প্রকাশ্যে এল মহালয়ায় স্টার জলসার দুর্গার নাম, মোটেই মেনে নিতে পারছেন না দর্শকরা

আসন্ন মহালয়া নিয়ে সোশ্যাল মিডিয়ায় প্রতিবাদের ঝড়, স্টার জলসার সিধান্ত মেনে নিতে পারছে না কেউ

Subhasree Gangulu is Trolled for Her look on Mahalaya

মাঝে আর মাত্র দুটি মাস। বাঙালি এখন মহা উৎসাহের সঙ্গে সব থেকে বড় উৎসবের অপেক্ষা করছে। বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গাপূজো শুরু আগে এখন তুমুল উন্মাদনা সারা বাংলা জুড়ে। পূজোর কেবল চারটে দিন নয়, বাঙালির উৎসব তো শুরু হয়ে যায় মহালয়ার (Mahalaya) দিন থেকেই। তাই এখন থেকেই মহালয়ার প্রস্তুতি নিতে শুরু করেছে বাংলা টেলিভিশন চ্যানেলগুলো।

প্রতিবার মহালয়ার ভোরে বাংলার প্রথম সারির চ্যানেলগুলোতে সম্প্রচারিত হয় দেবী দুর্গার উপাখ্যান। স্টার জলসা (Star Jalsha), জি বাংলা, কালার্স বাংলার মধ্যে চলে সেরা টিআরপি পাওয়ার লড়াই। এই বছর তো মিঠাইকে দেবী দুর্গা করার খবর দিয়ে আগেই চমক দিয়েছিল জি বাংলা। এবার জানা গেল স্টার জলসার দেবী দুর্গার নাম।

একটা সময় ছিল যখন মহালয়াতে কেবলই টলিউডের প্রথম শাড়ির অভিনেত্রীদের দেবী দুর্গার সাজে দেখানো হতো। কিন্তু এখন টলিউড, টেলিভিশন বলে আলাদা করে কিছুই নেই। বাংলা টেলিভিশনের নায়িকারাও এখন মহালায়াতে অনায়াসে দেবী দুর্গার আসন পাচ্ছেন।

জি বাংলা মিঠাইকে নিয়ে মহালয়া বানানোর সিদ্ধান্ত নিলেও স্টার জলসা নাকি শুভশ্রী গাঙ্গুলীকে নিয়ে মহালয়া বানানোর পরিকল্পনা করছে। এই খবর জেনেই মন খারাপ হয়ে গিয়েছে স্টার জলসার দর্শকদের। তারা আশা করেছিলেন জি বাংলার মতো স্টার জলসাও হয়তো টেলিভিশনের কোনও নায়িকাকেই দুর্গা হিসেবে উপস্থাপন করবে।

Best Mahalaya of 2021 According to Audience

স্টার জলসার দুর্গা হিসেবে দর্শকরা এগিয়ে রেখেছেন খড়িকে। আসলে শুভশ্রী গাঙ্গুলী এবং টলিউডের অন্যান্য অভিনেত্রীকে এর আগেও বহুবার দুর্গা হিসেবে দেখেছেন দর্শকরা। তাদের মতে এবার খড়ি ওরফে সোলাঙ্কি রায়কেই দুর্গা হিসেবে উপস্থাপন করা উচিত। দর্শকরা ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে তাদের দাবি জানাতে শুরু করেছেন।

Tollywood Actress who will appear as Goddess on Mahalaya

সোলাঙ্কি হাইট কম হলেও তার চোখমুখের এক্সপ্রেশন দুর্ধর্ষ, এমনটাই বলছেন ভক্তরা। তাই তাকে দুর্গা হিসেবে দেখানো হলে বেমানান লাগবে না। বরং দর্শকরা খুশি হবেন। এখন দর্শকদের মতামত নিয়ে স্টার জলসা সিদ্ধান্ত বদলায় কিনা সেটাই দেখার।