একটুও মানাচ্ছে না সোনামণিকে, এক্কাদোক্কায় সোনামণিকে ‘বুড়ি লাগছে’, বলছেন দর্শকরা

স্টুডেন্ট নয় রাধিকাকে বুড়ি লাগছে, একাদোক্কা শুরু হতেই ট্রোল্ড ‘মোহর’ সোনামণি

Audience Are Not Happy With Sonamoni Saha Casting On Ekka Dokka

স্টার জলসাতে (Star Jalsha) সম্প্রতি শুরু হয়েছে নতুন ধারাবাহিক একাদোক্কা (Ekka Dokka)। এই ধারাবাহিক কিন্তু আর পাঁচটা ধারাবাহিকের থেকে একেবারেই আলাদা। এখানে নায়ক-নায়িকা দুজনেই কলেজ পড়ুয়া। রাধিকা এবং পোখরাজের কলেজ জীবনের খুন ছুটিটা দারুন উপভোগ করছেন দর্শকরা। বিশেষত নায়ক সপ্তর্ষি মৌলিকের প্রশংসায় পঞ্চমুখ তারা। কিন্তু নায়িকাকে নিয়ে দেখা দিয়েছে দ্বিধা।

‘মোহর’ ধারাবাহিক শেষ হওয়ার পর অভিনেত্রী সোনামণি সাহা (Sonamoni Saha) এই নতুন ধারাবাহিকের হাত ধরে আবারও টেলিভিশনের পর্দায় ফিরেছেন। আগের ধারাবাহিকটিতেও তিনি ছিলেন কলেজ ছাত্রী। এই ধারাবাহিকেও তিনি একজন এমবিবিএস কলেজ পড়ুয়া। কিন্তু ধারাবাহিক শুরু হতে না হতেই সোনামণিকে নিয়ে ট্রোল করতে শুরু করেছেন একদল দর্শক।

Pratik Sen Sona Moni Saha Mohor Serial

তাদের দাবি কলেজ পড়ুয়া হিসেবে সোনামণিকে যেন একেবারেই মানাচ্ছে না। তাকে ‘বুড়ি’ লাগছে বলে কমেন্ট করছেন অনেকেই। ধারাবাহিকের প্রথম পর্বের সম্প্রচারের পর থেকেই নেটিজেনরা সোশ্যাল মিডিয়াতে এই নিয়ে কথা বলতে শুরু করেছেন। কারও কারও মতে সোনামণির চেহারার মধ্যে সেই ‘কিউটনেস’টাই যেন নেই। তাকে মোহরের ‘শঙ্খের বুড়ি বউ’ বলে মন্তব্য করছেন কেউ কেউ।

EKKA DOKKA

 

দর্শক মন্তব্য করেছেন, ‘‘সোনামণিকে এখনও শঙ্খের বউ বুড়ি বউ মোহর লাগছে। কচি কলেজের ন্যাকামি করা চরিত্রতে একটুও মানায়নি। এই চরিত্রে সবথেকে বাজে চয়েজ সোনামণি। শুধু ভালো লেগেছে সপ্তর্ষি আর অপরাজিতাকে”। পোখরাজের কলেজের মূহুর্তগুলোও দারুণ উপভোগ করেছেন দর্শকরা। কিন্তু সোনামণিকে নিয়ে তিতিবিরক্ত তারা।

EKKA DOKKA

ধারাবাহিকের সম্প্রচারের পর রাধিকার ‘টপ করবো, টপার হব’ ডায়লগ নিয়েও সমালোচনা হয়েছে। দর্শকদের কথায়, “কি বোরিং রে বাবা এক্কাদোক্কার ওপেনিং। ২৫ মিনিট ফ্যামিলি বকবক আর রাধিকা ন্যাকামি টপ করব টপ করব। এসব না করে পড়াশোনা কর, এমনি টপ করবি”!