ঘন ঘন দেখানো হচ্ছে ‘সিধাই মোমেন্ট’, মিঠাইতে আসছে জুনিয়র তুফানমেল! রইল ভিডিও

রোমান্সে মেতেছে মিঠাই-সিদ্ধার্থ, এবার আসছে জুনিয়র তুফান মেল, দারুণ খুশি ভক্তরা

সিরিয়ালপ্রেমীদের কাছে দারুণ জনপ্রিয় ‘মিঠাই’ (Mithai)। জি বাংলার (Zee Bangla) এই ধারাবাহিকে রয়েছে ভরপুর ফ্যামিলি ড্রামা আর সিদ্ধার্থ মিঠাইয়ের রোমান্টিক কেমিস্ট্রি। এই ইউএসপির উপর ভর দিয়েই একটানা ৫৪ সপ্তাহ বেঙ্গল টপার হয়েছিল এই ধারাবাহিক। তবে মাঝে সাফল্যের খেই হারিয়ে ফেলে মিঠাই।

কিন্তু এবার মিঠাইতে আবার দারুণ চমক আসছে। এমনিতে ধারাবাহিকের প্রায় প্রত্যেক সপ্তাহেই নতুন নতুন মোড় আনা হয় দর্শকদের বিনোদনের জন্য। হালফিলে চলছে রুদ্র-নীপার বিয়ের মরসুম। যেখানে গুলি খেয়ে মৃত্যুর কোলে ঢলে পড়বে মিঠাই। যদিও এতে বিন্দুমাত্র উদ্বিগ্ন নন দর্শকরা। বদলে তারা বেজায় খুশি হয়েছেন এই ভেবে যে এবার অন্তত সিদ্ধার্থ এবং মিঠাইয়ের প্রেম আরও গভীর হবে।

মিঠাইয়ের বিপদে আরও কাছাকাছি হবে সিধাই। মিঠাই এবং সিদ্ধার্থকে ভক্তরা ভালবেসে নাম দিয়েছেন সিধাই। এই জুটির জনপ্রিয়তা সোশ্যাল মিডিয়ার বিভিন্ন ফ্যান পেজগুলোতে বেশ চোখে পড়ে। সেই ফ্যান পেজগুলোতেই এবার এক নতুন খবর ভাসছে। মিঠাইতে নাকি আসতে চলেছে জুনিয়র তুফান মেল!

টিআরপি বাড়ানোর জন্য এই ধারাবাহিকে মাঝেমধ্যেই নতুন নতুন চরিত্রদের আনা হচ্ছে। এবার নাকি আসতে চলেছে মোদক বাড়ির সবথেকে খুদে সদস্য! বারবার সিধাইয়ের রোমান্স দেখে খুশি মনে এমনটাই আশা করছেন দর্শকরা।

উল্লেখ্য কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়াতে মিঠাই বন্ধ হয়ে যাওয়ার খবর মিলেছিল। কম টিআরপির কারণে ধারাবাহিক নাকি বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতারা! যদিও এই ভুয়ো খবর উড়িয়ে দিয়েছেন সিরিয়ালের পরিচালক এবং মিঠাই ওরফে সৌমিতৃষা কুন্ডু। এবার এই নতুন সুখবরে ভক্তরা খুশির উচ্ছ্বাস প্রকাশ করছেন।