ইন্ডিয়ান আইডল না জিতলেও কুমার শানুর সঙ্গে অরুনিতার গান ভাইরাল নেটদুনিয়ায়

ইন্ডিয়ান আইডল সিজন ১২ (Indian Idol Season 12) এর দীর্ঘ ৮ মাসের যাত্রা সদ্যই শেষ হয়েছে। বিচারকদের চূড়ান্ত নির্বাচনে সেরার সেরা হয়েছেন পবনদীপ রাজন (Pawandeep Rajan)। বাংলার মেয়ে অরুনিতার (Arunita Kanjilal) সঙ্গে তার লড়াই ছিল সমানে সমানে। তবে শেষমেষ বাংলার মুখরক্ষা হলো না। অল্পের জন্য পিছিয়ে পড়লেন তিনি। আর সেই ফাঁকেই জয়ের মুকুট গিয়ে উঠলো পবনদীপের মাথায়। তবে জিততে পারেননি তো কি হয়েছে? ওই মঞ্চে রানার্স আপ হয়ে অরুনিতা বাংলার মুখ উজ্জ্বল করেছেন।

ইন্ডিয়ান আইডলের ট্রফি জয় করতে পারেননি ঠিকই, তবে অরুনিতা তার গায়কী প্রতিভা দ্বারা কোটি কোটি দেশবাসীর মনে জায়গা করে নিয়েছেন। বিচারকদের মনও জিতে নিয়েছেন তিনি। অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা (Sidharth Malhotra), কিয়ারা আদভানি (Kiara Advani), ভারতী সিং (Bharati Singh) উপস্থিত ছিলেন ইন্ডিয়ান আইডলের গ্র্যান্ড ফিনালেতে।

১২ ঘন্টার লাইভ অনুষ্ঠানে অতিথি বিচারকদের আসনে উপস্থিত ছিলেন অলকা ইয়াগনিক (Alka Yagnik), জাভেদ আলী (Javed Ali), উদিত নারায়ণ (Udit Narayan), বিশাল দাদলানি এবং সুখবিন্দর সিং (Sukhbindar Singh), কুমার শানুরা (Kumar Sanu)। সঙ্গে সোনু কাক্কর (Sonu kakkar), হিমেশ রেশমিয়া (Himesh Reshammiya) এবং অনু মালিকরা (Anu Malik) তো ছিলেনই।

প্রতিযোগীদের চুলচেরা বিশ্লেষণ করে তারা উত্তরাখণ্ডের পবনদীপকেই সেরা হিসেবে বেছে নিয়েছেন। পবনদীপ এবং অরুনিতার মধ্যেই একজন বিজয়ী হবেন, এ যেন ফাইনালের আগেই নিশ্চিত ছিল। অনেকেই ভেবেছিলেন, পবনদীপ এবং অরুনিতা হয়তো যৌথভাবেই বিজয়ী হবেন। এদিকে বাঙালিরা নিশ্চিত ছিলেন যে জয়ের মুকুট অরুনিতার মাথাতেই উঠবে। কিন্তু আশাভঙ্গ হয়েছে তাদের।

তবে তাতে কি? ইন্ডিয়ান আইডলের মঞ্চে অরুনিতার সফর কিছু কম সাফল্যমন্ডিত নয়। এমনকি ‘Grand Finale’ এর দিনেও অরুণিতা বিচারক কুমার শানুর সঙ্গে সুর এবং তাল মিলিয়ে গান গেয়েছেন। শাহরুখ অভিনীত ‘বাজিগর’ সিনেমার টাইটেল ট্র্যাক লাইভ গাইলেন কুমার শানু এবং অরুনিতা। তাদের গানের সুরে যেন ম্যাজিক মোমেন্টস সৃষ্টি হলো ইন্ডিয়ান আইডলের মঞ্চে। সেই মোমেন্টস ক্যামেরাবন্দি রইলো।

আপাতত কুমার শানু ও অরুনিতার গাওয়া সেই গান রীতিমতো ভাইরাল নেটদুনিয়ায়। ইনস্টাগ্রামে ‘Pawandeeparunita’ ফ্যানপেজে শেয়ার করা হয়েছে এই ভিডিও। বলা বাহুল্য, অরুনিতার অনুরাগীরা এই গান শুনে মুগ্ধ হয়েছেন। পবনদীপ বিজয়ীর মুকুট পাওয়ার পর তাকে উষ্ণ আলিঙ্গনে ভরিয়ে দিয়েছিলেন অরুনিতা। সেই দৃশ্যও ক্যামেরাবন্দি হয়েছে। উল্লেখ্য, ইন্ডিয়ান আইডলের মঞ্চ থেকে অরুনিতা এবং পবনদীপের মধ্যে প্রেমের সম্পর্ক নিয়ে গুঞ্জন রটেছিল। তবে পরে অবশ্য জানা যায় যে সবটাই ছিল টিআরপি দখলের জন্য।