ছেলে ও বউকে নিয়ে বেড়াতে গেলেন ‘গদাই ঠাকুর’, পোস্ট করলেন ছবি

জি বাংলার একটি জনপ্রিয় সিরিয়াল হলো “করুণাময়ী রাণী রাসমণি’ আর জনপ্রিয় এই সিরিয়ালের প্রাণপুরুষ হলেন পরম অবতার ঠাকুর শ্রীরামকৃষ্ণ। রাসমণি’ সিরিয়ালে এই অবতার-পুরুষের ভূমিকায়  অভিনয় করে যিনি সকল দর্শকের মন জয় করে নিয়েছেন তিনি সৌরভ সাহা।

শ্রীরামকৃষ্ণের মত আধ্যাত্মিক মহিমান্বিত চরিত্রকে যিনি অবলীলাক্রমে ছোটো পর্দায় ফুটিয়ে তুলেছেন। দর্শকরা মনে করেন শ্রীরামকৃষ্ণের চরিত্রকে তার থেকে বেশি ভালো করে আর কেউই ফুটিয়ে তুলতে পারতেন না। রামকৃষ্ণের আপন ভোলা স্বভাব থেকে শুরু করে, তার হঠাৎ রেগে যাওয়া বা তার রঙ্গ রসিকতা থেকে শুরু করে যোগসাধনায় মেতে ওঠা সমস্ত মুহূর্তকেই সৌরভ মূর্ত করে তুলেছেন আর রামকৃষ্ণ চরিত্রের আদর্শ রূপায়ণের ফলেই দর্শকদের মনে অনায়াসেই স্থান করে নিয়েছেন তিনি।

এইমুহুর্তে রাণীরাসমণি সিরিয়ালে শ্রীরামকৃষ্ণের আধ্যাত্মিক জীবনের সঙ্গীনি বিশ্বজনীন মাতা সারদাদেবীর আবির্ভাব ঘটেছে। অর্থাৎ শ্রীরামকৃষ্ণ পরমহংসদেবের সংসার জীবনে প্রবেশের দৃশ্য দেখানো হচ্ছে এখন। যেখানে দেখা যাচ্ছে অবতার পুরুষ রামকৃষ্ণ তাঁর সহধর্মিণীকে মাতৃভাবে ফুলের গহনা পরিয়ে পুজো করছেন। আর আধ্যাত্মিক মহিমান্বিত এই দুটি চরিত্র – ই রাণী রাসমণি সিরিয়ালকে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে দিয়েছে।

কিন্তু বাস্তবে রামকৃষ্ণবেশী সৌরভ অনেকআগেই সংসার জীবনে প্রবেশ করেছেন। এমনকি তার সাড়ে তিন বছরের একটি পুত্র সন্তান ও রয়েছে। পর্দার জীবন থেকে বেরিয়ে এখন সৌরভ সাহার ব্যক্তিগত জীবনযাপনের কিছু ছবি প্রকাশ্যে এসেছে। শ্যুটিং এর ফাঁকে সময় বার করে সৌরভ এখন তার ব্যক্তিগত জীবনের সঙ্গিনী ও পুত্র কে নিয়ে ভ্রমণে বেরিয়েছেন।

হ্যাঁ সম্প্রতি তিনি তার স্ত্রী সুস্মিতা ও তাদের পুত্রকে নিয়ে মংপুতে ঘুরতে গিয়েছেন। নিজের পরিবার নিয়ে  মংপুতে রবীন্দ্রনাথ ঠাকুরের স্মৃতি বিজড়িত ‘টেগোর হাউস’ ও দেখতে গিয়েছিলেন তারা।সেখানে পুত্র ও স্ত্রীকে নিয়ে একটি ছবি তোলেন সৌরভ আর দর্শকদের দৌলতে সেই ছবিই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

উল্লেখ্য,এর আগে সৌরভ সুস্মিতার বিবাহবার্ষিকীও তাদের সন্তানের জন্মদিনের ছবিও  সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিলো। অত্যন্ত ঘরোয়া সেই অনুষ্ঠানে আত্মীয় স্বজনের উপস্থিতিতে কেক কেটে বিবাহবার্ষিকী ও ছেলের জন্মদিন পালন করেছিলেন অভিনেতা সৌরভ সাহা। সেই ছবিতে গদাই বেশী সৌরভ একরকম ভাবে ধরা দিয়েছিলেন আর সম্প্রতি ভাইরাল হ‌ওয়া ছবিতে গদাই বেশী সৌরভকে  অন্য রকম চেহারায়  দেখা গেল।