‘মানসী সত্যিটা মিষ্টি করে বলে, আমি নিমপাতা মাখিয়ে’, বান্ধবীকে নিয়ে অকপট অপরাজিতা

আমি সত্যিটা নিমপাতা মাখিয়ে বলি, কড়া ভাষায় বললেন অপরাজিতা

APARAJITA ADHYA AND MANASI SINHA

বাংলা টেলিভিশন (Bengali Telivision) এবং টলিউডের (Tollywood) দুই দাপুটে অভিনেত্রী হলেন মানসী সিনহা (Manasi Sinha) এবং অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)। মানসী এবং অপরাজিতা, দুজনেই একে অপরের খুব ভালো বন্ধু। বর্তমানে এই দুই অভিনেত্রী জি বাংলার ধারাবাহিকে অভিনয় করছেন। ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’-এ অপরাজিতা এবং ‘এই পথ যদি না শেষ হয়’তে রয়েছেন মানসী। মানসী আবার ইতিমধ্যেই পরিচালনার কাজে হাত দিয়ে ফেলেছেন।

মানসীর পরিচালনার প্রথম ছবিতে থাকছেন তার দীর্ঘদিনের বান্ধবী অপরাজিতা আঢ্য। অপরাজিতা দীর্ঘদিন যাবত বাংলা টেলিভিশন এবং টলিউডের সঙ্গে জড়িত। বলতে গেলে বাংলা সিনেমার বেশ দাপুটে অভিনেত্রী তিনি। বর্তমানে জি বাংলার লক্ষ্মী কাকিমা সুপারস্টার ধারাবাহিকে তার অভিনয়ের বেশ প্রশংসা করছেন দর্শকরা।

সদ্য অভিনয়ের পাশাপাশি পরিচালনায় পা রেখেছেন মানসী। তার পরিচালনায় আসছে নতুন বাংলা ছবি ‘এটা আমাদের গল্প’। এই সিনেমাতে অভিনয় করবেন অপরাজিতাও। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে পরিচালিকা বান্ধবীর সঙ্গে ছবি শেয়ার করেছেন অপরাজিতা। ছবিতে দেখা যাচ্ছে কালো পাড়ের সাদা শাড়ি পরে রয়েছেন অপরাজিতা। তার ঠিক পাশে হাসিমুখে দাঁড়িয়ে মানসী।

ছবির ক্যাপশনে অপরাজিতা লিখেছেন, “পরিচালনায় আমার এই বান্ধবী আপনাদের অত্যন্ত প্রিয় অভিনেত্রী মানসী সিনহা। অসাধারণ অভিনেত্রী যদিও এটা ওর প্রথম ছবি পরিচালক হিসেবেও বড়ই ভালো। কিন্তু সবচেয়ে বড় হল ওর মনুষ্যত্ব ওর মানসিকতা ওর জ্ঞান আর ওর শিক্ষা।” এর সঙ্গে অপরাজিতা আরও লিখেছেন, “ওর সঙ্গে আমার বন্ধুত্বের বড় কারণ হল আমরা দুজনেই সত্যি কথা বলতে ভয় পাই না বরং ভালোবাসি সে কারোর পছন্দ হোক বা না হোক। তবে হ্যাঁ, ও সত্যিটা খুব মিষ্টি করে বলতে পারে আর আমি নিমপাতা মাখিয়ে।”

 

View this post on Instagram

 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)

 

মানসীর পরিচালনায় এই নতুন বাংলা ছবিতে অভিনয় করছেন টলিউডের অনেক বিখ্যাত ব্যক্তিত্ব। তাদের মধ্যে রয়েছেন খরাজ মুখার্জি, কনীনিকা বন্দ্যোপাধ্যায়, শাশ্বত চ্যাটার্জী, সোহাগ সেনের মতো অভিনেত্রীরা। বান্ধবীর ছবিতে বিশেষ কোনও চরিত্রে অভিনয় করবেন অপরাজিতাও। শুটিং সেটে শুটিংয়ের ফাঁকেই পরিচালিকা বান্ধবীর সঙ্গে ছবি শেয়ার করে নিলেন অপরাজিতা।

 

View this post on Instagram

 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)