আসছে নতুন ধারাবাহিক, বহুদিন পর নায়িকার ভূমিকায় ফিরছেন এই জনপ্রিয় অভিনেত্রী

আর পার্শ্বচরিত্র নয়, নতুন ধারাবাহিকের নায়িকা হয়ে ফিরছেন এই জনপ্রিয় অভিনেত্রী

Bangla serial shooting

জি বাংলার (Zee Bangla) মিঠাই (Mithai) ধারাবাহিকে কিছুদিন মহিলা পুলিশ অফিসার বসুন্ধরার চরিত্রে দেখা গিয়েছিল অভিনেত্রী অর্কজা আচার্যকে (Arkoja Acharyaa)। তবে বাংলা টেলিভিশনের দর্শকদের সঙ্গে এটাই তার প্রথম পরিচয় নয়। এর আগে স্টার জলসার ‘ওগো নিরুপমা’ (Ogo Nirupama) ধারাবাহিকের নায়িকা হিসেবে তাকে দেখেছেন দর্শকরা। প্রথম ধারাবাহীকে নায়িকার চরিত্রের পর পরের ধারাবাহিকে পার্শ্বচরিত্র নিতে আপত্তি ছিল না অর্কজার।

তবে অভিনেত্রীর ভক্তরা তাকে নিঃসন্দেহেই নতুন ধারাবাহিকে নায়িকা হিসেবে ফিরে পেতে চাইছিলেন। অবশেষে তাদের সেই আশাপূরণ হল। মিঠাইয়ের পর নতুন ধারাবাহিকে নায়িকার চরিত্রে ফিরতে চলেছেন তিনি। ‘ওগো নিরুপমা’ শেষ হতেই মিঠাইতে এসিপি রুদ্রর প্রেমিকার ভূমিকাতে তার দেখা মিলেছিল।

রুদ্র এবং ধারার সম্পর্কটা আবার দর্শকদের বিশেষ পছন্দের ছিল না। বরং ধারাকে রুদ্র-নীপার সম্পর্কের মাঝে বাঁধা হয়ে দাঁড়াতে দেখা যাচ্ছিল। অবশেষে ধারার চরিত্রটি বাদ পড়েছে ধারাবাহিক থেকে। অভিনেত্রী অর্কজা আচার্য এবার নিজেই নতুন ধারাবাহিকের নায়িকা হয়ে আসছেন।

স্টার জলসা এবং জি বাংলাতে কাজ করার পর এবার তার নতুন গন্তব্যস্থল হয়েছে আকাশ ‌আট। যদিও চ্যানেল নিয়ে ভাবতে তিনি রাজি নন। তিনি গুরুত্ব দেন কাজকে। অর্কজর কথায়, “টিআরপি অতি অবশ্যই আমাদের কাজের গুরুত্বপূর্ণ একটা অংশ। কিন্তু সেটা নিয়ে খুব বেশি ভাবি না। মন দিয়ে কাজটা করি।

এত সুন্দর একটি গল্প নিয়ে ধারাবাহিক। আশা করি মানুষের পছন্দ হবে।” এখনও মিঠাইতে তাকে ফেরানোর জন্য আবদার করতে থাকেন ভক্তরা। সেই বিষয়ে অর্কজার বক্তব্য, এবার রুদ্র আর নীপার বিয়ে হতে চলেছে। একটি ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করার পর হাতে খুব বেশি সময় থাকে না। আপাতত নিজের নতুন কাজেই ফোকাস করেছেন অর্কজা।