মিঠাই-গাঁটছড়ার দিন শেষ, বেঙ্গল টপারের ট্রফি ছিনিয়ে নিল স্টার জলসার এই ধারাবাহিক

টিআরপিতে অবিশ্বাস্য চমক, মিঠাই-গাঁটছড়াকে টপকে নতুন বেঙ্গল টপার এই ধারাবাহিক

Bengali TV Serials TRP Ratings Of Week 17 March 2022

বিগত কয়েক সপ্তাহ ধরেই বাংলা টেলিভিশনের (Bengali Telivision) টিআরপি (TRP) ক্রমশ কমছে। এই সপ্তাহের টিআরপি তালিকাও এবার এসেছে প্রকাশ্যে। এই সপ্তাহের নম্বরের তালিকায় তেমন পরিবর্তন লক্ষ্য করা যাচ্ছে না বটে তবে টিআরপি তালিকায় কার্যত অস্বাভাবিক পটপরিবর্তন লক্ষ্য করা যাচ্ছে।

এই সপ্তাহে বাংলা পেয়েছে নতুন এক বেঙ্গল টপার। বিগত সপ্তাহগুলিতে টপারের আসনের দখলকে কেন্দ্র করে স্টার জলসা এবং জি বাংলার মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই দেখেছেন দর্শকরা। এতদিন এই লড়াই সীমাবদ্ধ ছিল গাঁটছড়া (Gantchhora) এবং মিঠাইয়ের (Mithai) মধ্যে। তবে মাঝে কয়েক সপ্তাহের জন্য ধূলোকণাও চ্যালেঞ্জ ছুঁড়তে শুরু করেছিল টপারদের।

তবে এবার এই প্রতিযোগিতায় চলে এল নতুন ধারাবাহিক। এই সপ্তাহের টিআরপি তালিকাতে রীতিমতো চমক দেখিয়েছে আলতা ফড়িং! ৭.৮ নম্বর পেয়ে সেরার সেরা হয়েছে ধারাবাহিকটি। অন্যদিকে মিঠাই এবং গাঁটছড়া কেমন ফলাফল করেছে? মিঠাই রানী কিন্তু নিজের আসন ছেড়ে দিতে একেবারেই নারাজ।

ফড়িংয়ের সঙ্গেই তাই টিআরপি তালিকাতে প্রথম স্থান দখল করেছে মিঠাইও। অন্যদিকে গাঁট ছড়া রয়েছে দ্বিতীয় স্থানে। ৭.৭ নম্বর জুটেছে এই ধারাবাহিকের কপালে। তবে গাঁটছড়াকে আবার একা জায়গা ছেড়ে দিতে নারাজ গৌরী। গৌরী এলো ৭.৭ নম্বর পেয়ে যৌথভাবে দ্বিতীয় স্থান ধরে রেখেছে।

Mithai Music Video Bole De Bole De

বাকিদের মধ্যে কে কোন জায়গায় রইল? দেখে নিন এক নজরে। প্রথম– আলতা ফড়িং (৭.৮), মিঠাই (৭.৮), দ্বিতীয়– গাঁটছড়া (৭.৭), গৌরী এলো – (৭.৭), তৃতীয়– ধুলোকণা (৭.৪), চতুর্থ– লক্ষ্মী কাকিমা সুপারস্টার (৬.৭)

New Twist on Mon Phagun Rishi and Pihu will Separate Again

পঞ্চম– মন ফাগুন (৬.৬), ষষ্ঠ– উমা (৬.৫), সপ্তম– এই পথ যদি না শেষ হয় (৫.৭), অনুরাগের ছোঁয়া (৫.৭), অষ্টম– খেলনা বাড়ি (৫.৫), নবম– আয় তবে সহচরী- (৫.২), দশম– লালকুঠি- ৪.৮।