বদলে যেতে চলেছে মিঠাই ধারাবাহিকের গল্প, সম্প্রচারের আগেই রইল আগাম ঝলক

মিঠাইতে শুরু হচ্ছে নতুন গল্প, সম্প্রচারের আগেই দেখুন আগাম ঝলক

Here is Why Zee Bangla Mithai is Falling Down In TRP List Every Week

জি বাংলার (Zee Bangla) মিঠাই (Mithai) ধারাবাহিক এবার হই-হল্লার বাইরে বেরিয়ে সিরিয়াস দিকে মোড় নিতে চলেছে। দাদু-ঠাম্মির লড়াই, ছেলে ভার্সেস মেয়েদের লড়াই, সমরেশ-অনুরাধার বিয়ে এবং সবশেষে রুদ্র-নীপার বিয়েকে কেন্দ্র করে ধারাবাহিকে এখন হল্লা পার্টির হইহুল্লোড় চলছে। কিন্তু রুদ্র-নীপার বিয়ের পর থেকেই বদলে যাবে গল্প।

কাকিমাকে কোনওভাবেই মানাতে না পেরে শেষমেষ রুদ্র এবং নীপাকে পালিয়ে বিয়ে করতে সাহায্য করতে চাইছে হল্লা পার্টি। এমনকি এতে সায় রয়েছে বাড়ির বড়দেরও। তবে রুদ্র এই ভাবে বিয়ে না করে নিজের শাশুড়ি মা লতাকে মানিয়ে তবেই বিয়ের পিঁড়িতে বসতে চায়। হল্লা পার্টি কিভাবে এই অসাধ্যসাধন করবে তা কারও জানা নেই।

তবে বিয়েটা যে শেষমেশ হবে তা নিশ্চিত কারণ প্রোমোতে তেমনটাই দেখানো হয়েছে। যদিও এই বিয়েতেই চরম বিপদের মুখে পড়ে যাবে মিঠাই। ওমি আগরওয়ালের গুলিতে গুরুতর জখম হবে সে। প্রোমোতে দেখানো হয়েছিল মোদক বাড়িতে বিয়ের আসর বসছে এই খবর পেতেই জেল থেকে ছাড়া পেয়ে বন্দুক হাতে সোজা মোদকবাড়িতে চলে আসে ওমি। তারপর সিদ্ধার্থকে লক্ষ্য করে গুলি চালায় সে।

এদিকে সিদ্ধার্থকে বাঁচাতে গিয়ে গুলি এসে লাগে মিঠাইয়ের বুকে। যদিও এই ট্র্যাকে বেশ খুশি দর্শকরা। মিঠাই গুলি খেলেও ধারাবাহিকে আবার সিধাই মোমেন্টস ফিরে আসছে এটা ভেবেই খুশি হচ্ছেন ভক্তরা। ভক্তদের এই খুশি আবার দ্বিগুণ হবে যখন মিঠাই হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরবে। কারণ তখন রুদ্র এবং নীপার বিয়েকে কেন্দ্র করে হল্লা পার্টি আবার মজা করার সুযোগ পাবে।

প্রোমোতে দেখানো হয়েছিল বিয়েতে উপহার হিসেবে সিদ্ধার্থ রুদ্র-নীপার হাতে হানিমুনের টিকিট তুলে দেয়। এই অংশটুকু দেখে দর্শকরা আশা করছেন মিঠাই সুস্থ হলে ধারাবাহিকে আবার হয়তো আউটডোর শুটিং হতে পারে। কারণ রুদ্র-নীপা হানিমুনে গেলে সঙ্গী হবে হল্লা পার্টিও। কাজেই ধারাবাহিকের এই সিরিয়াস মুহূর্ত পেরিয়ে গেলেই আবার আনন্দে ভাসবে মোদক পরিবার।