অনুব্রত মণ্ডল এর সেরা কয়েকটি ডায়লগের সেরা মিমিক্রি

সোশ্যাল মিডিয়ায় হোক কিংবা রাজনৈতিক মহলে, অসাধারণ ডায়লগের জন্য বিখ্যাত অনুব্রত মণ্ডল (Anubrata Mandal)। কোনও সভা বা কনফারেন্স হলেই তার পরে অনুব্রত মণ্ডলের (Anubrata Mandal) কোনও না কোনও সংলাপ বিখ্যাত হবেই,এবং তা ঘুরবে লোকের মুখে মুখে। অনুব্রত মন্ডলের এই জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে সবাইকে চমকে দিলেন এক অভিনেতা।

অনুব্রত মণ্ডল-এর (Anubrata Mandal) জনপ্রিয় সংলাপগুলো নিয়ে ফেসবুকে পর পর ভিডিও বানিয়ে ফেললেন তিনি। নাম, সাজিদ খান (Sajid Khan), পেশায় অভিনেতা এবং নৃত্য শিল্পী। সোশ্যাল মিডিয়ায় বর্তমানে তিনি বিখ্যাত অনুব্রত মণ্ডলের (Anubrata Mandal) সংলাপে অভিনয়ের জন্য।

সোশ্যাল মিডিয়ায় তার একটি প্লেলিস্ট আছে যেখানে তিনি অনুব্রত মণ্ডলের (Anubrata Mandal) মিমিক্রি (Mimicry) করে সেগুলিকে পোস্ট করেন, প্লে লিস্টের নাম : অনুব্রত মণ্ডল ডায়লগ। এখানেই তিনি হাসির ভিডিও পোস্ট করেন। এই প্লে লিস্টে তার প্রতিটি ভিডিওতে হাজারের সংখ্যায় বেশী লাইক এবং অসংখ্য কমেন্ট আছে।

অনুব্রত মণ্ডল এর ডায়লগ

তবে কোনরকম রাজনৈতিক ভাবাবেগে আঘাত করার জন্য নয়, কেবল মাত্র হাসির খোরাক হিসেবেই ভিডিও পোস্ট করেন তিনি। তার কয়েকটি ভিডিওর ওপরে স্পষ্ট লেখা দেখা যাবে ” বিশেষ দ্রষ্টাব্যঃ এই ভিডিও কোন রাজনৈতিক দল, ব্যক্তিত্ব বা কোন ধর্মকে আঘাত বা বিদ্রুপ করার জন্য বানানো হয়নি, শুধুমাত্র বিনোদনের জন্য বানানো হয়েছে,”।

অনুব্রত মণ্ডল এর ডায়লগ ভিডিও

তবে যাই হোক,সাজিদ খান (Sajid Khan) যে এভাবে নেটিজেনদের মনোরঞ্জন করছেন তা বলাবাহুল্য। তবে শুধুমাত্র মিমিক্রী ভিডিও নয়, তার টাইমলাইনে তার অভিনীত আরও ভিডিও এবং তার গুরু মিথুন চক্রবর্তীর অনুকরন করা অনেক ভিডিও দেখা যাবে।

অনুব্রত মণ্ডলের ভাইরাল ভিডিও