শুরুতেই ফ্লপ ‘নিম ফুলের মধু’! প্রথম পর্ব দেখেই কপাল চাপড়াচ্ছে দর্শকরা

প্রথম পর্বেই ফ্লপ সিরিয়াল! নিম ফুলের মধু জিততে পারলো না দর্শকদের মন

গতকাল থেকে শুরু হয়েছে জি বাংলার (Zee Bangla) নতুন ধারাবাহিক নিম ফুলের মধু (Neem Phuler Modhu)। এক মাস আগে থেকেই এই ধারাবাহিক নিয়ে দর্শকদের মধ্যে চর্চা শুরু হয়ে গিয়েছিল। অবশেষে ১৪ ই নভেম্বর ধারাবাহিকের প্রথম সম্প্রচার হল। মিঠাইকে সরিয়ে দেওয়াতে প্রথম থেকেই এই ধারাবাহিকের উপর মিঠাই ভক্তদের রাগ তো ছিলই। এবার ধারাবাহিকের প্রথম পর্ব দেখেই দর্শকদের রাগ সপ্তমে চড়লো।

প্রথম দিনের প্রথম এপিসোড কেমন লাগল দর্শকদের? পল্লবী শর্মা এবং রুবেল দাসের নতুন এই সিরিয়াল কতটা দাগ কাটতে পেরেছে দর্শকদের মনে? চ্যানেলের তরফ থেকে শেয়ার করা নিম ফুলের মধুর এক ঝলকের একটি ভিডিওর কমেন্ট বক্সেই ধরা পড়েছে দর্শকদের প্রতিক্রিয়া। তারা জানাচ্ছেন প্রথম পর্বের এপিসোড তাদের ভীষণ হতাশ করেছে।

ধারাবাহিকের প্রথম এপিসোডে দেখানো হয়েছে নায়িকা পর্ণার মা পর্ণাকে আমেরিকানিবাসী একটি ছেলের সঙ্গে বিয়ে দিতে চান। তবে পর্ণা তাকে বিয়ে করতে চায় না। তার ইচ্ছে সে একটি জয়েন্ট ফ্যামিলিতে বিয়ে করবে এবং কলকাতা শহরের মধ্যেই বিয়ে করবে। মায়ের দেখা পাত্রের সঙ্গে গাড়িতে করে কলকাতা ভ্রমণে গিয়ে মাঝপথে গাড়ি থামিয়ে ছুটে পালিয়ে গঙ্গার ঘাটে বন্ধুদের মাঝে গিয়ে বসে পর্ণা।

এই গঙ্গার ঘাটেই তার সঙ্গে নায়ক সৃজনের প্রথম দেখা হয়। সৃজন উত্তর কলকাতার এক বনেদী বাড়ির ছেলে। সে তার ঠাকুমাকে গঙ্গার ঘাটে স্নান করাতে নিয়ে যায় প্রতিদিন। প্রথম পর্বে নায়িকার সঙ্গে তার বাবা, মা, ভাইয়ের বন্ডিং দেখানো হয়েছে। সেই সঙ্গে পর্ণা কেমন জীবনসঙ্গী এবং শ্বশুরবাড়ি পেতে চায় সেটাও দেখানো হয়। গঙ্গার ঘাটে নায়ক-নায়িকার প্রথম দেখার মধ্য দিয়েই শেষ হয়ে যায় এপিসোড।

Zee Bangla`s Upcoming Serial Neem Phuler Modhu Probable Time Slot

এদিকে দর্শকরা প্রথম এপিসোড দেখে প্রতিক্রিয়ায় জানিয়ে দিয়েছেন প্রথম পর্বটা তাদের মোটেও মনে ধরেনি। ঠিক কোন কোন কারণে এমন দাবি করছেন তারা? দর্শকদের দাবি প্রথম এপিসোডটা নাকি ভীষণ বোরিং ছিল। তাছাড়া গল্পটাও নাকি তাদের মাথার উপর দিয়ে বেরিয়ে গিয়েছে। কেউ কেউ আবার নায়িকার লুক নিয়েও প্রশ্ন তুলেছেন।

তাছাড়া কাস্টিংটাও আবার অনেকেরই পছন্দ হয়নি। পর্ণার বাবা-মাকে তার দাদা-বৌদি বলে মনে হচ্ছে বলে মন্তব্য করেছেন কেউ কেউ। কেউ লিখছেন, “এটা মনে হচ্ছে আদিম যুগের ঘটছে। এমন কাহিনী এটা তো ফ্লপ হবে আমি নিশ্চিত।” এক কথায় পল্লবী শর্মা এবং রুবেল দাসের এই নতুন সিরিয়ালকে ফ্লপ বলে দাগিয়ে দিচ্ছেন দর্শকরা। কয়েকটি এপিসোড এগোনোর পর কী ঘটে সেটাই এখন দেখার।