জেলের ভিতর আগুন লাগিয়ে পালালো অপুর জামাইবাবু! গাঁজাখুরি গল্পে হাসির রোল নেটপাড়ায়

জেলে আগুন লাগিয়ে পালালো অপুর জামাইবাবু! অপরাজিতা অপুকে নিয়ে ট্রোলের বন্যা নেট পাড়ায়

Aparajita Apu Serial Trolled for Fire in Jail Scene

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক অপরাজিতা অপু (Aparajita Apu)। বর্তমানে টিআরপির দৌড়ে বেশ এগিয়ে আছে অপু। অপু বিডিও হওয়ার পর থেকেই কার্যত একের পর এক চমক দেখা যাচ্ছে ধারাবাহিকে। প্রথমে দিপু মিথ্যে মামলায় ফেঁসে যায়। তারপর ওই একই মামলাতে আসল দোষী, অপুর জামাইবাবু দ্বৈপায়নের বিরুদ্ধে থাকা সমস্ত প্রমাণ পুলিশের হাতে তুলে দেয় অপু। প্রমাণ সাপেক্ষে দোষীকে গ্রেপ্তার করে নিয়ে যায় পুলিশ, কিন্তু তারপর? বাড়িতে এই নিয়ে উঠতে বসতে কীভাবে অপুকে বারবার সমস্যার মুখে পড়তে হচ্ছে সেই নিয়ে এগিয়ে চলছে গল্পের গতিপথ।

অপু একজন সরকারি দায়িত্বপ্রাপ্ত আধিকারিক। একদিকে পরিবার অন্যদিকে দায়-দায়িত্ব, দুয়ের মাঝে পড়ে গিয়ে তার নিজের সংসার ভাঙতে বসার মুখে। অপুর জামাইবাবু ওরফে দিপুর দাদা দ্বৈপায়ন দোষ করে গ্রেপ্তার হয়েছে। নিজের স্বামীকে বাঁচাতে জামাইবাবুর বিরুদ্ধে থাকা সমস্ত প্রমাণ পুলিশের হাতে তুলে দিয়েছে অপু। যে কারণে বাড়িতে শাশুড়ি অবলা এবং দিদি সুপুর কাছে প্রতিনিয়ত হেনস্থা হতে হয় তাকে। তারই মধ্যে ধারাবাহিকে এলো নতুন চমক।

জেল থেকে পালিয়ে গেল দ্বৈপায়ন। সম্প্রতি ধারাবাহিকে তরফ থেকে শেয়ার করা একটি প্রোমো থেকে জানা যাচ্ছে দ্বৈপায়ন পুলিশের চোখে ধুলো দিয়ে জেল থেকে পালিয়ে যায়। যাওয়ার আগে সে রীতিমত অসাধ্য সাধন করে ফেলে! জেলের মধ্যে আগুন লাগিয়ে পালায় দ্বৈপায়ন। স্বভাবতই এই দৃশ্য দেখে হাসির রোল উঠেছে নেট পাড়ায়। জেলের মধ্যে দ্বৈপায়ন কেরোসিন পেল কোথায়? এই প্রশ্ন ভাবাচ্ছে দর্শকদের।

জেলে বসে পালানোর ফন্দি করে অপুর জামাইবাবু দ্বৈপায়ন। সেইমতো কারাগারের বাইরে বেরোতে সে প্রচন্ড শ্বাসকষ্টের নাটক করতে থাকে। তারপর পুলিশ তাকে বাইরে বেরিয়ে হাঁটাচলা করার অনুমতি দেয়। এদিকে বাইরে বেরোতেই গরাদের ওপারে জ্বলন্ত দেশলাই কাঠি ফেলে দিয়ে আগুন লাগিয়ে দেয় দ্বৈপায়ন। ধারাবাহিকে দেখানো হয়েছে আগে থেকেই জেলের মধ্যে কেরোসিন ছড়িয়ে রেখেছিল সে। তাই আগুন লাগতে সময় লাগেনি।

তবে ধারাবাহিকের এই দৃশ্যের যথার্থতা এবং বাস্তবতা নিয়ে প্রশ্ন তুলছেন দর্শকরা। জেলের মধ্যে এভাবে কেউ কীভাবেই বা কেরোসিন ছড়িয়ে রাখতে পারে? দ্বৈপায়ন কেরোসিন তেল পেল কোথায়? এমন সমস্ত প্রশ্নের উত্তর মেলেনি। জেলের মধ্যে বসে বসেই এইভাবে আগুন লাগিয়ে দেওয়ার ঘটনায় প্রশ্নের আঙ্গুল উঠছে ধারাবাহিক নির্মাতাদের দিকে। নেটিজেনদের প্রশ্ন, ‘গাজাখুরে সিরিয়াল? এসব জেলখানায় ?বাড়ির মত যখন খুশি আগুন ধরিয়ে দেওয়া যায়?গাজা খেয়ে সিরিয়াল বানায়?’