রুপে লক্ষ্মী গুণে সরস্বতী, শানের বউ সৌন্দর্যে হার মানাবে যেকোনও বলিউড অভিনেত্রীকে

রুপ ও সৌন্দর্যে অপ্সরার থেকে কম নয় শানের বউ, হার মানাবে যেকোনও বলিউড অভিনেত্রীকেও

Beautiful Love Story Of Bollywood Singer Shaan And His Wife Radhika

টলিউড-বলিউড মিলিয়ে শানের (Shaan) ভক্ত নেহাত কিছু কম নেই। যতই অরিজিত, আরমান মালিক কিংবা সোনু নিগমকে নিয়ে মেতে থাকুন শ্রোতারা, তবে শানও বিগত কয়েক বছরে একাধিক জনপ্রিয় গানের মাধ্যমে শ্রোতাদের মন জয় করে নিয়েছেন। শান ওরফে শান্তনু মুখোপাধ্যায়ের (Shantanu Mukhopadhyay) কোটি কোটি ভক্ত ছড়িয়ে ছিটিয়ে রয়েছেন গোটা দেশজুড়ে। এহেন তারকা গায়কের মন যিনি জয় করেছিলেন তিনি তার স্ত্রী রাধিকা মুখোপাধ্যায় (Radhika Mukhopadhyay)।

শানের ভক্তরা তার স্ত্রী‌‌ রাধিকাকেও বেশ ভালভাবেই চেনেন। তার রূপের প্রশংসা করেন সকলে। নেটিজেনদের একাংশের মতে, রাধিকা বলিউড সুন্দরীদের চেয়ে কিছু কম সুন্দরী নন। পেশায় তিনি একজন এয়ার হোস্টেস। একজন এয়ার হোস্টেস কিভাবে হলেন বাংলার সেরা গায়কের স্ত্রী? তাদের প্রেমের কাহিনীটাও অনেকটা সিনেমারই মত।

Bollywood Singer Shaan`s Wife Radhika Mukherji Photo Gallery

বলিউডের একটা যুগ শানের রোমান্টিক গানের সুরে হয়েছিল পরিপূর্ণ। তিনি নিজে কতটা রোমান্টিক ছিলেন? প্রেমের বিষয়ে তিনি ছিলেন বড়ই লাজুক। রাধিকাকে পছন্দ করলেও প্রথম প্রস্তাবটা দিতে বেশ ইতস্ততই বোধ করছিলেন তিনি। রাধিকার সঙ্গে তার আলাপ হয়েছিল একটি পার্টিতে। তখন শানের বয়স ২৪ আর রাধিকা ১৮ বছরে পা রেখেছেন সবে।

Bollywood Singer Shaan`s Wife Radhika Mukherji Photo Gallery

প্রথম আলাপের পর হয় বন্ধুত্ব, তারপর প্রেম। রাধিকা খোলামেলা স্বভাবের মানুষ। সরল মন আর মিষ্টি ব্যবহার দিয়ে নিমিষেই জিতে নিয়েছিলেন শানের মন। লজ্জা কাটিয়ে উঠে শেষমেষ প্রেমিকাকে প্রস্তাব দিয়েছিলেন। রাধিকাও বিয়ের প্রস্তাব পেয়ে তৎক্ষণাৎ ‘হ্যাঁ’ বলে দেন। ভাবছেন এরপর মধুরেণ সমাপয়েৎ হল? তেমনটা কিন্তু মোটেও নয়। প্রত্যেক প্রেম কাহিনীর মত বাধা এসেছিল তাদের প্রেমেও। রাধিকার বাড়ির তরফ থেকে বাধা আসে।

Bollywood Singer Shaan`s Wife Radhika Mukherji Photo Gallery

রাধিকার মা এই বিয়ের জন্য প্রথমে রাজি হচ্ছিলেন না। আসলে শানের সঙ্গে তার মেয়ের বয়সের পার্থক্যটা নিয়ে তিনি দ্বিধাগ্রস্থ ছিলেন। তবে শান যখন নিজে গিয়ে রাধিকার পরিবারের সঙ্গে কথা বলেন তখন সব মিটমাট হয়ে যায়। এরপর তাদের বিয়েতে আর বাধা রইল না। ২০ বছর দাম্পত্য জীবন অতিবাহিত করছেন তারা। দুই পুত্র সোহম এবং শুভকে নিয়ে আজ তাদের সুখে কাটছে দিন।