৪ দিন ধরে আরিয়ানের বন্ধ স্নান, খাওয়া-দাওয়া! খাচ্ছে শুধু বিস্কুট আর জল

৪ দিন ধরে জেলের খাবার মুখে তোলেনি আরিয়ান! খাচ্ছেন শুধু বিস্কুট আর জল

0
Aryan Khan is not eating, drinking enough to avoid using jail toilet

মাদক মামলায় আর্থার জেলে বন্দী বলিউডের বাদশাপুত্র আরিয়ান খান (Aryan Khan)। বিগত প্রায় এক সপ্তাহেরও বেশি সময় ধরে এনসিবির হেফাজতে দিন কাটছে তার। তবে আদালতের নির্দেশে ১৫ দিনের জন্য আর্থার জেলে বন্দি হওয়ার পর থেকেই কার্যত খাওয়া-দাওয়ার প্রতি আগ্রহ চলে গিয়েছে তার। বিগত চার দিন ধরে আর্থার জেলে কেবল জল‍-বিস্কুট খেয়ে আছেন আরিয়ান খান।

মুম্বাইয়ের বিলাসবহুল ‘মন্নত’ এর মতো রাজপ্রাসাদ ছেড়ে কারাগারে থাকতে কারই বা ভালো লাগে? পছন্দের কাবাব-বিরিয়ানি, পেস্ট্রি-বার্গার তো দূরের কথা, বাড়ির খাবারও আনানোর অনুমতি নেই আরিয়ানের জন্য। জেলের ক্যান্টিনের ভাত-ডাল-তরকারিই দুবেলা বরাদ্দ করা হয়েছে শাহরুখপুত্র জন্য। কিন্তু সেই খাবার খেতে অস্বীকার করছেন আরিয়ান।

জেল কর্তৃপক্ষের তরফ থেকে খবর, আরিয়ানকে জেলের খাবার খাওয়ার জন্য বারংবার অনুরোধ করা হয়েছিল। তবে তিনি বারবার জানিয়েছেন তার ক্ষিদে নেই। জেলের ক্যান্টিন থেকে পার্লেজি বিস্কুট কিনে খাচ্ছেন আরিয়ান। এমনকি জেলের জলটুকুও পর্যন্ত মুখে তুলছেন না তিনি।

Shah Rukh Khan Feels Helpless and Broken after Aryan Khan Arrest

জেলের নিয়ম অনুসারে, অভিযুক্ত বা কয়েদিরা নিজেদের সঙ্গে ২ হাজার ৫০০ টাকা পর্যন্ত জেলে নিয়ে যেতে পারেন। তবে ওই টাকা জেলের একাউন্টে জমা রাখতে হয়। তার বদলে কয়েদিকে একমাসের কুপন দেওয়া হয়। সেই কুপন ব্যবহার করে কয়েদিরা জেলের ক্যান্টিন থেকে শুকনো খাবার যেমন, কেক বা বিস্কুট কিনতে পারেন। বাইরের খাবার জেলের মধ্যে আনানো যায় না।

শাহরুখপুত্র আরিয়ান আর্থার জেলে আসার পর থেকে শুধু ক্যান্টিন থেকে কেনা পার্লেজি বিস্কুট খেয়েই আছেন। নিজের সঙ্গে ১২টি জলের বোতল নিয়ে জেলে এসেছিলেন তিনি। তার মধ্যে মাত্র ৩টি জলের বোতল অবশিষ্ট আছে। জেল কর্তৃপক্ষের তরফ থেকে জানানো হয়েছে, বিগত চার দিন ধরে জেলে স্নানও করেননি আরিয়ান।

আরও পড়ুন : নেই বালিশ বিছানা ফ্যান, খেতে হচ্ছে জেলের খাবার, আর্থার জেলে চরম কষ্টে আরিয়ান

এখনো পর্যন্ত তিনবার আরিয়ানকে কোর্টে তোলা হয়েছে। তার পক্ষের আইনজীবী সতীশ মানশিন্ডের প্রবল প্রচেষ্টা সত্ত্বেও আদালত ৩ বারই তার জামিনের আবেদন নামঞ্জুর করে দিয়েছে। গত শুক্রবার আর্থার রোড জেলে আনা হয়েছে আরিয়ানকে। আপাতত ৫ দিন তাকে কোয়ারেন্টাইনের নির্দেশ মেনে এক নম্বর ব্যারাকে নিভৃতবাসে রাখা হয়েছে।

আরও পড়ুন : ছেলের চিন্তায় উড়েছে ঘুম, ছেড়েছেন খাওয়া-দাওয়া, শাহরুখের জন্য উদ্বিগ্ন পরিবার