নাঘরকে সরিয়ে সেই জায়গায় এক নতুন রিয়েলিটি শো আসবে। ইন্দ্রানী হালদারের সঞ্চালনায় আসছে ঘরে ঘরে জি বাংলা।

এই নতুন রিয়েলিটি শো সোম থেকে শনিবার সম্প্রচারিত হবে বলে জানিয়েও দিয়েছে জি বাংলা। কবে থেকে এবং কোন স্লটে ঘরে ঘরে জি বাংলা দেখানো হবে তা এখনও জানানো হয়নি। শোনা যাচ্ছে, রান্নাঘরকে নাকি আপাতত দুপুরের স্লটে সরিয়ে দেওয়া হবে। সেই জায়গাতেই সম্প্রচারিত হবে নতুন রিয়েলিটি শো।