জোর কদমে চলছে শুটিং, দেখুন স্টার জলসার নতুন সিরিয়ালের শুটিংয়ের কিছু মুহূর্ত

স্টার জলসায় আসছে নতুন ধারাবাহিক, জোর কদমে চলছে সিরিয়ালের শুটিং

আর মাত্র কয়েক দিনের অপেক্ষা। স্টার জলসার (Star Jalsha) নতুন ধারাবাহিক আলতা ফড়িং (Alta Phoring) আগামী ১০ই জানুয়ারি থেকে চ্যানেলের এক অতি জনপ্রিয় ধারাবাহিক খড়কুটোকে (Khorkuto) সরিয়ে তার জায়গা নিতে চলেছে। আপাতত চলছে তার প্রস্তুতি। শুটিং সেটে জোরকদমে চলছে শুটিং। সদ্য আলতা ফড়িংয়ের বিহাইন্ড দ্য সিন (Behind The Scene) কিছু দৃশ্য চ্যানেল কর্তৃপক্ষের অফিশিয়াল ইনস্টাগ্রাম পেইজে তুলে ধরা হলো।

নায়ক-নায়িকার মেকআপ থেকে শুরু করে সেট নির্মাণ, দৃশ্য গ্রহণ, বিহাইন্ড দ্য সিন এমনই কিছু দৃশ্য দর্শকদের উদ্দেশ্যে তুলে ধরেছে চ্যানেল কর্তৃপক্ষ। যা দেখে স্বভাবতই উৎসাহিত হয়েছেন দর্শকরা। নতুন ধারাবাহিকের প্রোমো ইতিমধ্যেই এসেছে প্রকাশ্যে। আম্ফান ঝড়ে বিধ্বস্ত এক গ্রামের মা-মেয়ের গল্পের প্রেক্ষাপটে স্টার জলসার নতুন ধারাবাহিক দর্শকের ইতিমধ্যেই বেশ পছন্দ হয়েছে।

ধারাবাহিকের প্রোমো শুটিংয়েরই বিহাইন্ড দ্য সিন ভিডিও তুলে ধরা হয়েছে এই ভিডিওতে। ভিডিও শুরুতেই নায়িকাকে দেখা যায় জিমন্যাস্টিক দেখাতে। গল্প অনুসারে গল্পের নায়িকা খুব ভালো জিমন্যাস্টিক দেখাতে পারে। তার মা একজন ইঁটভাটা শ্রমিক। তিনি মোটেই পছন্দ করেন না তার মেয়ে এইভাবে রাস্তাঘাটে ঘুরে জিমনাস্টিক দেখাক। মা-মেয়ের খুনসুটি দারুণভাবে তুলে ধরা হয়েছে প্রোমোতে।

ধারাবাহিকের নায়িকা ফড়িংয়ের চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী খেয়ালী মন্ডল। ধারাবাহিকপ্রেমীদের কাছে তিনি নতুন মুখ নন। অভিনেত্রী কালার্স বাংলার একটি ধারাবাহিকে অভিনয় করেছেন। বেশকিছু রিয়েলিটি শো’তেও দেখা গিয়েছে তাকে। তবে নায়িকা হিসেবে এই প্রথম ক্যামেরার সামনে ধরা দিয়েছেন খেয়ালী। তার বিপরীতে অভিনয় করছেন বাংলা টেলিভিশনের বেশ পরিচিত মুখ অর্ণব ব্যানার্জি। ফড়িংয়ের মায়ের ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী শাওলি চট্টপাধ্যায়।

ধারাবাহিকে আম্ফান ঝড়ের বাঁধ ভেঙে বন্যা পরিস্থিতি তৈরি হওয়ার একটি দৃশ্য রয়েছে। সেই দৃশ্যটি মন ছুঁয়ে গিয়েছে নেটিজেনদের। কারণ এই বিপর্যয়েই মায়ের থেকে আলাদা হয়ে যাবে ফড়িং। লাইট, ক্যামেরা, অ্যাকশনে আপাতত দ্রুত গতিতে চলছে নতুন ধারাবাহিকের শুটিং যাতে নির্ধারিত দিন থেকে নতুন ধারাবাহিক সম্প্রচারে কোনও বাঁধা না আসে। অপেক্ষায় দিন গুনছেন দর্শকরাও।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)