অরুনিতার গানে মুগ্ধ হৃদয়! বিয়ের প্রস্তাবে উপচে পড়ছে ইমেইল

ইন্ডিয়ান আইডল সিজেন ১২ (Indian Idol 12) এর সফর সম্প্রতি শেষ হয়েছে। দীর্ঘ ৮ মাসের সফর শেষে বাংলার মেয়ে অরুনিতা কাঞ্জিলালকে (Arunita Kanjilal) টপকে বিজয়ীর ট্রফি গিয়ে উঠলো উত্তরাখণ্ডের পবনদীপ রাজনের হাতে। অরুনিতা হয়েছেন রানার্সআপ। তবে বাংলার মানুষের কাছে অরুনিতাই এই প্রতিযোগিতার বিজয়ী। শুধু বাংলা কেন, দেশের কোটি কোটি মানুষের ভালোবাসা জিতে নিয়েছেন অরুনিতা।

তার মিষ্টি গলার সুরে মুগ্ধ আপামর ভারতবর্ষ। মিষ্টি মধুর গানে শ্রোতার হৃদয় জয় করে নিয়েছেন অরুনিতা। ইন্ডিয়ান আইডলের বিচারকরাই কেবল নয়, সারা দেশের কোটি কোটি মানুষ তার প্রশংসায় পঞ্চমুখ। এহেন অরুনিতার গুনগ্রাহীরা এখন থেকেই তাকে বিয়ের প্রস্তাব পাঠাতে শুরু করেছেন। অরুনিতা জানাচ্ছেন, ইন্ডিয়ান আইডলের মঞ্চ থেকে ফিরে আসার পর থেকেই নাকি তার ই-মেইল একাউন্টে প্রেম এবং বিয়ের প্রস্তাব পাঠাচ্ছেন অনুরাগীরা।

রোজই রকমারিভাবে অরুনিতার ইমেইলে ঢুকছে বিয়ের প্রস্তাব। অরুনিতার গলার গান শুনেই অসংখ্য অনুরাগী তার প্রেমে পড়ে গিয়েছেন। তারাই প্রেমপ্রস্তাব পাঠাচ্ছেন তাকে। শুধু তাই নয়, প্রেম প্রস্তাবের সঙ্গে সঙ্গেই আসছে বিয়ের প্রস্তাব। ইমেইলে রকমারিভাবে প্রপোজ করা হচ্ছে তাকে। গায়িকা নিজেই জানিয়েছেন সেই কথা।

বনগাঁর মেয়ে অরুনিতা অতি সাধারণ এক মধ্যবিত্ত পরিবারের মেয়ে। তার বাবা একজন স্কুল শিক্ষক। মায়ের ইচ্ছে ছিল মেয়েকে গান শেখাবেন। মায়ের সেই ইচ্ছা পূরণ করেছেন অরুনিতা। খুব ছোট বয়স থেকেই গান শিখতে শুরু করেছেন তিনি। ইন্ডিয়ান আইডলের মঞ্চ তার কাছে প্রথম নয়। এর আগে সা রে গা মা পা লিটল চ্যাম্পিয়ন রিয়েলিটি শো’য়ের মঞ্চেও অংশগ্রহণ করেছিলেন তিনি। সেই মঞ্চে তিনিই হয়েছিলেন বিজয়ী।

এর ঠিক এক বছরের মাথায় সা রে গা মা পার হিন্দি রিয়েলিটি শো’য়ের মঞ্চেও প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করেন অরুনিতা। তবে সেবারে অবশ্য খালি হাতেই ফিরতে হয়েছিল তাকে। তারপর আবার ইন্ডিয়ান আইডলের মঞ্চে নিজের প্রতিভা তুলে ধরার সুযোগ পান অরুনিতা। ইন্ডিয়ান আইডলের মঞ্চে প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য দীর্ঘ প্রায় ১০ মাস যাবত নিজের বাড়ি ছেড়ে মুম্বাইয়ে থেকেছেন তিনি। প্রতিযোগিতার শেষে আবার ফিরেছেন নিজের রাজ্যে।

সংগীতের দুনিয়ায় অরুনিতার পথ চলা এখনও অনেক বাকি। ইন্ডিয়ান আইডলের মঞ্চে প্রতিযোগিতা করার পাশাপাশি বিচারক হিমেশ রেশমিয়ার গানের একটি অ্যালবামে গান গাওয়ার সুযোগ পেয়েছেন তিনি। খোদ বলিউড পরিচালক করণ জোহারও তার গান শুনে এতটাই মুগ্ধ হয়েছেন যে তাকে নিজের একটি ছবিতে গান গাওয়ার সুযোগ দিয়েছেন তিনি।আপাতত কেরিয়ার নিয়ে বেজায় ব্যস্ত বাংলার মেয়ে অরুনিতা। কাজেই বিয়ে তো দূরের কথা, প্রেম নিয়েও এখনই তার কোনও পরিকল্পনা নেই বলেই জানিয়েছেন তিনি।