ফিরে এল ‘কুসুম দোলা’র বাদশা-অপরাজিতা জুটি, এবার মিঠাইয়ের সঙ্গে জমবে লড়াই, খুশি দর্শকরা

বহু বছর পর পর্দায় ফিরল বাদশা-অপরাজিতা জুটি, উস্কে দিল ‘কুসুম দোলা’র স্মৃতি

স্টার জলসাতে (Star Jalsha) এই মুহূর্তে লীনা গাঙ্গুলীর প্রোডাকশন হাউজের বেশ কিছু ধারাবাহিক চলছে। ধূলোকণা, গুড্ডি তো ছিলই, সেই সঙ্গে এসেছে এক্কাদোক্কাও (Ekka Dokka)। এই ধারাবাহিকের কাস্টিং প্রথম থেকেই নজর কেড়েছে। এই ধারাবাহিকের হাত ধরেই লীনা গাঙ্গুলী ফিরিয়েছেন মোহর ওরফে সোনামণি রায়, ‘শ্রীময়ী’র ডিঙ্কা সপ্তর্ষি মৌলিককে, সেই সঙ্গে রয়েছেন অপরাজিতা ঘোষ দাস (Aparajita Ghosh Das), সুদীপ মুখার্জী, ভাস্কর ব্যানার্জী, ময়না মুখার্জী এবং অন্যান্যরা।

ধারাবাহিকের কাস্টিং নজরকাড়া, গল্পের প্লটটাও আর পাঁচটা ধারাবাহিকের তুলনায় একটু আলাদা। তবে টি আর পি তে তেমন নজর কাড়তে পারছে না এই ধারাবাহিক। তাই দর্শকের মন একটু খারাপ। কিন্তু এবার ‘এক্কাদোক্কা’ নিয়ে নতুন সম্ভাবনা দেখছেন দর্শকরা। কারণ এই ধারাবাহিকে সদ্য পা রেখেছেন অভিনেতা বাদশা মৈত্র (Badshah Moitra)। তাকে কেন্দ্র করেই ঘুরতে চলেছে গল্পের মোড়।

ধারাবাহিকের গল্পে সম্প্রতি বেশ ধামাকাদার টুইস্ট এসেছে। রাধিকার দিদি অঙ্কিতার বিয়ে ভেঙে গিয়েছে সদ্য। রাধিকা-অঙ্কিতার বাবার বিরুদ্ধে মানবদেহের অঙ্গ পাচারের অভিযোগ উঠেছে। রাধিকার পরিবারের উপর দিয়ে ঝড় বয়ে যাচ্ছে। এমনই এক পরিস্থিতিতে গল্পে এন্ট্রি নিয়েছেন বাদশা। সম্ভবত তিনিই অঙ্কিতার জীবনের নতুন নায়ক হয়ে এসেছেন।

উল্লেখ্য, রাধিকার দিদি অঙ্কিতার চরিত্রে অভিনয় করছেন অপরাজিতা ঘোষ দাস। এর আগেও ‘কুসুম দোলা’ নামের একটি জনপ্রিয় ধারাবাহিকে অপরাজিতা এবং বাদশার জুটি দেখেছিলেন দর্শকরা। এই দুটি যেন ম্যাজিক তৈরি করেছিল অনস্ক্রিন। সেই নেশায় আজও বুঁদ হয়ে আছেন দর্শকদের একাংশ। সেই নস্টালজিয়া আবারও ফিরিয়ে দিলেন লীনা গাঙ্গুলীর ‘এক্কাদোক্কা’।

এত বছর বাদে পুরনো জনপ্রিয় সেই জুটি আবারও ফিরছে ছোট পর্দায়। দর্শকরা এতে দারুণ খুশি। ধারাবাহিকে একজন উকিলের চরিত্রে এন্ট্রি নিয়েছেন বাদশা। রাধিকা, অঙ্কিতার বাবার কেসের দেখভাল করবেন তিনি। সেই সঙ্গে অঙ্কিতাও ওকালতির পড়াশোনা করে এখন বাদশার সহকারি হয়ে কাজ করতে চান। সবমিলিয়ে একটা নতুন গল্প অপেক্ষা করে আছে দর্শকদের জন্য।

এমনিতেই এই ধারাবাহিকের নায়ক-নায়িকা রাধিকা এবং পোখরাজের জুটি দর্শকদের ভীষণ পছন্দের। সেই সঙ্গে এবার বাদশা এবং অপরাজিতাও জোট বাঁধলেন। ‘কুসুম দোলা’তে আর্মি অফিসার বাদশাকে শহীদ দেখিয়েছিলেন লীনা গাঙ্গুলী। নায়ক-নায়িকার বিচ্ছেদ দেখে কেঁদেছিল গোটা বাংলা। ‘এক্কাদোক্কা’তে সেই জুটিকেই ফিরিয়ে আনলেন লীনা, দর্শকদের কাছে এর থেকে বড় প্রাপ্তি আর কী হতে পারে?