অনুষ্কা শেট্টি অতীত, বলিউডের এই সুন্দরীর প্রেমে হাবুডুবু খাচ্ছে ‘বাহুবলী’ প্রভাস, ফাঁস হল নাম

দেবসেনাকে ভুলে বলিউডের এই সুন্দরীর প্রেমে হাবুডুবু খাচ্ছে ‘বাহুবলী’, ফাঁস হল প্রভাসের প্রেমিকার নাম

দক্ষিণের সুপারস্টার প্রভাসকে (Prabhas) চেনেন না এমন মানুষ কার্যত গোটা বিশ্বে খুঁজে পাওয়া ভার। এস এস রাজামৌলির ‘বাহুবলী’ ছবির নায়ক প্যান ইন্ডিয়া জনপ্রিয়তা পাওয়ার পাশাপাশি বিশ্বের দরবারেও একজন অন্যতম জনপ্রিয় নায়ক হিসেবে নিজেকে উপস্থাপন করতে পেরেছেন। এহেন প্রভাসের প্রেমে হাবুডুবু খান মেয়েরা। সেই প্রভাসই কিনা বলিউডের (Bollywood) এক সুন্দরীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন!

বলিউডের সেই সুন্দরীর সঙ্গে একটি ছবির শুটিং সেটের প্রথম আলাপ হয় প্রভাসের। দুজনের মধ্যে তুমুল সখ্যতা, দারুন বন্ডিং যে কাজ করছে সেই খবর বিভিন্ন সংবাদমাধ্যম কর্তৃক প্রচার হয়ে গিয়েছে। সেই সৌভাগ্যবতী কে তা জানেন? তিনি আর কেউ নন, প্রভাসের ‘আদিপুরুষ’ ছবির নায়িকা কৃতি শ্যানন (Kriti Sanon)। মুম্বাইয়ের এক সংবাদমাধ্যম সূত্রে খবর, কৃতি এবং প্রভাসের মধ্যে এখন সম্পর্ক দারুণ। তাদের নিয়ে বলিউড এবং কলিউডে গুঞ্জন এখন চরমে।

‘আদিপুরুষ’ ছবির সেটে কাজ করতে গিয়েই দুই তারকার মধ্যে প্রথম আলাপ হয়েছিল। প্রথমে বন্ধুত্ব তারপর ক্রমশ বাড়ছে ঘনিষ্ঠতা। আসলে ‘বাহুবলী’ নায়ক ভীষণই লাজুক প্রকৃতির মানুষ। নায়িকাদের সঙ্গে বড় একটা কথা বলেন না তিনি। তবে কৃতির সঙ্গে তার প্রথম দিন থেকেই দারুণ সম্পর্ক গড়ে উঠেছে। সেটের বাকি সদস্যরা অবাক হয়ে যান যখন তারা দেখেন কৃতির সঙ্গে জমিয়ে গল্প করছেন প্রভাস।

‘আদিপুরুষ’ ছবির শুটিং শেষ হয়েছে, তবে দুই তারকার মধ্যে বন্ধুত্ব এখনও অটুট রয়েছে। এখনও নিয়মিত ফোন এবং মেসেজের আদান-প্রদান হয়ে থাকে তাদের মধ্যে। বিভিন্ন প্রতিবেদনে দাবি করা হচ্ছে দুজনের সম্পর্ক ধীরে ধীরে মজবুত হচ্ছে। তবে সত্যিই একে অপরের প্রেমে ধরা দিচ্ছেন কিনা তা কিন্তু গোপনেই রাখছেন তারা। তবে সম্প্রতি ‘কফি উইথ করণ’ এর একটি এপিসোড দেখে দর্শকরা ধরেই নিচ্ছেন যা কিছু রটছে তার মধ্যে কিছু কিছু বাস্তবে সত্যিই ঘটছে।

এই এপিসোডে সেলিব্রিটিদের টেলিফোন করার সেগমেন্টে কৃতি প্রভাসকে ফোন করে বসেন। এতে দুজনের সম্পর্ক নিয়ে গুঞ্জন আরও বাড়ছে। সোশ্যাল মিডিয়াতে ভক্তরা দাবি করছেন কৃতি এবং প্রভাস পরস্পরকে ডেট করছেন। তবে এত রটনার মধ্যেও কিন্তু মুখে কুলুপ দিয়ে রয়েছেন দুই তারকা।

উল্লেখ্য, এর আগেও টাইগার শ্রফ এবং কার্তিক আরিয়ানের সঙ্গে কৃতির নাম জড়িয়েছে। তবে সেই গুঞ্জন স্বীকার করতে চাননি কৃতি। প্রভাস সম্পর্কে বলতে গিয়ে অভিনেত্রী বলেছিলেন, “আমি ভেবেছিলাম প্রভাস খুবই লাজুক। কিন্তু, পরিচয় হওয়ার পর থেকে প্রচুর কথা হয় আমাদের। উনি খেতে খুবই ভালবাসেন। বন্ধুদের খাওয়াতেও খুব ভালবাসেন”। অন্যদিকে প্রভাসের সঙ্গেও জড়িয়েছিল ‘দেবসেনা’ অনুষ্কা শেট্টির নাম। এও সোনা গিয়েছিল তারা নাকি গোপনে বিয়ে করেছেন। তবে সেকথা অস্বীকার করে দুই তারকা জানিয়ে দেন তারা শুধুই বন্ধু।