অনুরাগের ছোঁয়ায় নতুন মোড়, মিশকা নয়, আপনজনই চুরি করলো দীপার সন্তানদের

আপনজনই চুরি করলো দীপার সন্তানদের, অনুরাগের ছোঁয়াতে আসছে দারুন মোড়

Anurager Chhowa serial update labonno stole dipa's newborn baby

এই মুহূর্তে জি বাংলার তুলনায় জনপ্রিয়তার বিচারে এবং দর্শক সংখ্যার বিচারে স্টার জলসার (Star Jalsha) ধারাবাহিকগুলো বেশ এগিয়ে আছে। স্টার জলসাকে এখন টিআরপি তালিকাতে এগিয়ে রাখছে অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa)। এই সপ্তাহের চ্যানেল টপার হয়েছে এই ধারাবাহিকটি। সম্প্রতি ধারাবাহিক এক দারুণ মোড় নিয়েছে। দুই যমজ সন্তানের জন্ম দিয়েছে দীপা।

এ যেন একেবারে একসঙ্গে ডাবল ধামাকা! শত কষ্টের মাঝেও সন্তানকে নিয়ে জীবনে এগিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিল দীপা। সেই জায়গায় একটার বদলে দুটো সন্তান এসেছে তার কোলে। সন্তানদের মুখ দেখতে পারবে কি দীপা? মিশকা তার বিরুদ্ধে কঠিন ষড়যন্ত্র করছে। হাসপাতালেও তাকে প্রাণে মেরে ফেলার চেষ্টা করে মিশকা।

anurager chowwa dipa mishka

তবে গল্পে আসল টুইস্ট আসতে এখনও বাকি। কারণ গল্পের নতুন মোড় অনুসারে দীপার সন্তান নাকি চুরি হয়ে যাবে। আরও আশ্চর্যের বিষয় হল দীপার আপনজনই তার সন্তানকে তার থেকে দূরে সরিয়ে দেবে। প্রথমে অনুমান করা হচ্ছিল মিশকা হয়তো দীপার সন্তানদের ক্ষতি করবে। কারণ সে প্রতিজ্ঞা করেছে সূর্যকে পাওয়ার জন্য দীপা ও তার সন্তানদের সে কিছুতেই সুখে থাকতে দেবে না।

কিন্তু মিশকা নয়, দীপার সন্তান চুরি করবে তার শাশুড়ি লাবণ্য। কোনও এক বিশেষ উদ্দেশ্যে তিনি দীপার যমজ সন্তানদের মধ্যে একজনকে সরিয়ে নেবেন। দীপা জানতেও পারবে না সে যমজ সন্তানের জন্ম দিয়েছে। দীপার একার লড়াইকে সম্মান জানিয়েই নাকি তার একটি সন্তানকে সূর্যর হাতে তুলে দিতে চান লাবণ্য। এই বিষয়টা জানবে না আর কেউ।

anurager chowwa dipa twins

দীপার দুই যমজ সন্তানের মধ্যে একজন দীপার মত দেখতে হয়েছে, অপরজন সূর্যের মত ধবধবে ফর্সা। এই দুই সন্তানের মধ্যে যে দীপার মত দেখতে তাকেই কোলে তুলে নেন লাবণ্য। তিনি সিদ্ধান্ত নিয়েছেন এই নাতনি বাবার কাছে থেকেই মানুষ হবে। তাই কাটপক্ষীকে কিছু টের পেতে না দিয়ে তিনি নাতনিকে নিয়ে চলে আসেন সেনগুপ্তবাড়িতে। তার মনে হয়েছে এভাবেই দীপাকে তিনি বাড়ি নিয়ে যাচ্ছেন।

এখন জানা যাচ্ছে অনুরাগের ছোঁয়া বেশ কয়েক বছর লিপ নেবে। সূর্য-দীপার সন্তানদের এবার বড় হতে দেখবেন দর্শকরা। সূর্য-দীপার মিলন এত তাড়াতাড়ি হবে না বলে জানা যাচ্ছে। তার জন্য আরও বেশ কিছুদিন অপেক্ষা করতে হবে। দীপার দুই যমজ সন্তানকে নিয়ে এবার গল্প এবার আরও জমজমাট হবে বলেই বিশ্বাস দর্শকদের।