নতুন নায়ক-নায়িকাকে নিয়ে আসছে নতুন ধারাবাহিক, স্টার জলসায় আসছে যমুনা ঢাকি ২

স্টার জলসায় আসছে যমুনা ঢাকি ২, বদলে গেল নায়ক ও নায়িকা

Audience Trolling Madhabilata For Coping Jamuna Dhaki

জি বাংলাতে (Zee Bangla) সদ্য শেষ হয়েছে ‘যমুনা ঢাকি’ (Jamuna Dhaki)। বেশ কয়েক দিন ধরে চলার পর শেষ হয়ে যায় এই জনপ্রিয় ধারাবাহিক। যার ফলে দর্শকরা মিস করতে শুরু করেছেন এই ধারাবাহিকের কলাকুশলীদের। তবে এবার আর অপেক্ষা নয়। কারণ জি বাংলার বদলে এবার স্টার জলসায় (Star Jalsha) আসছে ‘যমুনা ঢাকি ২’ (Jamuna Dhaki 2)।

‘যমুনা ঢাকি’ ধারাবাহিকটি শেষ হয়ে যাচ্ছে বটে তবে এই ধারাবাহিকের কলা কুশলীরা শীঘ্রই ফিরছেন নতুন ধারাবাহিকে। স্টার জলসার নতুন ধারাবাহিক ‘মাধবীলতা’র (Madhabilata) প্রোমো ইতিমধ্যেই দেখেছেন দর্শকরা। সেখানে ‘যমুনা ঢাকি’র অনেক কলাকুশলীকে দেখা গিয়েছে।

Jamuna Dhaki Will Represent Bengal At State

‘যমুনা ঢাকি’ ধারাবাহিকে যমুনার বাবা, যমুনার ননদ গীতকে পাওয়া যাবে নতুন ধারাবাহিকে। আবার ‘জীবন সাথী’ ধারাবাহিকের ঝিলম ওরফ শ্রাবণী ভুঁইয়াও রয়েছেন এই ধারাবাহিকে। ধারাবাহিকের কিছু দৃশ্য দেখে দর্শকদের মধ্যে কেউ কেউ একে ‘যমুনা ঢাকি পার্ট ২’ এবং কোনও কোনও দর্শক একে ‘জীবন সাথী পার্ট ২’ বলছেন।

‘যমুনা ঢাকি’তে দা হাতে নিয়ে গুন্ডাদের পেছনে ছুটে বেড়াত যমুনা। আবার ‘জীবন সাথী’তেও ঝিলমকে এভাবেই ছুটে বেড়াতে দেখা যেত। তাই দর্শকরা বলছেন স্নেহাশীষ চক্রবর্তীর ধারাবাহিকগুলোর মধ্যে অবিকল মিল খুঁজে পাওয়া যাচ্ছে। তাই দর্শকরা ‘মাধবীলতা’ ধারাবাহিককেই ‘যমুনা ঢাকি’র রিমেক বলে দাবি করছেন।

All You Need to Know About Madhabilata Actress Shrabani Bhunia

ধারাবাহিকের প্রোমোতে দেখা গিয়েছে জঙ্গল বাঁচাতে গুন্ডাদের পেছনে দা এবং লাঠি নিয়ে তাড়া করেছে মাধবীলতা। শুরুটা জঙ্গল বাঁচানো নিয়ে হলেও ভবিষ্যতে আর পাঁচটা ধারাবাহিকের মতো সংসার বাঁচানোর লড়াই হবে বলেই দাবি করছেন দর্শকরা!