স্টার জলসায় আসছে নতুন সিরিয়াল, নায়কের নাম শুনলে চমকে উঠবেন

আসছে নতুন ধারাবাহিক, এই নায়কের হাত ধরে ধারাবাহিকে ফিরছেন সুস্মিতা দে

জি বাংলাতে (Zee Bangla) সদ্য শেষ হয়েছে ‘অপরাজিতা অপু’ (Aparajita Apu)। একসময় টিআরপি তালিকায় দ্বিতীয় কিংবা তৃতীয় স্থানে এই ধারাবাহিকটির জায়গা ছিল পাকা। যদিও শেষের কয়েক মাসে অপরাজিতা অপু টিআরপি তালিকা থেকে ছিটকে যায়। অতএব ধারাবাহিকটিতে শেষমেষ শেষ করে দেওয়ার সিদ্ধান্ত নেয় চ্যানেল। এতে মন খারাপ ছিল অপু ভক্তদের। তবে এবার তারা বেজায় খুশি।

স্টুডিও পাড়ায় খবর রটেছে ‘অপরাজিতা অপু’ অর্থাৎ সুস্মিতা দে (Susmita Dey) আবার শীঘ্রই ক্যামেরার সামনে ফিরছেন! জি বাংলা থেকে এবার সরাসরি স্টার জলসার নায়িকা হবেন তিনি। নতুন ধারাবাহিক নিয়ে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে চর্চা শুরু হয়ে গিয়েছে। সুস্মিতার বিপরীতে নায়ক হিসেবে থাকবেন দেবজ্যোতি রায়চৌধুরী (Debjyoti Roy Chowdhury)।

স্টুডিও পাড়ায় গুঞ্জন, টেন্ট সিনেমার প্রযোজনায় নতুন ধারাবাহিক আসছে স্টার জলসাতে। দেবজ্যোতিকে এর আগে স্টার জলসার ‘ফেলনা’ ধারাবাহিকে মনীশের চরিত্রে অভিনয় করতে দেখেছেন দর্শকরা। এবার সুস্মিতার বিপরীতে নায়ক হিসেবে দেখা যাবে তাকে। এমনটাই খবর পাওয়া যাচ্ছে।

‘অপরাজিতা অপু’ ধারাবাহিকে একটি সাধারণ মেয়ের স্বপ্ন পূরণের অসাধারণ গল্প দেখানো হয়েছিল যা দর্শকদের মন ছুঁয়ে যায়। বিয়ের পর বিডিও হওয়ার স্বপ্ন পূরণ করে অপু। স্টার জলসার আসন্ন ধারাবাহিকেও কি তেমনই কোনও গল্পের দেখা মিলবে? তেমনটাই ইঙ্গিত পাওয়া যাচ্ছে। সুশান্ত দাসের এই ধারাবাহিকে এমন এক মেয়ের জীবনের গল্প তুলে ধরা হবে যাকে বিয়ের পর শাশুড়ি মা কেরিয়ারের জন্য উদ্বুদ্ধ করবেন। নিজের স্বপ্নপূরণ করতে এবার বিদেশের মাটিতে পৌঁছাবে ‘অপু’ ওরফে সুস্মিতা।

আপাতত নতুন ধারাবাহিক সম্পর্কে মুখ খুলতে নারাজ সুস্মিতা। জি বাংলার অপরাজিতা অপু ধারাবাহিকটি ছিল তার প্রথম কাজ। সব ঠিক থাকলে স্টার জলসার এই নতুন ধারাবাহিক হবে তার দ্বিতীয় প্রজেক্ট। এর আগে অপু-দিপুর কেমিস্ট্রি দর্শকদের নজর কেড়েছিল। এবার সুস্মিতা এবং দেবজ্যোতির সম্পর্কের কেমিস্ট্রি দর্শকদের কতটা মনে ধরে সেটাই এখন দেখার।