মুনমুনের প্যাডের মধ্যে লুকোনো ড্রাগস, হাতেনাতে ধরলো NCB, ফাঁস হয়ে গেল ভিডিও

মুনমুনের স্যানিটারি প্যাড থেকে বেরোচ্ছে ড্রাগ! ফাঁস হয়ে গেল ভিডিও

0
Aryan KHan`s Friend Munmun Dhamecha Hidden Drugs in Sanitary Pad Leaked Viral Video

শনিবার রাতে গোয়াগামী প্রমোদতরীতে ভিআইপিদের জন্য বসেছিল মাদকের আসর! চুপিসারে সব ব্যবস্থা করে দিয়েছিলেন উদ্যোক্তারা। তবে শেষরক্ষা হলো না। গোপনসূত্র মারফত খবর পেয়ে তল্লাশি অভিযান চালিয়ে ওই বিলাসবহুল প্রমোদতরী থেকে শাহরুখপুত্র আরিয়ান খানসহ (Aryan Khan) মোট ১৪ জন তরুণ-তরুণীকে গ্রেপ্তার করেন এনসিবি অধিকর্তারা। আরিয়ানঘনিষ্ঠ আরবাজ মার্চেন্ট এবং মুনমুন ধামেচাও (Munmun Dhamecha) জড়িয়েছেন এই মামলায়।

এই মামলার তদন্তে আরিয়ানের থেকে ড্রাগ পাননি এনসিবি অধিকর্তারা। তবে আরবাজ মার্চেন্টের জুতো থেকে চরস পেয়েছেন তারা। চরস পাওয়া গিয়েছে মুনমুনের কাছ থেকেও। তবে মুনমুন কিন্তু এমন একটি জায়গায় চরস লুকিয়ে রেখেছিলেন যেখানে তল্লাশি চালানোর কথা স্বপ্নেও ভাবতে পারবেন না কেউ। তবে এনসিবি অধিকর্তাদের নজর এড়ানো এত সহজ ছিল না।

মুনমুন স্যানিটারি প্যাডের মধ্যে লুকিয়ে রেখেছিলেন মাদক। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার তরফ থেকে জানানো হয়েছে যে, ক্রুজের ভিতরে মুনমুনের রুমে তল্লাশি চালিয়ে স্যানিটারি প্যাডের ভেতর থেকে উদ্ধার করা হয়েছে এই ড্রাগ। এনসিবির মহিলা আধিকারিকেরা এই ড্রাগ উদ্ধার করেছেন। ড্রাগ উদ্ধার করাকালীন সময়ের ভিডিও ক্যামেরাবন্দি করেছিলেন তারা। সোশ্যাল মিডিয়ায় আপলোড করা হয়েছে সেই ভিডিও। সেই ভিডিও দেখে কার্যত শোরগোল পড়ে গিয়েছে নেট মাধ্যমে।

উল্লেখ্য মুনমুন ধামেচার বাবা মধ্যপ্রদেশের একজন নামকরা ব্যবসায়ী। দীর্ঘ সময় যাবত দিল্লিতেই রয়েছেন মুনমুন। বলিউডের সঙ্গে তার গভীর যোগাযোগ রয়েছে। অর্জুন রামপাল থেকে শুরু করে বরুণ ধাওয়ান, বলিউডের তাবড় তাবড় তারকাদের সঙ্গে যে ওঠাবসা রয়েছে মুনমুনের, তার ইনস্টাগ্রাম প্রোফাইলই তার সাক্ষী।

উল্লেখ্য, মাদক মামলার তদন্তে একের পর এক চাঞ্চল্যকর তথ্য উঠে আসছে এনসিবির হাতে। আরিয়ানের মাদকাসক্তি সম্পর্কে বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য এনসিবির হাতে এসেছে। জানা গিয়েছে দীর্ঘ বেশ কয়েক বছর ধরেই মাদক নিচ্ছেন শাহরুখপুত্র। সেকথা শাহরুখ খান এবং তার স্ত্রী গৌরি খান জানতেন। শুধু ভারতেই নয়, দুবাই লন্ডনসহ একাধিক দেশে বসেও মাদক নিয়েছেন আরিয়ান খান। এনসিবির কাছে তিনি সে কথা স্বীকার করেছেন।