রাতারাতি ঝরে গেল সব চুল, সিরিয়ালের ৫ টেকো নায়ককে দেখে হেসে গড়াচ্ছে নেটিজেনরা

চুল ছাড়া বাংলা সিরিয়ালের নায়কদের কেমন দেখায়, দেখুন ৫ টেকো নায়কের ছবি

বাংলা সিরিয়াল মূলত নায়িকা নির্ভর হলেও নায়কদের একটা বড় গুরুত্ব থাকে। নায়ক-নায়িকার কেমিস্ট্রি যত বেশি গাঢ়, সেই ধারাবাহিক দর্শকদের কাছে ততটাই প্রিয় হয়ে ওঠে। সেই নায়কদেরই কিনা বিকৃত ছবি ভাইরাল হল সোশ্যাল মিডিয়াতে! চুল ছাড়া ন্যাড়া মাথায় কেমন দেখতে লাগে বাংলা সিরিয়ালের (Bengali Mega Serial Actors Bladhead Photo) সুপুরুষ নায়কদের? দেখে নিন এক নজরে।

ফাহিম মির্জা (Fahim Mirza) : এই মুহূর্তে মিঠাই এবং পিলু ধারাবাহিকে অভিনয় করছেন ফাহিম। মিঠাইয়ের এসিপি রুদ্রের জনপ্রিয়তা অবশ্য এখন সবথেকে বেশি। বাংলা সিরিয়ালের হ্যান্ডসাম অভিনেতা ফাহিম মির্জার চুল ছাড়া ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। লাল রংয়ের জামা এবং কালো রঙের প্যান্ট পরে ন্যাড়া মাথায় দাঁড়িয়ে রয়েছেন ফাহিম! দেখেই বোঝা যাচ্ছে ছবিটি এডিট করা।

নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) : কৃষ্ণকলি, উমা ধারাবাহিকের নায়ক নীলেরও ছবি এডিট করে দেখানো হয়েছে। হলুদ রঙের ব্লেজার পরে মুখে আঙুল দিয়ে বসে রয়েছেন নীল। গালে চাপ দাড়ি, অথচ মাথায় চুল নেই। ন্যাড়া মাথাতে নীল ভট্টাচার্যকে ঠিক এরকমই দেখতে লাগবে।

ঋত্বিক মুখার্জী (Writtick Mukherjee) : বাংলা সিরিয়ালের এই অভিনেতাও রয়েছেন এই তালিকাতে। ‘এই পথ যদি না শেষ হয়’ এর টুকাইবাবু ওরফে সাত্যকির ছবি এডিট করে বাকি নায়কদের মতই তাকে টাকমাথা দেখানো হয়েছে। দেখে নিন এক নজরে।

দিব্যজ্যোতি দত্ত (Dibyajoti Dutta) : ‘জয়ী’, ‘দেশের মাটি’র পর এখন ‘অনুরাগের ছোঁয়া’তে নায়কের ভূমিকায় অভিনয় করছেন দিব্যজ্যোতি। বাংলা সিরিয়ালের সুদর্শন নায়কদের তালিকায় নিঃসন্দেহে উঠে আসে তার নাম। চুল ছাড়া ডাক্তার সূর্যকে দেখতে কেমন লাগবে? এই ছবি দেখে তো হেসে কুটোপাটি হলেন ভক্তরা।

আদৃত রায় (Adrit Roy) : সবশেষে আসা যাক মিঠাই ধারাবাহিকের নায়ক আদৃতের ছবিতে। এডিটিংয়ের সৌজন্যে উচ্ছে বাবুর এক মাথা ঘন চুল নিমিষেই গায়েব! আদৃত কেও যে এভাবে ন্যাড়া মাথায় দেখতে হবে তা আশা করেননি কেউ। গোটা বাংলার ক্রাশ উচ্ছে বাবুর টাক মাথার ছবি এবং বাকিদের ছবি আপনার কেমন লাগল?