মিঠাইয়ের গল্প হুবহু টুকে দিচ্ছে এই ধারাবাহিক, স্টার জলসার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ

মিঠাইয়ের গল্প চুরি করে টপার হওয়ার ধান্দা, স্টার জালসার এই ধারাবাহিকের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ

NEW ACTRESS COMING TO MITHAI SERIAL

স্টার জলসা (Star Jalsha) আর জি বাংলা (Zee Bangla) একে অপরকে টেক্কা দেওয়ার জন্য সবসময়ই মুখিয়ে থাকে। এই দুই চ্যানেল নিয়ে দর্শকদের মধ্যেও চলে তরজা। কারও কাছে জি বাংলার ধারাবাহিক ভালো, কেউ আবার স্টার জলসার ভক্ত। জি বাংলার টপার ধারাবাহিকের গল্প স্টার জলসায় দেখে কিছুতেই মেনে নিতে পারছেন না দর্শকরা।

সম্প্রতি স্টার জলসার নতুন ধারাবাহিক ‘সাহেবের চিঠি’ (Saheber Chithi) নিয়ে সোশ্যাল মিডিয়াতে গন্ডগোল দেখা দিয়েছে। জি বাংলার মিঠাই (Mithai) ভক্তদের দাবি ‘সাহেবের চিঠি’ ‘মিঠাই’য়ের গল্প টুকে দিয়েছে। কেন হঠাৎ এই অভিযোগ আনছেন তারা? আদতে এর নেপথ্যে রয়েছে বাস্তব সংগত কিছু কারণ। জি বাংলার মিঠাই ধারাবাহিকটি শুরু হয়েছে প্রায় দুই বছর আগে।

অন্যদিকে ‘সাহেবের চিঠি’ সবে শুরু হয়েছে। এই ধারাবাহিকের শুরুর অংশের সঙ্গে ‘মিঠাই’য়ের শুরুর অংশের মিল খুঁজে পাচ্ছেন দর্শকরা। মিঠাইতে শুরুতে যেখানে মিঠাই রানী এবং উচ্ছে বাবুর প্রথম দেখার দৃশ্যে দেখানো হয়েছিল জনাই থেকে সাইকেল নিয়ে মিষ্টি বিক্রি করতে এসে সোজা উচ্ছে বাবুর গাড়ির সঙ্গে অ্যাক্সিডেন্ট করে বসেই মিঠাইরানী।

মিষ্টির হাঁড়িসমেত রাস্তায় পড়ে যায় মিঠাই। সাহেবের চিঠিতেও একই দৃশ্য দেখানো হয়েছে। সাইকেলের সঙ্গে চিঠির বোঝা নিয়ে নায়িকা চিঠি বিলি করতে গিয়ে নায়ক সাহেব মুখার্জির গাড়ির সঙ্গে ধাক্কা খায়। রাস্তার উপর ছড়িয়ে ছিটিয়ে পড়ে চিঠিগুলো।

তাই দর্শকরা দাবি করছেন ‘মিঠাই’কে কপি করছে ‘সাহেবের চিঠি’। যদিও এই দুই ধারাবাহিকে অবশ্য অনেক অমিল রয়েছে। ‘সাহেবের চিঠি’র গল্প ‘মিঠাই’য়ের তুলনায় অনেকটাই আলাদা। তবুও মিঠাই ভক্তরা প্রথম সিন কপি করে নেওয়া দেখে ক্ষোভ জাহির করছেন সোশ্যাল মিডিয়াতে।