মাত্রাতিরিক্ত দাম, চাটনি ফ্রি দিলেও খুকুমণির হোম ডেলিভারির খাবার কিনতে পিলে চমকাচ্ছে দর্শকদের

১লা নভেম্বর থেকে স্টার জলসায় (Star Jalsha) শুরু হচ্ছে নতুন ধারাবাহিক খুকুমণি হোম ডেলিভারি (Khukumoni Home Delivery)। এক সাধারণ মধ্যবিত্ত পরিবারের অনাথ মেয়ের হোম ডেলিভারির ব্যবসা খুলে বসা নিয়ে শুরু হচ্ছে নতুন ধারাবাহিক। যে তার রান্না আর ভালোবাসার জাদুকাঠি ছুঁইয়ে বাপ-মা হারা বিহানের জীবনে নতুন স্বাদ এনে দেবে।

হাতে আর মাত্র রয়েছে একদিন। চ্যানেলের তরফ থেকে তাই টেলিভিশনের পর্দায় এবং সোশ্যাল মিডিয়াতে খুকুমণি হোম ডেলিভারির জোরদার প্রচার চালানো হচ্ছে। তবে প্রোমো দেখেই কার্যত নেটিজেনদের মনে উঠছে কিছু প্রশ্ন। নেটিজেনদের মাথায় প্রথম যে প্রশ্নটি আসছে তা হলো, খুকুমণি হোম ডেলিভারিতে সব খাবারের দাম এত বেশি কেন?

ধারাবাহিকের প্রোমোতে খুকুমণি কে বলতে শোনা যায়, তার কাছে শাপলা-চিংড়ি ভাত নিতে গেলে গুনতে হবে ১০০ টাকা! ডিমভাত নিতে গেলে দিতে হবে ৮০ টাকা! আর যদি কেউ শুধু সবজি ভাত নিতে চান তাহলে দিতে হবে ৪০ টাকা! দর্শকের মনে প্রশ্ন উঠছে, এই সব সাধারণ খাবারের দাম এত বেশি কেন? কী এমন দামী মসলা বা তেলে রান্না করে খুকুমণি? দর্শকের কাছে এই দাম বেশি ঠেকছে। তাই খুকুমণি সাথে চাটনি ফ্রি দিতে চাইলেও দর্শকের ঠিক পোষাচ্ছে না এই দামে হোম ডেলিভারির খাবার।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে জনৈক নেটিজেন প্রশ্ন তুলেছেন, আমার সাদা মনে একটাই প্রশ্ন, “খুকুমণি হোম ডেলিভারিতে কি apple এর তেল(i-oil) দিয়ে রান্না করে যে শাপলা চিংড়ি ভাজা ১০০ টাকা?” তাকে সমর্থন করছেন আরও অনেক নেটিজেন। কেউ প্রশ্ন তুলছেন, ডিম ভাতের দামই বা ৮০ টাকা কেন হবে! দেখে জনৈক নেটিজেনের পরামর্শ, “বাংলা সিরিয়ালের লজিক খুঁজবেন না!”

ঠিক এই ভাবেই ধারাবাহিক শুরু হওয়ার আগেই সোশ্যাল মিডিয়াতে ট্রোলের সম্মুখীন হতে হলো খুকুমণিকে। যদিও কেউ কেউ আবার মজা করে লিখলেন, “যাই হোক যতই দাম হোক, চাটনি তো ফ্রি’! খুকুমণি হোম ডেলিভারিতে খাবার যে দামে বিকোচ্ছে তাতে নেটিজেনরা অন্তত বেজায় হতাশ। জনৈক নেটিজেন মন খারাপ করে লিখলেন, “হুম বহুত দাম না হলে আমরাও অর্ডার করতাম”!

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)