রঞ্জিত মল্লিক পার্ট ২, লালন-ফুলঝুরির বিয়ে দেখে তথাগতকে নতুন নাম দিলেন দর্শকরা

তথাগত নাকি ছোটপর্দার রঞ্জিত মল্লিক, লালন-ফুলঝুরির বিয়ে দেখে কটাক্ষ দর্শকদের

শেষমেষ লালনের সঙ্গেই বিয়েটা হল ফুলঝুরির। স্টার জলসার (Star Jalsha) ধূলোকণা (Dhulokona) ধারাবাহিকটি যখন থেকে শুরু হয়েছে, তখন থেকেই কার্যত লালনের পেছনে হাত ধুয়ে পড়ে রয়েছে চড়ুই। অন্যদিকে চড়ুইয়ের জন্যই লালন-ফুলঝুরির বিয়ে গিয়েছে ভেস্তে। তাই অবশেষে এই শুভ কাজটি করার জন্য লীনা গাঙ্গুলীর গল্পে পা রাখলেন অঙ্কুর ওরফে তথাগত মুখোপাধ্যায় (Tathagata Mukherjee)।

লালনকে চড়ুইয়ের থেকে ছিনিয়ে নেয় ফুলঝুরির সঙ্গে বিয়ে দিয়ে শুভ কাজটি করেই ফেললেন তথাগত। অঙ্কুরের সঙ্গে বিয়ে হওয়ার কথা থাকলেও লালনের সঙ্গেই শেষমেষ সাতপাক ঘুরলো ফুলঝুরি! ধারাবাহিকের এই পর্ব দেখে তথাগতকে নতুন নাম দিলেন নেটিজেনরা। তিনি নাকি বাংলা টেলিভিশনের ‘রঞ্জিত মল্লিক’, বলছেন দর্শকরা!

DHULOKONA

নব্বইয়ের দশকের একাধিক সিনেমাতে দেখা গিয়েছে নায়ক-নায়িকার মধ্যে মিল ঘটাচ্ছেন রঞ্জিত মল্লিক। তথাগতও ইতিমধ্যে বেশ কিছু ধারাবাহিকে একইভাবে মধ্যস্থতা করেছেন। তাই স্টার জলসার ফেসবুক পেজে তথাগতকে উদ্দেশ্য করে দর্শকরা লিখছেন, “সব ধারাবাহিকে একটাই কাজ। নায়ক-নায়িকার মিলন ঘটানো। যেন ছোটপর্দার রঞ্জিত মল্লিক”!

দর্শকদের এই প্রতিক্রিয়াতে আনন্দবাজার অনলাইনের কাছে বেশ মজার উত্তর দিলেন তথাগত। তার রসিক উত্তর, ‘‘বিয়ে বড্ড ঝামেলার। আবারও যেন হাড়ে হাড়ে টের পাচ্ছি। তার উপরে শ্যুটিংয়ের বিয়ে। রোজ ধাপে ধাপে হচ্ছে।’’ মানালি দে ওরফে ফুলঝুরি ফেসবুকে তাকে দর্শকদেরৈই প্রতিক্রিয়া দেখিয়েছেন। ‘ছোটপর্দার রঞ্জিত মল্লিক’ তকমা পাওয়া কার্যত সৌভাগ্য বলে তিনি মনে করেন।

TATHAGATA MUKHERJEE

এর আগে ‘মোহর’, ‘দেশের মাটি’ ও হালফিলে ‘ধূলোকণা’ ধারাবাহিকে নায়ক-নায়িকার প্রেমের অনুঘটক হিসেবে উপস্থিত থেকেছেন তিনি। সেই কারণেই তাকে নিয়ে সকলে এমন মন্তব্য করছেন বলে মনে করছেন অভিনেতা। আবার চড়ুই থাকতে ফুলঝুরির সঙ্গে লালনের আবার বিয়ে দিয়ে দেওয়াতে কটাক্ষের মুখেও পড়তে হচ্ছে তাকে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

যদিও এর পরিপ্রেক্ষিতে তার উত্তর, ‘‘ইতিমধ্যেই ধারাবাহিকের একটি পর্বে দেখানো হয়েছে, চড়ুইয়ের সঙ্গে লালনের বিয়ে নকল। এ বার আসল বিয়ে হতে চলেছে। দর্শকেরা নিয়মিত দেখলেই বুঝবেন।’’ তথাগতর নিজের বাস্তব জীবনেও রয়েছেন বান্ধবী বিবৃতি এবং স্ত্রী দেবলীনা। এর পরিপ্রেক্ষিতে তার জবাব, “বিবৃতি আমার বন্ধু। প্রেমিকা বা তারও বেশি কিছু, কোনওদিন বলেছি? বললে তখন সমস্যা দেখা দেবে”।