ছেলেবেলায় গিটার হাতে গান গাইছে অরিজিৎ সিং, ঝড়ের বেগে ভাইরাল ভিডিও

গিটার হাতে গান গাইছে অরিজিৎ, ভাইরাল আরিজিতের ছেলেবেলার ভিডিও

সঙ্গীত অনুরাগীদের কাছে অরিজিৎ সিংয়ের (Arijit Singh) গান মানে আলাদাই এক সেনসেশন। প্রেম হোক বা বিরহ, অরিজিৎ সিংয়ের কন্ঠে ঝরে পড়ে আবেগ যা ছুঁয়ে যায় প্রত্যেক শ্রোতার মন। বাস্তব জীবনে তিনি নেহাতই এক সাদামাটা মানুষ। সাধারণের মধ্যে সাধারণের সঙ্গেই বাঁচেন তিনি। তাই নিজেকে নিয়ে আলাদা করে প্রচার চান না। ব্যক্তিগত জীবনে যাই ঘটুক না কেন, বরাবর প্রচারবিমুখ থাকেন এই সঙ্গীত তারকা।

মাঝেমধ্যেই বাজার-হাটে কিংবা রাস্তায়, অথবা রেলস্টেশনে সাধারণ পোশাক পরে সাধারণের সঙ্গে মিশে চলাফেরা করতে দেখা যায় তাকে। তার চালচলন বা পোশাক-আশাকে বড়লোকি ভাব নেই। সদ্য সামাজিক মাধ্যমে ধরা পড়েছে অরিজিৎ সিংয়ের একটি গান গাওয়ার ভিডিও। না, স্টুডিওতে কিংবা লাইভ কনসার্টে নয়, অরিজিৎ তার বাড়ির ছাদের কার্নিশে বসে একান্তে গিটার হাতে গাইছেন গান। শাহরুখ খান, রানী মুখার্জি অভিনীত ছবি ‘কভি আলবিদা না কহ না’ ছবির ‘মিতওয়া’ গানটি একমনে গাইছেন তিনি। নিজেই বাজাচ্ছেন গিটার।

এই ভিডিও দেখে বেশ স্পষ্ট হয়েছে এই যে ভিডিওটি বেশ কয়েক বছরের পুরনো। কারণ এই ভিডিও সেই সময়কালে তোলা যখন অরিজিতের বয়স ছিল কম। এখনকার তুলনায় তার চেহারা তখন আলাদা ছিল। মাথায় লম্বা লম্বা চুল ছিল। এখনকার মতো দাড়ি-গোঁফে ভর্তি মুখ ছিল না। তবে হ্যাঁ, এই পুরনো ভিডিওতেও তার গলায় সুরের জাদুতে মুগ্ধ হয়েছেন শ্রোতারা। শংকর মহাদেভানের গাওয়া ‘মিতওয়া’ গানটি অরিজিতের কন্ঠে শুনে ভক্তরা ফের এই ভিডিওটি ভাইরাল করেছেন।

২০০৫ সাল থেকে প্রচারের আলোয় আসেন অরিজিৎ। তখন ফেম গুরুকুল নামের একটি রিয়েলিটি শো’য়ের অংশ হয়েছিলেন তিনি। তবে বিজয়ী হতে পারেননি। ‘আশিকী ২’ ছবি ‘তুম হি হো’ গানটি গেয়ে বিপুল জনপ্রিয়তা পেয়ে যান অরিজিৎ সিং। তারপর আর তাকে ঘুরে তাকাতে হয়নি। বলিউড-টলিউড মিলিয়ে অগুনতি হিট গান তিনি উপহার দিয়েছেন শ্রোতাদের।

২০১০-১১ সাল নাগাদ সংগীত পরিচালক প্রীতমের সঙ্গে বিভিন্ন প্রোজেক্টে গান করতে শুরু করেছিলেন অরিজিৎ। তার প্রতিটি গান সুপারহিট হয়েছিল। আজ সঙ্গীতের জগতে তিনি একজন উজ্জ্বল নক্ষত্র। তার কম বয়সের এই গানের ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে হু হু করে ভাইরাল হচ্ছে। দেখুন সেই ভাইরাল ভিডিও এই প্রতিবেদন থেকে।