স্লট হারালো গাঁটছড়া, ধুয়ে মুছে সাফ মিঠাই, সবাইকে হারিয়ে বাংলার সেরা এই ধারাবাহিক

টিআরপি তালিকায় হল না জায়গা, মিঠাইকে হারিয়ে বাংলার সেরা হল এই ধারাবাহিক

এক সপ্তাহের অপেক্ষার পর হাতে এসে গেল এই সপ্তাহের টিআরপি (TRP) তালিকা। বাংলা টেলিভিশনে প্রতি সপ্তাহের রেজাল্ট বের হয় বৃহস্পতিবার অথবা শুক্রবার। নিয়মমত বৃহস্পতিবারে প্রকাশিত হয়েছে জি বাংলা (Zee Bangla), স্টার জলসাসহ (Star Jalsha) বাংলা চ্যানেলগুলোর প্রত্যেক সিরিয়ালের টিআরপি। যদিও দর্শকদের অবশ্য আগ্রহের বিষয়বস্তু কেবল স্টার জলসা এবং জি বাংলার মধ্যেই সীমাবদ্ধ।

স্টার জলসা জি বাংলার মধ্যে এই সপ্তাহে কার পাল্লা ছিল বেশি ভারী? টিআরপি লিস্ট বলছে এই সপ্তাহে কিন্তু স্টার জলসাকে টেক্কা দিয়ে এগিয়ে গিয়েছে জি বাংলা। সেরার সেরা মিঠাই নয়, এখন জগদ্ধাত্রী, গৌরী এলোর পাল্লা সবথেকে বেশি ভারী। এই সপ্তাহে যেমন গৌরী এলো ৭.৫ নম্বর পেয়ে প্রথম স্থান অধিকার করেছে। জগদ্ধাত্রী দ্বিতীয় স্থানে রয়েছে। ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ৭।

GANTCHHORA

তৃতীয় স্থান পেয়েছে স্টার জলসার ধূলোকণা। ৬.৭ নম্বর পেয়ে গাঁট ছড়াকে টপকে এগিয়ে গিয়েছে এই সিরিয়াল। অন্যদিকে গাঁট ছড়া পেয়েছে ৬.৫ নম্বর। স্টার জলসার এই ধারাবাহিক এবার চতুর্থ স্থান দখল করতে পেরেছে। টিআরপি তালিকাতে জগদ্ধাত্রীর কাছে স্লট হারিয়ে ফেলেছে ঋদ্ধি-খড়িরা। কাজেই মন ভীষণ খারাপ ভক্তদের।

পঞ্চম স্থানে রয়েছে খেলনা বাড়ি। এই ধারাবাহিক ৬.১ নম্বর পেয়ে বিপরীতে সাহেবের চিঠিকে পেছনে ফেলে দিয়েছে। আলতা ফড়িং ৫.৯ নম্বর পেয়ে ষষ্ঠ স্থান ধরে রেখেছে। সপ্তম স্থানের দাবিদার এই সপ্তাহে তিনজন। সাহেবের চিঠি, মাধবীলতার পাশাপাশি মিঠাইও ৫.৮ নম্বর পেয়ে কোনওমতে টিকে রইল। গত সপ্তাহের তুলনাতে মিঠাইয়ের এবারের ফলাফল আরও খারাপ।

অনুরাগের ছোঁয়া ৫.৭ নম্বর পেয়ে অষ্টম স্থান দখল করে রেখেছে। নবাব নন্দিনী ৫.৪ নম্বর পেয়ে নবম স্থানে রয়েছে। নতুন ধারাবাহিকের মধ্যে এই ধারাবাহিকের ফলাফলটাও বেশ ভাল। পিলু অবশ্য শেষের মুখে এসে জায়গা করে নিল সেরা দশের তালিকাতে। এই ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ৪.৭। সেরা দশের মধ্যে এইবার জায়গা পেল না লক্ষ্মী কাকিমা সুপারস্টার।

রিয়েলিটি শো এর মধ্যে কিন্তু এগিয়ে রয়েছে দিদি নাম্বার ওয়ান। দিদি নাম্বার ওয়ান পেয়েছে ৫.১ এবং সারেগামাপা পেয়েছে ৪.৩। এ সপ্তাহে কিন্তু সাহেবের চিঠি থেকে শুরু করে মাধবীলতাও মিঠাইকে টক্কর দিচ্ছে। এরকম চলতে থাকলে ভবিষ্যতে মিঠাইয়ের টিআরপি কি আরও নামবে? উদ্বিগ্ন ভক্তরা।