কিরণমালা থেকে লালকুঠি, রুকমার এই ৪টি ছবি দেখলে প্রেমে পড়ে যাবেন

বাংলা টেলিভিশনের ‘সেরা সুন্দরী’, নায়িকা-খলনায়িকার ভূমিকায় অতুলনীয় রুকমা

কিরণমালা (Kiranmala) ধারাবাহিকের হাত ধরে বাংলা টেলিভিশনের দর্শকদের সঙ্গে তার আলাপ হয়। আট থেকে আশি রূপকথার গল্পে রুকমাকে (Rooqma Roy) রাজকুমারী হিসেবে পেয়ে অভিভূত হয়েছিলেন তার সৌন্দর্যে। সেই থেকে বাংলা টেলিভিশনে তার জয়যাত্রা শুরু। কখনও নায়িকা, কখনও খলনায়িকার বেশে তার স্ক্রিন প্রেজেন্স মুগ্ধ করেছে দর্শকদের। তার সম্পর্কে ভক্তদের জানার আগ্রহ প্রবল।

রাজকুমারী কিরণমালা কখনও দেশের মাটির মাম্পি, কখনও খড়কুটোর অনন্যা হয়ে প্রশংসা পেয়েছেন। লালকুঠির অনামিকা চরিত্রটিও ইতিমধ্যেই জনপ্রিয়তা পেয়েছে। কলকাতার মেয়ে রুকমা কলকাতার ন্যাশানাল হাই স্কুল থেকে উচ্চ-মাধ্যমিক পাশের পর বাসন্তী দেবী কলেজ থেকে কমিউনিকেটিভ ইংলিশ নিয়ে স্নাতক হয়েছেন।

দেখতে দেখতে ইন্ডাস্ট্রিতে আটটি বছর কাটিয়ে ফেলেছেন রুকমা। কেরিয়ারের শুরুটা কিরণমালার হাত দিয়ে হলেও প্রতিদান ধারাবাহিকের নেগেটিভ চরিত্রে প্রথমবার নজর কাড়েন তিনি। তবে তার আগে ম্যাজিক মোমেন্টসের কুন্দ ফুলের মালাতেও তার অভিনয় দর্শকদের ভালো লেগেছিল। তবে প্রতিদান ধারাবাহিকে রুকমার খল চরিত্রের সঙ্গে প্রথম পরিচয় ঘটে দর্শকদের।

নেগেটিভ চরিত্রে এত ভালো অভিনয় করার পর একসঙ্গে অনেকগুলো ধারাবাহিকে নেগেটিভের জন্য অফার পেয়েছিলেন তিনি। এমনকি তাকে বলা হয়েছিল তাকে নাকি নেগেটিভ চরিত্রেই বেশি ভালো লাগে। তবে পর্দায় যেমন চরিত্রেই অভিনয় করুন না কেন বাস্তবে কিন্তু এই অভিনেত্রী ভীষণ হাসিখুশি এবং প্রাণবন্ত।

ধারাবাহিকের পাশাপাশি ওয়েব সিরিজেও তাকে দেখা গিয়েছে। তথাগত মুখার্জির ‘গোপনে মদ ছাড়ুন’-এও নজর কেড়েছেন রুকমা। রুকমা অভিনয় ছাড়াও সঞ্চালনার কাজটা বেশ ভালই করেন। স্টার জলসার গানের রিয়েলিটি শো’তে সঞ্চালনার ভার দুর্দান্ত দক্ষতার সঙ্গে সামলেছিলেন তিনি।

তবে শুধু গানের রিয়েলিটি শোয়ের সঞ্চালনাই নয়, রুকমা নিজেও খুব সুন্দর গান গাইতে পারেন। বিভিন্ন অনুষ্ঠানে তাকে গান গাইতে শোনা যায়। বলতে গেলে একাধারে অনেক গুণে সমাবেশ রয়েছে তার মধ্যে। ব্যক্তিগত জীবনে তিনি কোনও সম্পর্কে রয়েছেন কি না বা তার কোনও প্রেমিক রয়েছেন কি না সেই নিয়ে চর্চা তুঙ্গে। তবে স্টুডিও পাড়ায় কানাঘুষোতে শোনা যায় সহ অভিনেতা রাহুল অরুণোদয় ব্যানার্জীর সঙ্গেই নাকি সম্পর্কে রয়েছেন তিনি! যদিও সে কথা স্বীকার করেন না তারা দুজনে।

 

View this post on Instagram

 

A post shared by Rooqma Ray (@rayrooqma)