সর্বজয়া, সহচরীকে চাপে ফেলতে কোমর বাঁধলেন অপরাজিতা, আসছে নতুন ধারাবাহিক

আসছে নতুন ধারাবাহিক, ৪ বছর পর পর্দায় ফিরছেন অপরাজিতা আঢ‍্য

Aparajita Adhya is Coming Back with New Serial Lokkhi Kakima Superstar on Zee Bangla

৪ বছর পর বাংলা টেলিভিশনে (Bengali Telivision) ফিরলেন অপরাজিত আঢ্য (Aparajita Adhya)। মাঝে অবশ্য স্টার জলসার একটি কুকিং শো সঞ্চালনা করেছিলেন তিনি। তবে তিনি টলিউডের ব্যস্ততম অভিনেত্রী। সিনেমার শুটিং থেকে সময় বের করে নিয়ে তিনি সঞ্চালনা করেছেন। তবে এবার তাকে দেখা যাবে ধারাবাহিকের পর্দা। এর আগে ‘পুন্যি পুকুর’ ধারাবাহিকে শেষবার টেলিভিশনের পর্দায় দেখা গিয়েছিল অপরাজিতাকে। তারপর দীর্ঘ বিরতি নেন তিনি।

অপরাজিতাকে ফের ধারাবাহিকে দেখার ইচ্ছে মনে মনে পোষণ করছিলেন বহু দর্শক। দর্শকের প্রত্যাশামতো তিনি ফিরলেন এবার ‘লক্ষ্মী কাকিমা’ (Lokkhi Kakima Superstar) হয়ে। খুব শিগগিরই জি বাংলাতে (Zee Bangla) আসছে নতুন ধারাবাহিক ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’। উল্লেখ্য, বাংলার প্রথম সারির ২ চ্যানেলে নতুন ধারাবাহিকের মেলা বসেছে। একের পর এক নতুন ধারাবাহিক নিয়ে আসছে চ্যানেলগুলি। নতুন ধারাবাহিক মাত্র কিছুদিনের মধ্যেই দর্শকের মন জিতে নিচ্ছে।

এবার দর্শকের মন জয় করে নিতে ‘লক্ষ্মী কাকিমা’ হয়ে আসছেন সকলের প্রিয় অপরাজিতা। চ্যানেলের তরফ থেকে সম্প্রতি ধারাবাহিকের প্রোমো প্রকাশ করা হয়েছে। লক্ষ্মী কাকিমা এই বাংলার আর পাঁচটা সাধারণ গৃহবধু মতই। যারা ঘর এবং বার সমান তালে সামলে চলেছেন। লক্ষ্মী কাকিমা নিজের সংসারের প্রত্যেক সদস্যের প্রয়োজন-অপ্রয়োজনের খেয়াল রাখেন। আবার তার রয়েছে একটি মুদির দোকান। সেই দোকান ‘লক্ষ্মীর ভান্ডার’ সামলানোর দায়‌ভার তার উপরেই। তবে তার মনের খবর রাখে না কেউ।

সংসার এবং ব্যবসা, অত্যন্ত মনোযোগ সহকারে লক্ষ্মী কাকিমা সব দায়িত্ব পালন করছেন। অথচ তার দিকে মনোযোগ নেই তার স্বামীর। স্ত্রীকে একনজর তাকিয়েও দেখেন না লক্ষ্মী কাকিমার স্বামী। সংসারের সব ঝামেলা সামলে মুদির দোকানের ব্যবসা সামলাচ্ছেন তিনি। তিনি কি কখনও ক্লান্ত বোধ করেন না? তার এক ক্রেতার প্রশ্নের উত্তরে লক্ষ্মী কাকিমার জবাব, “ওমা আমার দুটো সংসার! একটা সামলে আরেকটা সামলাচ্ছি। একেবারে ফুল অন এনার্জি”।

এই ধারাবাহিকে অপরাজিতা আঢ্যের স্বামীর ভূমিকায় অভিনয় করছেন অভিনেতা দেব শংকর হালদার। লক্ষ্মী কাকিমা ওরফে অপরাজিতার হাসিমুখ দেখে দর্শকদের মন এখনই ভরে উঠছে। অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছেন ধারাবাহিক শুরু হওয়ার জন্য। তবে আপাতত ধারাবাহিকের সম্প্রচারের দিন এবং সময় জানা যায়নি।