ছোটপর্দায় বড় ধামাকা! ১৪ বছর পর সিরিয়ালে নায়কের ভুমিকায় বাবুল সুপ্রিয়

ছোটপর্দায় বড় ধামাকা! রাজনীতি ছেড়ে সিরিয়ালে নামলেন বাবুল সুপ্রিয়

Babul Supriyo will be seen in a Upcoming Serial with Debchandrima Singha Roy

টলিউড (Tollywood) থেকে ডাক পড়েছে বাবুল সুপ্রিয়র। না, এটা অবশ্য নতুন কোনও খবর নয়। আদতে টলিউডের পর্দায় এর আগেও মুখ দেখিয়েছেন গায়ক-অভিনেতা। তবে তা ছিল সিনেমার পর্দায়। এবার বাবুল সুপ্রিয় (Babul Supriyo) অভিনয় করবেন ধারাবাহিকে (Bengali Telivision Serial), বয়স্ক এক নায়কের ভূমিকায়। টলিউডে এমনই গুঞ্জন রটেছে। তরুণ মজুমদারের ‘চাঁদের বাড়ি’র নায়ক এবার রাজ চক্রবর্তীর নতুন একটি ধারাবাহিকে নায়কের ভূমিকায় অভিনয় করবেন। স্টুডিও পাড়ায় তেমনই গুঞ্জন উঠেছে।

তরুণ মজুমদারের পরিচালনায় ঋতুপর্ণা সেনগুপ্তের বিপরীতে ২০০৭ সালে সিনেমার পর্দায় প্রথমবার নায়ক হিসেবে দেখা গিয়েছিল বাংলার গায়ক বাবুল সুপ্রিয়কে। ১৪ বছর পর তিনি আবার ফিরছেন নায়ক হয়ে। তবে এবার ধারাবাহিকের পর্দায় নায়ক হিসেবে তার অভিষেক হবে। ৫১ বছর বয়সের এক নায়ক হতে চলেছেন বাবুল। আনন্দবাজার অনলাইন সূত্রে খবর, বিধায়ক পরিচালক রাজ চক্রবর্তীর পরিচালনায় নতুন ধারাবাহিকটি আসছে স্টার জলসায় (Star Jalsha)। ধারাবাহিকে বাবুলের বিপরীতে অভিনয় করবেন অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায় (Debchandrima Singha Roy)।

আন্দবাজার অনলাইন সূত্রে খবর, বাবুলের কথা ভেবে এই ধারাবাহিকে গানের পরিবেশ রাখা হবে। ধারাবাহিকে গানের দায়িত্ব সম্ভবত পালন করবেন জিৎ গঙ্গোপাধ্যায়। তাছাড়া ধারাবাহিকের কাহিনী-চিত্রনাট্য লেখার জন্য মুম্বাই থেকে জনপ্রিয় লেখক-চিত্রনাট্যকারকে কলকাতায় নিয়ে আসা হয়েছে। নতুন ধারাবাহিকের প্রস্তুতি আপাতত তুঙ্গে। তবে রাজ চক্রবর্তী এখনই এই বিষয় নিয়ে মুখ খুলতে নারাজ। আনন্দবাজারের দাবি, গত বুধবার আসন্ন ধারাবাহিকের লুক সেট হয়েছে। লুক সেটের জন্য বাবুল এসেছিলেন স্টুডিওতে।

এক অসমবয়সী প্রেমের প্রেক্ষাপটে এই নতুন ধারাবাহিক আসছে। উল্লেখ্য এর আগেও অসমবয়সী প্রেম নিয়ে ছবি এবং ধারাবাহিক হয়েছে। সমরেশ বসুর লেখা উপন্যাস অবলম্বনে উত্তম কুমার এবং সুমিত্রা মুখোপাধ্যায়কে নিয়ে ১৯৭৪ সালে পীযূষ বসু ‘বিকেলে ভোরের ফুল’ নামের একটি ছবি বানিয়েছিলেন এই অসমবয়সী প্রেমের প্রেক্ষাপটে। ২০১৭ সালে জি বাংলাতে একই নামে একটি ধারাবাহিকের সম্প্রচার হয়। অভিনয়ে ছিলেন অমিতাভ ভট্টাচার্য এবং সুদীপ্তা চক্রবর্তী।

‘সাঁঝের বাতি’ ধারাবাহিকের চারু ওরফে দেবচন্দ্রিমা সিংহ রায়ও এই নতুন ধারাবাহিকের জন্য লুক টেস্ট দিয়েছেন। বাবুল সুপ্রিয়র বিপরীতে সম্ভাব্য নায়িকা তিনিই। স্টার জলসাতে এখন নতুন ধারাবাহিকের রমরমা চলছে। সদ্য খুকুমণি হোম ডেলিভারি, আলতা ফড়িং ধারাবাহিকের যাত্রা শুরু হয়েছে। আসন্ন ধারাবাহিকের তালিকায় রয়েছে গুড্ডি, অনুরাগের ছোঁয়া। এবার নতুন ধারাবাহিক নিয়ে আসছেন বাবুল সুপ্রিয় এবং দেবচন্দ্রিমা সিংহ রায়।