‘মন ফাগুন’এর সৃজলার কাছে চিরজীবন ঋণী হয়ে থাকবেন ‘অপরাজিতা অপু’র রোহন

গত বছরের মতো চলতি বছরেও এ পর্যন্ত করোনার হাত থেকে রেহাই পেলেন না রাজ্যের বাসিন্দারা। দেশ তথা সারা পৃথিবী এখনো অতিক্ষুদ্র বলতে গেলে প্রায় অদৃশ্য মারণ ভাইরাসের বিরুদ্ধে লড়াই চালাচ্ছে। এই লড়াই আগামী দিনে কোথায় গিয়ে শেষ হবে? তার কোনও সঠিক উত্তর জানা নেই বিশেষজ্ঞদেরও। মারণ ভাইরাসের আক্রমণে দেড় বছরেরও বেশি সময় ধরে রীতিমতো ধুঁকছে ভারতবর্ষ।

করোনাকালে স্বাস্থ্য, শিক্ষা, অর্থনীতি, বিনোদন, ইত্যাদি প্রায় সব ক্ষেত্রই কম-বেশী ক্ষতিগ্রস্ত হয়েছে। এমতাবস্থায় সবথেকে বেশি ক্ষতিগ্রস্থ টলিউড (Tollywood)। লকডাউন পর্বে গতবছর স্টুডিও পাড়ার শুটিং দীর্ঘদিন বন্ধ ছিল। লকডাউনের ফাঁকে ফাঁকে যাও বা ঘুরে দাঁড়ানোর প্রচেষ্টা চালিয়েছে টলিউড, তাতেও দেখা দিয়েছে বহু বাধা-বিপত্তি। একদিকে যখন শুটিং নিয়ে সমস্যায় জর্জরিত কলাকুশলীরা, ঠিক তখনই ব্যক্তিগত জীবনেও প্রতিনিয়ত চ্যালেঞ্জের মুখোমুখি দাঁড়াতে হচ্ছে তাদের।

করোনার জন্য ইতিমধ্যেই টলিউডের বহু কলাকুশলীকে হারিয়েছি আমরা। বহু সেলিব্রিটিই নিজেদের আপন জনকে হারিয়েছেন। তাদের মধ্যে একজন হলেন টেলি ধারাবাহিকের অভিনেতা রোহন ভট্টাচার্য (Rohan Bhattacharya)। সম্প্রতি রোহন তার বাবাকে হারিয়েছেন। করোনাকালেই তিনি তার বাবাকে হারিয়ে রীতিমতো ভেঙে পড়েছিলেন। বাবার মৃত্যুর পর সোশ্যাল মিডিয়ায় বাবার উদ্দেশ্যে আবেগঘন বার্তা লেখা চিঠিও পোস্ট করেছিলেন তিনি।

Rohaan Bhattacharjee Srijla Guha

এবার তিনি তার বিশেষ বান্ধবী তথা প্রেমিকার উদ্দেশ্যেও একটি আবেগঘন বার্তা দিয়েছেন। রোহনের প্রেমিকা হলেন মডেল-অভিনেত্রী সৃজিলা গুহ (Srijila Guha)। রোহনের এই কঠিন মুহূর্তে তিনি বরাবর তার পাশে থেকেছেন। রোহনের বাবার মৃত্যুর পর রোহন এবং তার মাকে সামলাচ্ছেন সৃজিলা। তার জন্য সোশ্যাল মিডিয়ায় সৃজিলাকে উদ্দেশ্য করে রোহন ধন্যবাদসূচক একটি পোস্ট করেছেন।

সৃজিলাকে উদ্দেশ্য করে রোহন লিখেছেন, “থ্যাঙ্ক ইউ সৃজিলা। এই পোস্টটা না করে থাকতে পারলাম না। আমার জীবনের সবচেয়ে কঠিন পর্যায়ে তুই যেভাবে আমার আর আমার মায়ের পাশে দাঁড়ালি, তার জন্য তোকে যতই থ্যাঙ্কস জানাই কম হবে। আজকে মা অনেক ঠিক আছে তোর জন্য। বাপি যেখানেই আছে দেখে খুব নিশ্চিন্ত হচ্ছে যে আমার পাশে তোর মতো একজন বন্ধু আছে। থ্যাঙ্ক ইউ, তোর কাছে ঋণী হয়ে গেলাম”।

প্রসঙ্গত রোহন ভট্টাচার্যকে বর্তমানে “অপরাজিত অপু” ধারাবাহিকে “দিপু”র চরিত্রে অভিনয় করতে দেখছেন দর্শক। ছোটপর্দার অত্যন্ত পরিচিত মুখ তিনি। অপরপক্ষে তার মনের মানুষ সৃজিলা গুহও খুব শিগগিরই ছোটপর্দায় ডেবিউ করতে চলেছেন। স্টার জলসার “মন ফাগুন” ধারাবাহিকে নায়িকার চরিত্রে অভিনয় করতে চলেছেন সৃজিলা। রোহনের সঙ্গে তার সম্পর্ক বহুদিনের। রোহনের জন্যই কার্যত অভিনয় জীবনে পা রাখতে চলেছেন সৃজিলা গুহ।

রোহনের বাবার মৃত্যুর পর সৃজিলাই কার্যত রোহন এবং তার পরিবারকে সামলাচ্ছেন। প্রতিনিয়ত তিনি তার মনের মানুষের পাশে রয়েছেন। বিশেষত রোহনের মায়ের পাশে এসে দাঁড়িয়েছেন সৃজিলা। এই কঠিন সময়ে তার পাশে থাকাটা রোহনের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ ছিল। তিনি তা করেছেন। আর সেই জন্যই সৃজিলার উদ্দেশ্যে কৃতজ্ঞতাসূচক এই বার্তাটি সোশ্যাল মিডিয়ায় লিখে ফেললেন রোহন।