SC কোটায় চাকরি! ২ বছরে ৪ বার পেশা বদলে ব্যাপক ট্রোল্ড ‘মিঠাই’য়ের সিদ্ধার্থ

২ বছরের ৪ বার পেশা বদলেছে সিদ্ধার্থ! সোশ্যাল মিডিয়াতে চলছে তুমুল ট্রোলিং

Audience are trolling Mithai serial as Siddharth become police officer suddenly

জি বাংলার (Zee Bangla) মিঠাই (Mithai) সিরিয়াল দেখে এখন অঝোরে কাঁদছেন ভক্তরা। মিঠাই রাণীর শেষ পরিণতি কেউই মেনে নিতে পারছেন না। অন্যদিকে মিঠাইয়ের বিরহে মনোহরাও এখন অন্ধকার। একরত্তি শাক্যকে নিয়ে নতুন করে বাঁচার আশা দেখছেন দাদু-ঠাম্মি এবং পরিবারের বাকি সদস্যরা। মাত্র কয়েক বছরের গল্পের অনেক কিছু পরিবর্তন ঘটে গিয়েছে।

আজ থেকে মিঠাই শুরু হয়েছে এক নতুন সময়ে। পূর্ব ঘোষণা অনুসারে আজ থেকে সন্ধে ৬.০০ টার সময় মিঠাই দেখতে হবে ভক্তদের। গল্পের প্লটে অনেকখানি পরিবর্তন এসেছে। যেমন শাক্য বড় হয়ে বেশ দুষ্টু হয়েছে, সিদ্ধার্থ তাকে সামলাতে গিয়ে হিমশিম খাচ্ছে। তবে সে মিঠাইকে কথা দিয়েছে নিজেদের ছেলেকে সে সবার সেরা বানাবে। তাই কঠিন হাতে ছেলেকে মানুষ করছে উচ্ছেবাবু।

সিদ্ধার্থের জীবনে এখন ২ টো লক্ষ্য, প্রথমত সে শাক্যকে মনের মত করে বড় করবে। সবার থেকে সেরা বানিয়ে তুলবে। দ্বিতীয়ত, সে মিঠাইয়ের খুনিকে খুঁজে বার করবে। এরই মধ্যে ব্যবসা-বাণিজ্য লাটে তুলে সিদ্ধার্থ পুলিশ ফোর্সে জয়েন করেছে। এদিকে সিদ্ধার্থের জীবনে এমন ব্যাপক পরিবর্তন দেখে চোখ কপালে উঠেছে দর্শকদের।

আসলে মাত্র কয়েক বছরের মাথাতেই সিদ্ধার্থ কীভাবে পুলিশ অফিসার হয়ে উঠল তা নিয়ে সমালোচনা করতে শুরু করেছেন দর্শকদের একাংশ। তাছাড়া প্রথমে দেখানো হয়েছিল সিদ্ধার্থ বড়সড় কর্পোরেটে চাকরি করে। পরে মিঠাইয়ের কথায় কর্পোরেটের চাকরি ছেড়ে সে মিষ্টির ব্যবসাতে যোগদান করে। তার বুদ্ধিতে মিষ্টির ব্যবসা ভালই এগোচ্ছিল।

কর্পোরেটের চাকরি ছেড়ে পাকা ব্যবসাদার হয়ে ওঠে সিদ্ধার্থ। সিদ্ধার্থ-মিঠাইয়ের পরিশ্রম এবং বুদ্ধির উপর জোর দিয়ে মোদকদের মিষ্টির ব্যবসায় দারুণ লাভ হয়। তারপর আচমকাই সিদ্ধার্থের অ্যাক্সিডেন্টের ট্র্যাক দেখানো হয়। সবাই ধরে নেয় সিদ্ধার্থ মারা গিয়েছে। আচমকা আবার সকলকে চমকে দিয়ে রকস্টার রিকি হয়ে ফিরে আসে সিদ্ধার্থ।

কর্পোরেটের চাকরি ছেড়ে ব্যবসা, ব্যবসা ছেড়ে রকস্টার, এখন আবার পুলিশ অফিসার হয়েছে সিদ্ধার্থ! এসব দেখে সোশ্যাল মিডিয়াতে সিদ্ধার্থকে ট্রোল করছেন দর্শকরা। তাদের মতে পুলিশ ফোর্স জয়েন করার ক্ষেত্রে সিদ্ধার্থের বয়স এতদিনে পেরিয়ে যাওয়ার কথা। কেউ তার উত্তরে মজা করে লিখছেন হয়ত এসসি বা এসটি কোটাতে চাকরি পেয়েছে সিদ্ধার্থ মোদক!