টিআরপি কমছে, গল্পের খেই হারাচ্ছে মিঠাই, মিঠাইয়ের নিন্দায় সরব দর্শকরা

কেন কমছে মিঠাইয়ের টিআরপি, চোখে আঙুল দিয়ে দেখালেন দর্শকরা

জি বাংলার (Zee Bangla) মিঠাই (Mithai) ধারাবাহিক নিয়ে দর্শকদের মনে শুরু থেকেই চরম উন্মাদনা কাজ করে। এই ধারাবাহিকের প্রতি ভক্তদের প্রত্যাশাও চরমে। কিন্তু ইদানিং এই ধারাবাহিকের খুঁত ধরতে শুরু করেছেন দর্শকরা। মিঠাই ধারাবাহিকের গল্পের মান নাকি অনেকখানিই নেমে গিয়েছে! এমনটাই বলছেন নেটিজেনদের একাংশ। কেন এই দাবি করছেন তারা?

মিঠাইতে কখনও একঘেয়েমি দেখানো হয় না। গল্পের প্রতি পরতে পরতে থাকে নতুন চমক। কুটকাচালি প্রায় নেই বললেই চলে। আর এই গুণটাই একসময় মিঠাইয়ের সবথেকে বড় ঢাল হয়ে দাঁড়িয়েছে। কুটকাচালি ছাড়াই সেরা টিআরপি দিয়েছে মিঠাই। কিন্তু সেই গল্পের মান নিয়েই এখন প্রশ্ন তুলতে শুরু করেছেন দর্শকদের একাংশ।

Mithai Music Video Bole De Bole De

দর্শকদের অসন্তোষের কারণ কী? হালফিলের ঘটনাবলীতে মোদক পরিবারে যেভাবে ছেলে এবং মেয়েদের লড়াই বেঁধেছে তা কার্যত সেভাবে দর্শকদের আকর্ষণ করতে পারছে না। একই বাড়িতে থেকে ছেলেরা এবং মেয়েরা নিজেদের জেদ ও ইগো নিয়ে দলাদলি করছে, ঝামেলা করছে। ধারাবাহিকের এই এপিসোডগুলো দেখে বেশ বিরক্ত দর্শকরা।

তবে দর্শকদের বিরক্তির মাত্রা ছাড়ালো হালফিলের একটি পর্ব দেখে। সেখানে দেখা যাচ্ছে মোদক বাড়ির মেয়ে-বউরা সকলে ছেলেদেরকে সঙ্গে না নিয়েই রাতে লং ড্রাইভে যাচ্ছে। অন্যদিকে ছেলেরাও মেয়েদের টেক্কা দেওয়ার জন্য বাইক রেসে বেরিয়েছে। তবে দর্শকদের ধৈর্যের বাঁধ ভাঙলো যখন মিঠাই এই পরিস্থিতিতে রুদ্রকে বলে নকল গুন্ডা নিয়ে আসে।

মিঠাইয়ের প্ল্যান অনুসারে মাঝ রাস্তায় গুন্ডারা এসে মেয়েদের সঙ্গে মিথ্যে নাটক করে। তাদের উত্ত্যক্ত করার চেষ্টা করে। এই সময় আবার ছেলেরা এসেই তাদের উদ্ধার করে।

দর্শকদের প্রশ্ন এই ধরনের মিথ্যে নাটক দেখিয়ে কার্যত সমাজে নোংরা বার্তা ছড়াচ্ছে মিঠাই। আর শেষমেষ মেয়েরা তো একা গুন্ডাদের সঙ্গে পেরে উঠল না। ছেলেরাই এসে তাদের উদ্ধার করলো। এভাবে কি মেয়েদের ‘দুর্বল’ করেই দেখানো হলো না? প্রশ্ন তুলছেন দর্শকরা।