সর্বজয়ার দাপটে হার মানলো মিঠাই, গুনগুনের ন্যাকামিতে ভেসে গেল খড়কুটো

প্রকাশিত হয়েছে চলতি সপ্তাহের টিআরপি (TRP) রেটিং। টেলিভিশন রেটিং পয়েন্ট (Telivision Rating Point) জানার জন্য প্রতি সপ্তাহের শেষ ভাগ পর্যন্ত অপেক্ষা করে থাকেন ধারাবাহিকের নির্মাতারা। তবে নির্মাতাদের পাশাপাশি দর্শকও আজকাল টিআরপি বিষয়টা বেশ ভালোই বোঝেন। গত সপ্তাহের টিআরপি তালিকায় পছন্দের ধারাবাহিক কত স্থান পেল? জানার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন যারা তাদের অপেক্ষার অবসান হলো।

তবে এই দফায় টিআরপি রেটিং দেখে কিন্তু রীতিমতো চমকে উঠেছেন দর্শক। আর হবে নাই বা কেন? টিআরপি তালিকায় স্টার জলসাকে টেক্কা দিয়ে গুনে গুনে পাঁচ গোল দিয়েছে যে জি বাংলা! সেরা পাঁচে স্টার জলসার একটি ধারাবাহিকও নেই। এই তালিকা দেখে মনোক্ষুন্ন স্টার জলসার অনুগামীরা। এই সপ্তাহে বৃহস্পতিবারের বদলে এক দিন দেরি করে শুক্রবার টিআরপি তালিকা প্রকাশ করা হয়েছে। তাতে দেখা যাচ্ছে এবারেও সেরার সেরা মিঠাই (Mithai)।

দুই চ্যানেলের রিপোর্ট কার্ড বলছে, ১১.৪ রেটিং পেয়ে ফের প্রথম স্থানে পৌঁছেছে মিঠাই। ৮.৯ পেয়ে কোনোরকমে দ্বিতীয় স্থান ধরে রেখেছে অপরাজিতা অপু (Aparajita Apu)। এদিকে অপুর ঘাড়ে রীতিমতো নিশ্বাস ফেলছে সর্বজয়া (Sharbojaya)। গত সপ্তাহের তুলনায় এই সপ্তাহে বেশ কয়েক পয়েন্ট বাড়িয়ে নিয়ে সর্বজয়ার সংগৃহীত মোট নম্বর ৮.৭। অর্থাৎ যেকোনও মুহূর্তেই অপুকে টপকে যেতে পারে সর্বজয়া।

সেরা পাঁচে জায়গা করে নিয়েছে যমুনা ডাকি এবং কৃষ্ণকলি। অথচ স্টার জলসার একটি সিরিয়ালও নেই এই তালিকায়। মিঠাইয়ের জন্মাষ্টমী জমজমাট। যদিও সিদ্ধার্থ-মিঠাইয়ের দূরত্ব রেটিং পয়েন্ট কিছুটা কমিয়েছে। তবে তাকে তার আসন থেকে সরাতে পারেনি। এদিকে সদ্য শুরু হওয়া সর্বজয়া প্রথম থেকেই বেড়ে খেলছে। দেবশ্রী ম্যাজিক যেখানে রয়েছে, সেখানে তো ধারাবাহিক সেরার সেরা হবেই!

এদিকে গুনগুনের অতিরিক্ত বাড়াবাড়িতে যে দর্শক বেজায় চটেছেন, তা বেশ স্পষ্ট হয়ে গিয়েছে এই তালিকায়। গতবারের তুলনায় নম্বর বেশ কমেছে খড়কুটোর। এদিকে শ্রীময়ী এবং রোহিতের নব বিবাহিত জীবনও দর্শকের মনে যে খুব বেশি দাগ কাটতে পারছেনা, তাও স্পষ্ট। এবার বরং এক ঝলকে দেখে নিন চলতি সপ্তাহের টিআরপি তালিকা। জানুন এই প্রতিযোগিতায় আপনার পছন্দের ধারাবাহিকের রিপোর্ট কার্ড কেমন।

১১.৪ পয়েন্ট পেয়ে মিঠাই বরাবরের মতো প্রথম। ৮.৯ পয়েন্ট পেয়েঅপরাজিতা অপু এবারেও দ্বিতীয়। সর্বজয়া ৮.৭ পয়েন্ট পেয়ে তৃতীয় স্থান দখল করে অপুকে চ্যালেঞ্জ করছে। চতুর্থ হয়েছে যমুনা ঢাকি, প্রাপ্ত নম্বর ৮.০ । যমুনার পরেই কৃষ্ণকলি। ৭.৯ পয়েন্ট পেয়ে পঞ্চম স্থান দখল করেছে এই ধারাবাহিক। ৭.৭ পয়েন্ট পেয়ে ষষ্ঠ স্থানে পৌঁছেছে খড়কুটো। ৭.১ পয়েন্ট পেয়ে সপ্তম স্থানে করুণাময়ী রানী রাসমণি উত্তর পর্ব। এদিকে পয়েন্ট বাড়িয়ে নিয়েছে ধূলোকণা। তার প্রাপ্ত নম্বর ৬.৯। তার অবস্থান অষ্টম। ৬.৭ পয়েন্ট পেয়ে নবম স্থানে রয়েছে শ্রীময়ী। ৬.৬ পয়েন্ট পেয়ে দশম স্থানে পৌঁছেছে মহাপীঠ তারাপীঠ।