রাতারাতি বদলে গেল জনপ্রিয় সিরিয়ালের নায়ক! চ্যানেলের সিদ্ধান্তে ক্ষুব্ধ দর্শকরা

রাতারাতি বদলে দেওয়া হল জনপ্রিয় সিরিয়ালের নায়ককে! জেনেই মাথায় হাত দর্শকদের

Bengali Serial : একটি সিরিয়াল তৈরি হয় নায়ক আর নায়িকাকে কেন্দ্র করে। বলা যায় সিরিয়াল শুরু হওয়ার কিছুদিনের পর থেকেই নায়ক নায়িকারা ঘরের ছেলে মেয়ে হয়ে ওঠে। তবে এখন স্টার জলসা, জি বাংলা, সান বাংলা (Sun Bangla), কালার্স বাংলা বেশ কিছু ধারাবাহিকের নায়ক পরিবর্তন করে দেওয়ার ট্রেন্ড উঠেছে। এসবের মধ্যেই এবার এক জনপ্রিয় ধারাবাহিকের নায়ক পরিবর্তন হতে চলেছে। চলুন জেনে নিই কোন ধারাবাহিকের নায়ককে পরিবর্তন করা হয়েছে।

জি বাংলার অন্যতম ধারাবাহিক ইচ্ছে পুতুল। এই ধারাবাহিক নিয়ে একসময় গুঞ্জন উঠেছিল নায়ক পরিবর্তন করে দেওয়া নিয়ে। শোনা গিয়েছিল সৌরনীলের জায়গায় নতুন নায়ক হিসেবে ফিরছে মেঘের সহপাঠী জিষ্ণু। এছাড়াও স্টার জলসার এক্কা দোক্কা ধারাবাহিকেও শেষ পযন্ত গল্পের নায়ক পরিবর্তন করে দেওয়া হয়েছিল। কিন্তু এবারে আরও এক ধারাবাহিকের নায়ক পরিবর্তন হতে চলেছে।

Roopsagore Moner Manush

স্টার জলসা জি বাংলার পর ‘রূপসাগরে মনের মানুষ’ (Roopsagore Moner Manush) ধারাবাহিক দিয়ে সান বাংলায় পা রেখেছেন কিরণমালা খ্যাত অভিনেত্রী রুকমা রায় (Rooqma Ray)। একদম ভিন্ন স্বাদের গল্প নিয়ে তৈরী হয়েছে এই ধারাবাহিকে গল্প। রুকমা রায়কে শেষ দেখা গিয়েছে জি বাংলার লালকুঠি সিরিয়ালে কেন্দ্রীয় চরিত্রে রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়ের বিপরীতে। রাহুল-রুকমার জুটি হিট করেছিল স্টার জলসার দেশের মাটি সিরিয়ালে।

কিন্তু বর্তমানে সান বাংলার অন্যতম ধারাবাহিক রূপ সাগরের মনের মানুষ ধারাবাহিকে অভিনয় করছেন রুকমা। আর সেই ধারাবাহিকে নায়ক নিয়ে এতদিন কম চর্চা হয়নি। আসলে ধারাবাহিকের নায়ক বলতে আমরা বুঝি হট,মাশল ফিগার, গ্ল্যামার্স লুক। কিন্তু রূপ সাগরে মনের মানুষ (Roopsagore Moner Manush) ধারাবাহিকের পরিচালক একদম বিপরীত স্রোতে হেঁটে বেশ গোলগাল ফিগারের কালো চেহারার মানুষকে নায়ক হিসেবে বেছে নিয়েছেন। আর সেই চরিত্রে সামঞ্জস্য রেখে নবাগত অভিনেতা দেবায়ন ভট্টাচার্য (Debayan Bhattacharya) -কে নায়ক হিসেবে বেছে নেওয়া হয়েছিল।

Roopsagore Moner Manush

নিঃসন্দেহে এতদিন তিনি দক্ষতার সাথে ফুটিয়ে তুলছেন তার অভিনয়। তাইতো এত ট্রোল, বিতর্কের মধ্যেও তিনি অনেক মানুষের মন জয় করে নিয়েছেন। আর এসবের মধ্যে এবার শোনা যাচ্ছে এই ধারাবাহিকে এক নতুন নায়কের এন্ট্রি হতে চলেছে। তিনি হলেন সায়ন মুখোপাধ্যায়। যাকে আপনারা আগে ‘ক্যানিংয়ের মিনু’ সিরিয়ালে দেখেছেন। এখন প্রশ্ন উঠেছে তাহলে কী নতুন এই অভিনেতাকে দেবায়নের পরিবর্তে দেখা যাবে? তবে এই ধারাবাহিকে সায়নের চরিত্রের নাম হবে উজান। তাকে এখানে এখন ডাক্তার হিসেবে দেখা যাবে।

আরও পড়ুন : বাংলা সিরিয়ালের যেসব শাশুড়িরা তাদের নিজের শাশুড়ির কাছে জব্দ

Roopsagore Moner Manush

আরও পড়ুন : সিনেমায় ফ্লপ এই ৫ নায়ক আজ বাংলা সিরিয়ালের সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেতা

তবে রূপের পরিবর্তে ধারাবাহিকের নায়ক উজান হবে নাকি জিজ্ঞাসা করা হলে নতুন নায়ক কিছুই বলতে চাননি। তিনি শুধু বলেছেন, “সিরিয়ালের গল্প কোন দিকে কখন মোড় নেয় কিছুই বলা যায় না। নতুন চরিত্রে দেখা যাবে আমায়। এক জন চিকিৎসকের চরিত্র। প্রায় ছ’মাস পর আমায় দেখা যাবে। নতুন চরিত্রটা নিয়ে খুবই উত্তেজিত আমি।”

আরও পড়ুন : ছেলে থেকে মেয়ে হলেন Star Jalsha -র এই জনপ্রিয় অভিনেতা! দেখে থ নেটিজেনরা