দিনরাত অভিনয় করেও দারুণ রেজাল্ট, তাক লাগিয়ে দিলেন রানী রাসমণি সিরিয়ালের ‘কুমারী’

শুটিং সামলেও দারুণ রেজাল্ট, উচ্চমাধ্যমিকে তাক লাগিয়ে দিলেন ‘রাসমণি’র অস্মি

অভিনেত্রীরা পড়াশোনাতে লবডঙ্কা পেয়ে অভিনয়ে আসেন, দর্শকদের এই ধারণা কিন্তু মোটেই সত্যি নয়। বাংলা টেলিভিশন (Bengali Telivision) ইন্ডাস্ট্রিতে এমন অনেকেই আছেন যারা পড়াশোনাতে দারুণ মেধাবী। বিশেষত তাদের রেজাল্ট দেখলে তেমনটাই জানা যায়। বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রির তেমনই এক মেধাবী সদস্য হলেন অস্মি ঘোষ (Asmee Ghosh)।

বয়সে ছোট হলেও ইতিমধ্যেই একাধিক জনপ্রিয় ধারাবাহিককে অভিনয় করেছেন অস্মি। এর মধ্যে রয়েছে ‘করুণাময়ী রানী রাসমণি’, ‘ধুলোকণা’, ‘আয় তবে সহচরী’, ‘শ্রীময়ী’, ‘কাদম্বিনী’। মা-বোন এবং সংসারের দায়িত্ব নিতে কাজ শুরু করেছেন খুব ছোট বয়সে। আইএসসি বোর্ডের পরীক্ষাতে দারুণ রেজাল্ট করেছেন মেধাবী অস্মি।

সদ্য অস্মির আইএসসি বোর্ডের দ্বাদশ শ্রেণির রেজাল্ট বেরিয়েছে। কয়েক মাস আগে পর্যন্ত তিনি বাংলা টেলিভিশনে নিয়মিত অভিনয় করেছেন। শুধু পরীক্ষার জন্য কয়েক মাস বিরতি নিয়েছিলেন। তাতেই ৯৫ শতাংশ নম্বর পেয়েছেন অস্মি।

উল্লেখ্য, টেলিভিশন ছাড়লেও এর মাঝে কিন্তু একটি বাংলা ছবির শুটিং সেরে নিয়েছেন তিনি। উইন্ডোজ প্রযোজনার সংস্থার ‘ফাটাফাটি’ ছবিতে তাকে দেখা যাবে। তবে এত ব্যস্ততার মাঝেও তিনি পড়াশোনা কখনও ছাড়েননি।

অস্মির রেজাল্টের খবর সোশ্যাল মিডিয়ার কাছে ফাঁস করেছেন তার মনের মানুষ শুভঙ্কর সাহা। তিনি অস্মির প্রশংসা করে লিখেছেন, ‘‘তোমাকে অনেক শুভেচ্ছা এত দুর্দান্ত রেজাল্টের জন্য। আমি জানি এই দিনটার জন্য তুমি কত পরিশ্রম করেছো। তোমার শ্যুটিং-এর দিন ম্যানেজ করে, রাতে দেরি করে শ্যুটিং থেকে ফিরেও পড়ার জন্য সময় বার করা… এতোকিছু বাধা পেরিয়েও তুমি ৯৫% নম্বর পেয়েছো।”

 

তিনি আরও লিখেছেন, “এটা বোধহয় শুধু তোমার দ্বারাই সম্ভব। তুমি অনেকের অনুপ্রেরণা, এতো দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছো, তোমার গোটা পরিবারের… এতো ছোট বয়সে। আমি নিশ্চিত তাঁরা তোমাকে নিয়ে গর্বিত। অনেক পরিশ্রম করলে আর মনে সাহস থাকলেই সেটা অর্জন করা সম্ভব যা তুমি করে দেখিয়েছো’’।